• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীর পদযাত্রার পর গুলিবিদ্ধ সহপাঠী! পুলিশের বিরুদ্ধে পথে নামল ছাত্ররা

  • By Koushik Dutta
  • |

সহপাঠী সৌমেন বাউরির ওপর গুলি চালানোর ঘটনায় পাত্রসায়র থানার ওসিকে শাস্তি দেওয়ার দাবি তুলে স্কুলের ‌মেন গেটে ‌তালা‌ লাগিয়ে ক্লাস বয়কট করে আন্দোলনে ‌নামল‌ ছাত্ররা। সৌমেন সুস্থ হয়ে বাড়ি ফিরে না আসা এবং গুলি চালানোর ঘটনায় দোষীদের শাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে তারা, এমনটাই জানিয়েছে বিক্ষুব্ধ ছাত্ররা।

শুভেন্দুর পদযাত্রার পর গুলিবিদ্ধ সহপাঠী! পুলিশের বিরুদ্ধে পথে ছাত্ররা

দোষীদের শাস্তি দাবি করে সোমবার সকাল থেকে স্কুলের ‌মেন গেটে ‌তালা‌ লাগিয়ে ও‌ বুকে কালো ব্যাজ লাগিয়ে বিক্ষোভ শুরু করে তারা। এই বিক্ষোভের জেরে এদিন ‌পাত্রসায়রের কাঁকরতলার এই স্কুলে পঠনপাঠন হয়নি। বিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি ঊর্ধতন ‌কর্তৃপক্ষকে জানিয়েছে।

শনিবার ওই এলাকায় তৃণমূল কংগ্রেসের নেতা ‌শুভেন্দু‌ অধিকারীর পদযাত্রার ‌পর উত্তপ্ত হয়ে ওঠে ‌কাঁকরতলা। শুভেন্দু অধিকারীর ‌গাড়ির‌ সামনে ‌জয়‌ শ্রীরাম শ্লোগান দেওয়া হয়। তারপর ‌সেখানে গুলি চলে ‌। সৌমেন ‌সহ তিনজন ‌গুলিবিদ্ধ হয়। তারা এখন ‌বাকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। বিজেপির অভিযোগ পুলিশের গুলিতে আহত হয়েছে ‌এই‌ তিনজন। তবে ‌বাঁকুড়ার পুলিশ সুপার কোটেশ্বর ‌রাও জানিয়েছেন, পুলিশ কাঁদানে গ্যাসের শেল ছোড়ে ‌কিন্তু‌ গুলি চালায়নি। কে গুলি চালায় তার তদন্ত চলছে। বিজেপির সাংসদ সুভাষ সরকার ‌দাবি‌‌ করেন, ‌পুলিশ‌ গুলি চালায়। একটি গুলি সৌমেনের পেটে ‌লাগে।

English summary
Student of Patrasayer protest against firing and injure of their classmate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X