• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুঃস্বপ্নের স্মৃতি ফিরল : পশ্চিম মেদিনীপুরে কলেজের মধ্যেই পিটিয়ে ছাত্র খুন

সবং, ৭ অগাস্ট : ফের একবার দুঃস্বপ্নের স্মৃতি ফিরল রাজ্যের কলেজে। তবে এমন ঘটনা স্মরণকালে ঘটেছে কিনা তা মনে করতে পারছেন না কেউ। এবার পশ্চিম মেদিনীপুরের সবংয়ে সজনীকান্ত মহাবিদ্যালয়ের মধ্যেই ছাত্রকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল।

ঘটনার পরে সব মহল থেকে যখন ফের একবার রাজ্যের কলেজগুলিতে অরাজক পরিস্থিতির জন্য সরকারকে দায়ী করা হচ্ছে, তখনই এই ঘটনার তীব্র প্রতিবাদ শোনা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়। তিনি ঘটনার তীব্র নিন্দা করছেন এবং পুলিশকে যথাযথ ব্যবস্থা নিতেও তিনি নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

পশ্চিম মেদিনীপুরে সবং কলেজের মধ্যেই পিটিয়ে ছাত্র খুন

জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের বন্যা পরিস্থিতি নিয়ে প্রশাসনিক বৈঠক করতে এদিন মেদিনীপুরে আসেন রাজ্যের জলসম্পদ উন্নয়ন মন্ত্রী সৌমেন মহাপাত্র। বন্যা কবলিত সবংয়েও যাবেন বলে ঠিক করেন তিনি। অভিযোগ, সবংয়ের কলেজে ক্ষমতায় থাকা ছাত্র পরিষদের ছেলেরা যাতে মন্ত্রী এলে তাঁকে অভ্যর্থনা জানাতে যায়, সেজন্য তৃণমূল ছাত্র পরিষদের ছেলেরা চাপ দেয়।

ছাত্র পরিষদের সদস্যরা এই প্রস্তাবে রাজি হয়নি। তা নিয়েই দুই দলের বচসা বাধে। অভিযোগ, এদিন সকালে কলেজের সিপি পরিচালিত ছাত্র সংসদের ঘরে তালা ঝুলিয়ে দেয় টিএমসিপি-র ছেলেরা। ঘটনার জেরে দুই দলের মধ্যে হাতাহাতি শুরু হলে, অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদের ছেলেরা লাইব্রেরির সামনে বঁশ দিয়ে বেধড়ক মারে ছাত্র পরিষদের সমর্থক কৃষ্ণপ্রসাদ জানাকে।

তৃতীয় বর্ষের ছাত্র কৃষ্ণপ্রসাদের মাথায় গুরুতর চোট লাগে। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁর। কলেজের অধ্যক্ষ কানাইলাল পাড়িয়া জানান, ছাত্র পরিষদের ঘরে তালা দেওয়া নিয়ে গোলমাল ছড়ায়। তবে কারা খুন করেছে তা পুলিশকে তদন্ত করে বের করতে বলেছেন তিনি। দোষীদের উপযুক্ত শাস্তিরও দাবি করেছেন অধ্যক্ষ।

English summary
Student allegedly beaten to death by TMCP supporters at Sabang College
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X