• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় রাজ্য জুড়ে সতকর্তা,বন্ধ স্কুল-কলেজ, হোটেল খালির নির্দেশ

  • |

করোনা ভাইরাসের আতঙ্কে রাজ্য জুড়ে চলছে সতর্কবার্তা। ইতিমধ্যে আগামী সোমবার থেকে রাজ্যের সমস্ত স্কুল, কলেজ, বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার।পাশাপাশি হোস্টেল খালি করে দেওয়ারও বলা হয়েছে।

করোনায় রাজ্য জুড়ে সতকর্তা,বন্ধ স্কুল-কলেজ, হোটেল খালির নির্দেশ

জলপাইগুড়ি গভঃ ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ অমিতাভ রায় নোটিস দিয়ে জানান যত তাড়াতাড়ি সম্ভব কলেজের হোস্টেল খালি করে দিতে হবে। করোনা ভাইরাসের আতঙ্কের কারণে এরপরই কলেজ বন্ধের কথা ছাত্রছাত্রীদের জানিয়ে দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। ফলে ছাত্রাবাস ছেড়ে চলে যেতে বাধ্য হচ্ছেন ছাত্রছাত্রীরা।

মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে চিঠি আসার পর কলেজ পরিচালন কমিটির সদস্যরা তড়িঘড়ি আলোচনায় বসে।তারপরই কতৃপক্ষ সিদ্ধান্ত নেয় এরপর সরকারি নির্দেশ অনুযায়ী ১৬ মার্চ থেকে কলেজের হোস্টেলে কোনও ছাত্রছাত্রীরা থাকতে পারবে না বলে জানিয়ে দেওয়া হয়েছে।

করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে উত্তরবঙ্গের সমস্ত স্কুল,কলেজর পরীক্ষাও বন্ধ করে দেওয়া হয়েছে। ইঞ্জিনিয়ানিং কলেজের ছাত্র ছাত্রীদের নিজেদের বাসস্থানে ফিরে যাওয়ার প্রস্তুতি শুরু করেছে।

বাংলায় করোনা আতঙ্ক নিয়ে অধীর চৌধুরীর বক্তব্য

পড়ুয়ারা করোনা ভাইরাসে আতঙ্কে ভুগছে বলে জানিয়েছেন। ছাত্র ছাত্রীদের মধ্যে কলকাতা ও বাইরের রাজ্যের পড়ুয়ারাও রয়েছেন।এর পাশাপাশি বাগডোগরা বিমান বন্দর এখন করোনা আতঙ্কের কারণে শুনশান। যাত্রী সংখ্যা খুবই কম।

English summary
Students are ask to leave hostels after CoronaVirus scare in Jalpaiguri West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X