নন্দীগ্রামের সভা থেকে বিজেপিকে কড়া আক্রমণ শুভেন্দু অধিকারীর

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

নন্দীগ্রামের প্রকাশ্য জনসভায় বিজেপিকে কড়া আক্রমণ করলে তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেন, আন্দোলন চলাকালীন নন্দীগ্রামে এসে আদবাণী, সুষমা স্বরাজরা যতটা পূণ্য করেছিলেন, রাজ্য বিজেপির নেতারা লক্ষ্মণ শেঠকে দলে নিয়ে ততটাই পাপ কাজ করেছেন।

নন্দীগ্রামের সভা থেকে বিজেপিকে কড়া আক্রমণ শুভেন্দু অধিকারীর

দীর্ঘদিন পরে নন্দীগ্রামে সভা করলেন শুভেন্দু অধিকারী। বলা যেতে পারে বিজেপির পাল্টা সভা। সপ্তাহ খানেক আগে, সভা করে বিজেপি দাবি করেছিল এলাকায় তৃণমূল থেকে অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন এবং ভবিষ্যতেও দেবেন। নন্দীগ্রামের ঘোলপুকুরে মঙ্গলবারের সভা থেকে তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রীর দাবি, এলাকা থেকে একটা পঞ্চায়েতও পাবে না বিজেপি। এপ্রসঙ্গে বিজেপি যেসব নেতা বা কর্মীদের নাম করেছিল এদিনের মঞ্চে তাঁদের দেখানো হয়, তাঁরা তৃণমূলেই আছেন।

মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী প্রশ্ন করেন, যে কুখ্যাত মানুষদের জন্য নন্দীগ্রামে অত্যাচার হয়েছিল, সেই লক্ষ্মণ শেঠ আজ কোন দলে। তিনি যতদিন আমি বেঁচে থাকবন, নন্দীগ্রামে বিজেপি একটা ভোটও পাবে না বলে চ্যালেঞ্জও করেন শুভেন্দু অধিকারী। বিজেপি নেতারা নন্দীগ্রামে এলে সরবত ও ডাব খাওয়াবেন বলে জানিয়েছেন তিনি। একইসঙ্গে তাঁদের কাছে জানতে চাইবেন, রেল প্রকল্পে জমি দিয়েও নন্দীগ্রামের মানুষ চাকরি পাননি কেন। রেল প্রকল্পের কাজ কেন বন্ধ, তাও জিজ্ঞাসা করবেন বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রামের সভা থেকে বিজেপিকে কড়া আক্রমণ শুভেন্দু অধিকারীর

বিরোধী রাজনৈতিকদলের নেতাদের জব্দ করা প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, লক্ষ্মণ শেঠের পাশাপাশি তিনি সুশান্ত ঘোষকেও টাইট দিয়েছেন। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে মুর্শিদাবাদের দায়িত্ব দেওয়ার পর অধীর চৌধুরী ভো-কাট্টা! তাই বিজেপি কেন, কোনও দলকেই তিনি তোয়াক্কা করেন না বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

English summary
Subhendu Adhikari attacks BJP from Nandigram meeting. He criticises the BJP's decision for taking Laxman Seth in their party

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.