• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রান্না হয়নি, পড়ুয়াদের পাতে পড়ল মুড়ি-চানাচুর, বিতর্কে বালির স্কুল

  • |

পড়ুয়াদের মিড ডে মিলে মুড়ি চানাচুর খাওয়ানোয় নতুন করে বিতর্ক তৈরি হল রাজ্যে মিড ডে মিল নিয়ে। সোমবার বালির জোড়া অশ্বত্থতলা প্রাথমিক বিদ্যালয়ে ওভেন থেকে গ্যাস লিক করছিল এই অজুহাতে এক রত্তি খুদে পড়ুয়াদের দুপুরে পাতে ভাতের বদল পড়ল সেই মুড়ি-চানাচুর। আর তাতেই মিড ডে মিল নিয়ে নতুন করে বিপাকে পড়ল রাজ্য।

রান্না হয়নি, পড়ুয়াদের পাতে পড়ল মুড়ি-চানাচুর, বিতর্কে বালির স্কুল

উল্লেখ্য, দিন কয়েক আগে মিড ডে মিল বিতর্কে জড়িয়েছিল রাজ্যের কয়েকটি স্কুল। তারপর ফের নতুন করে এই ঘটনা ঘটায় বিতর্ক যেনো উস্কে দিয়েছে। ফলে রাজ্য সরকার মিড ডে মিল নিয়ে যতই উদ্যোগী হোক না কেনো স্কুলগুলোর ভূমিকায় বিপাকে জড়াচ্ছে রাজ্য।

স্থানীয় সূত্রে খবর, হাওড়ার বালির জোড়া অশ্বত্থতলা প্রাথমিক বিদ্যালয়ে সোমবার রান্নার সময় আচমকাই ছড়ায় গ্যাসের গন্ধ। জানা যায়, ওভেন থেকে গ্যাস লিক হচ্ছে, তা বুঝতে পেরে তাড়াতাড়ি ওভেন বন্ধ করে দেন রান্নার লোকজন। তবে অভিযোগ তা ঠিক করতে কোনও উদ্যোগই নেওয়া হয় নি। পড়ুয়াদের দুপুরে ভাতের বদলে মুড়ি চানাচুর খেতে দেওয়া হয়। তাই খেয়েই খিদে মেটায় সবাই।

[আরও পড়ুন:কাদের হত্যার চক্রান্ত তালিকা দিলেন মুকুল! বললেন টার্গেট অর্জুন]

কিন্তু মঙ্গলবার সেই একই মেনু ? মুড়ি আর চানাচুর? জানাজানি হতেই ক্ষোভ ছড়ায় অভিভাবকদের মধ্যে। আশেপাশের লোকজনই এরপর কেক কিনে এনে খাওয়ান বাচ্চাদের। কেন দু দিন ধরে বাচ্চাদের খাবারে বিকল্প ব্যবস্থা হল না, তোলেন সেই প্রশ্ন তুলছেন অভিভাবকরা।

[আরও পড়ুন: হেলমেট ছাড়া বাইকে জরিমানা এড়াতে আরোহীদের নয়া কায়দা! ভাইরাল ভিডিও ]

English summary
Students served puffed rice and mixture in Mid day meal in Bally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X