• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারী ৩৬ বিধায়ক নিয়ে আসছেন বিজেপিতে! সোশ্যাল মিডিয়ায় পোস্টে জল্পনা তুঙ্গে

বিজেপিতে মুকুল রায় আর তৃণমূল কংগ্রেসে শুভেন্দু অধিকারী- দুই নেতাকে নিয়ে যেন জল্পনার পারদ ক্রমেই চড়ছে। রাজ্য রাজনীতি হোক বা সোশ্যাল মিডিয়া, যেখানেই নজর পড়ছে সেখানেই দলবদলের জল্পনা। মুকুল রায়ের ফের দিল্লি যাত্রী নিয়ে গুঞ্জনের মধ্যেই শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা বাড়াল বিজেপির একটি ফেসবুক পেজ।

৩৬ জন বিধায়ককে নিয়ে বিজেপিতে আসছেন শুভেন্দু!

৩৬ জন বিধায়ককে নিয়ে বিজেপিতে আসছেন শুভেন্দু!

বিজেপির ফেসবুক পেজে দাবি করা হয়েছে, শীঘ্রই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারী। সেখানে যা দাবি করা হয়েছে, তাতে ঘুম ছুটে যাওয়ার জোগাড় তৈরি হয়েছে। বিজেপির ফেসবুক পেজে দাবি তোলা হয়েছে, ৩৬ জন বিধায়ককে নিয়ে আসছেন শুভেন্দু। তবে রাজনৈতিক বিশেষজ্ঞরা এই প্রচারকে রটনা বলে উড়িয়ে দিয়েছেন।

মুকুল-দিলীপ দাবি করেছিলেন, এখন সোশ্যাল মিডিয়ায়

মুকুল-দিলীপ দাবি করেছিলেন, এখন সোশ্যাল মিডিয়ায়

মুকুল রায় থেকে দিলীপ ঘোষ-সহ বিজেপি নেতারা অনেক সময়ই দাবি করেছেন, তৃণমূলের শতাধিক বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন। অনেকে আবার খুল্লামখুল্লা বলেও দিয়েছেন ১০০ বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন। কিন্তু এখনও তেমন কোনও কিছু দেখা যায়নি। তবে শুভেন্দুকে নিয়ে মাঝেমধ্যেই এমন নানা জল্পনা বাসা বাঁধছে।

তৃণমূলের রদবদলের পর থেকেই শুভেন্দু একটু আড়ালে

তৃণমূলের রদবদলের পর থেকেই শুভেন্দু একটু আড়ালে

সম্প্রতি শুভেন্দুর সঙ্গে একটু দূরত্ব তৈরি হয়েছে তৃণমূলের। বিশেষ করে ২৩ জুলাই তৃণমূলের রদবদলের পর থেকেই শুভেন্দু একটু আড়ালে থাকছেন। শুভেন্দু অনুগামীরাও বেশ ক্ষুব্ধ মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্তে। কেন শুভেন্দু অধিকারীর মতো জননেতাকে তৃণমূল কাজে লাগাচ্ছে না পুরোপুরি ভাবে, তা সোশ্যাল মিডিয়াকে পাথেয় করে তুলে ধরছেন তাঁরা।

শুভেন্দুর বিজেপিতে যোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় গল্প

শুভেন্দুর বিজেপিতে যোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় গল্প

শুভেন্দু সমান্তরাল জনসংযোগ চালাচ্ছেন, তৃণমূলের বেশ কিছু অনুষ্ঠানে গরহাজির থাকছেন- এসব নিয়েই জল্পনা বৃদ্ধি পাচ্ছে। তাঁর বিজেপিতে যোগ দেওয়া নিয়েও সোশ্যাল মিডিয়ায় নানা গল্প বের হচ্ছে। যদিও শুভেন্দু তা শুনে আগের মতোই নির্লিপ্ত। তাঁকে কোনও মন্তব্য করতেও শোনা যাচ্ছে না। তা বলে জল্পনা কিন্তু থেমে থাকছে না।

শুভেন্দু অধিকারী বিজেপির টার্গেট হয়ে উঠছেন

শুভেন্দু অধিকারী বিজেপির টার্গেট হয়ে উঠছেন

শুভেন্দুকে দলে পেতে অনেক দিন ধরেই উৎসাহী ছিল বিজেপি। অমিত শাহের মতো নেতাও এমন আভাস দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মুখ হিসেবে, তাতে শুভেন্দু অধিকারীই বিজেপির উদ্দেশ্য ছিল বলে মনে করে রাজনৈতিক মহল। যদিও শুভেন্দুকে নিয়ে বিজেপি বা শুভেন্দু স্বয়ং কোনও কিছুই জানায়নি।

শুভেন্দু তৃণমূলের সঙ্গে দূরত্ব রাখছেন বলেই

শুভেন্দু তৃণমূলের সঙ্গে দূরত্ব রাখছেন বলেই

রাজনৈতিক মহল মনে করছে, এই ঘটনা শুভেন্দুর গুরুত্ব বাড়ানোর জন্যও হতে পারে। তাঁর অনুগামীরা সোশ্যাল মিডিয়ায় এই প্রচার চালাতে পারে। তৃণমূলের শীর্ষ নেতৃত্বকে বার্তা দিতেই তা করা হতে পারে। বিজেপির গ্রুপের এই পোস্ট কতটা বাস্তবিক মিল আছে, তা নিয়েও ধন্দ রয়েছে। শুভেন্দু দলের সঙ্গে দূরত্ব রাখছেন বলেও বিজেপি টার্গেট করতে পারে তাঁকে।

বিজেপির সভাপতি চার হাজার কর্মী নিয়ে তৃণমূলে! একুশের আগে অধীর-গড়ে শক্তিবৃদ্ধি

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

English summary
Subhendu Adhikari comes in BJP with 36 MLAs before 2021 Election, post in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X