• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর গলায় এবার নয়া স্লোগান! মমতার নাম নিয়ে কী আভাস মেগা শো-এর আগে

শুভেন্দু অধিকারীর সুর খানিক বদলে গেল গলায়। নন্দীগ্রামে স্লোগান তুলেছিলেন ভারতমাতা জিন্দাবাদ বলে। এবার তিনি বিজেপি ঘেঁষা সেই স্লোগান থেকে বেশ খানিকটা সরে গেলেন। তবে এখনও তৃণমূলের ধাঁচে ফেরেনি তাঁর স্লোগান। তৃণমূলে সক্রিয় থাকাকালীন যেমন মমতার নামনে জয়ধ্বনি দিতেন, তেমনটা না শোনা গেলেও, মমতার নাম শোনা গেল তাঁর কণ্ঠে।

‘জয়তু সমবায়’ বলে ভাষণ শেষ করলেন শুভেন্দু

‘জয়তু সমবায়’ বলে ভাষণ শেষ করলেন শুভেন্দু

তাঁকে নিয়ে জল্পনার মধ্যেই তমলুকে সভা করেন শুভেন্দু অধিকারী। তিনি সমবায়ের অনুষ্ঠানে উপস্থিত হয়ে জোর দিলেন সাম্যের উপর। রবীন্দ্রনাথ থেকে মহাত্মা গান্ধী, জওহরলাল নেহরুর নাম করে সমবায়ের নামে জয়ধ্বনি দেন। তিনি ‘জয়তু সমবায়' বলে ভাষণ শেষ করেন। তা নিয়েও চর্চা শুরু হয়ে যায়।

তৃণমূলের লাইনে না এলেও নরম হয়েছেন শুভেন্দু

তৃণমূলের লাইনে না এলেও নরম হয়েছেন শুভেন্দু

সূত্রের খবর, শুভেন্দুকে তৃণমূলে ফেরাতে বর্ষীয়ান দুই সাংসদকে দায়িত্ব দিয়েছেন দলনেত্রী। ইতিমধ্যে কয়েকদফায় বৈঠকও হয়েছে শুভেন্দুর সঙ্গে। শুভেন্দু এখনও তৃণমূলের লাইনে না এলেও অনেক নরম হয়েছেন তিনি। নমনীয় শুভেন্দু নাম নিয়েছেন মমতার। প্রকাশ্য মঞ্চে দাঁড়িয়ে শুভেন্দু প্রশংসা করেছেন মমতার প্রকল্পের।

১৯-শের মেগা শো কি তাহলে ফ্লপ হবে

১৯-শের মেগা শো কি তাহলে ফ্লপ হবে

রাজনৈতিক মহল মনে করছে, শুভেন্দু অধিকারী এখনও দেখতে চাইছেন। তিনি যে সমস্ত কথা জানিয়েছেন তৃণমূলের সাংসদকে, সেই কথামতো দলনেত্রী কোনও ব্যবস্থা নেন কি না। তা দেখেই তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আপাতত রামনগরে ১৯-শের মেগা শো-তেও তেমন কিছু বলবেন না শুভেন্দু, এমনটাই মনে করা হচ্ছে।

বিস্ফোরক মন্তব্য নয়, এখনও সময় নেবেন শুভেন্দু

বিস্ফোরক মন্তব্য নয়, এখনও সময় নেবেন শুভেন্দু

কালীপুজোর উদ্বোধনে অখিল গিরির নির্বাচনী ক্ষেত্র রামনগরে গিয়ে বোমা ফাটিয়েছিলেন শুভেন্দু। জানিয়েছিলেন বিস্তারিত বলবেন ১৯-শের মেগা শো-তে। সেইমতো রাজনৈতিক মহল তাকিয়েছিল সেদিকে। কিন্তু তমলুকের সভায় যে আভাস পাওয়া গেল, তাতে অনেকটাই স্পষ্ট রামনগরে তেমন কোনও বিস্ফোরক মন্তব্য করবেন না শুভেন্দু তিনি আরও সময় নেবেন।

কলকাতা বিশ্ববিদ্যালয়ে সাপ্লি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পরীক্ষা নেওয়ার দাবিতে বিক্ষোভ

মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থা অন্ধ ধৃতরাষ্ট্রের মতো! অভিষেক-প্রীতিই ডোবাবে তৃণমূলকে

English summary
Subhendu Adhikari again raises new slogan from stage of Samabay at Tamluk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X