• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ‘ঘর’ ভেঙেই চলেছেন শুভেন্দু, পাল্টা চ্যালেঞ্জে ‘কেস উইথড্র’র হুঁশিয়ারি দিলীপের

১৯-এর ভোট-যুদ্ধের পরই তৃণমূলে ভাঙন ধরিয়ে দিয়েছিল বিজেপি। সেই ঝড় সামলে এবার পাল্টা দেওয়া শুরু করেছে তৃণমূল। রবিবার ঝাড়গ্রামে নয়াগ্রাম ব্লকের শতাধিক নেতা-কর্মী বিজেপি ছেড়ে ফের তৃণমূলে নাম লিখিয়েছে। শুভেন্দু অধিকারীর হাত ধরে তাঁদের 'ঘরওয়াপসি'র পরই সোমবার পশ্চিম মেদিনীপুরের সভা থেকে চ্যালেঞ্জ ছুড়লেন দিলীপ ঘোষ।

তৃণমূলে 'ঘরওয়াপসি'

তৃণমূলে 'ঘরওয়াপসি'

রবিবার বিজেপি ছেড়ে আসা নেতা-কর্মীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে তাঁদের দলে স্বাগত জানান শুভেন্দু অধিকারী। এই সভায় শুভেন্দু ছাড়াও উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের সভানেত্রী বীরবাহা সোরেন, বিধায়ক দুলাল মুর্মু, ব্লক সভাপতি উজ্জ্বল দত্ত প্রমুখ। জেলা সভানেত্রী জানান, আজ যাঁরা তৃণমূলে ফিরে এলেন, তাঁরা আমাদের দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তাঁরা ভুল বুঝতে পেরে ফের ফিরে এলেন তৃণমূলে।

শুভেন্দুকে হুঁশিয়ারি দিলীপের

শুভেন্দুকে হুঁশিয়ারি দিলীপের

এদিকে সোমবার দাসপুরে বিজেপির সভা থেকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলীপ ঘোষ জানান, এখন মাওবাদীদের সঙ্গে নিয়ে তৃণমূল জঙ্গলমহল দখল করার পরিকল্পনা করছে। কিন্তু বিজেপি বন্দুকের নলকে ভয় পায় না। বুক চিতিয়ে লড়বে বিজেপি। শুভেন্দুকে তোপ দেগেই তিনি বলেন, যাঁরা আমার আপনার নামে কেস করছে, ক্ষমতায় এলে তাঁদের সবাইকে কলার ধরে ঘর থানায় এনে মুচলেকা লিখিয়ে কেস উইথড্র করাবো।

শুভেন্দুকে সমাবেশ চ্যালেঞ্জ

শুভেন্দুকে সমাবেশ চ্যালেঞ্জ

একইসঙ্গে তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করছি, শুভেন্দু অধিকারীকে এনে একটা সভা করে দেখাক তৃণমূল কংগ্রেস। এখন আর তৃণমূলের সভায় মানুষ আসবে না। মানুষ সরে গিয়েছে। তা বুঝতে পেরেছে বলেই জঙ্গলমহলে বিজেপি জিততেই মাওবাদীদের ছাড়াচ্ছে। নিজেরা পারছে না, তাই মাওবাদীদের খুঁজছে।

English summary
Subhendu Adhikari breaks BJP in Jangalmahal, over hundred workers return back in TMC. BJP state president Dilip Ghosh throws challenge to him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X