• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ট্যান্ড রোডের অগ্নিকাণ্ডে প্রয়াত এএসআই অমিত ভাওয়ালের পরিবারে কী পরিস্থিতি

  • |

স্ট্যান্ডরোডের অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত এএসআই অমিত ভাওয়ালের স্ত্রী জানেনই না যে তাঁর স্বামী আর বেঁচে নেই। সাংবাদিকরা বাড়িতে গেলে তাদের কাছেই জানতে চান অমিত কেমন আছে !

স্ট্যান্ড রোডের অগ্নিকাণ্ডে প্রয়াত এএসআই অমিতাভ ভাওয়ালের পরিবারে কী পরিস্থিতি

এদিন সকালে মৃত্যু এএসআই বাড়ি বাগুইআটি দেশবন্ধুনগরের এলে জানা যায়, মৃত্যু এএসআইয়ের একটি দশ বছরের সন্তান রয়েছে। এএসআইয়ের আদি বাড়ি উত্তরবঙ্গের আলিপুরদুয়ারে।

অমিতের স্ত্রী জানান, প্রতিদিনের মত ১ টা ১৫ মিনিটে বাড়ি থেকে বেরিয়ে অমিত। কিন্তু তার সঙ্গে সন্ধের পর থেকে আর কোনও ভাবে যোগাযোগ করতে পারেনি অমিতের পরিবার। রাতে তাঁর সঙ্গে এক বন্ধুর সঙ্গে যোগাযোগ করা হলে সে জানায়, অমিতের শ্বাস কষ্ট হচ্ছে। এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সে। এরপর বাড়ি ফিরে আসে অমিতের স্ত্রী। এদিন স্বামীর মৃত্যুর খবর পেয়ে স্ত্রী অসুস্থ হয়ে পড়েন বলে জানান প্রতিবেশীরা।সোমবার সন্ধ্যেয় স্ট্র্যান্ড রোডে পূর্ব রেলের নিউ কয়লাঘাট বিল্ডিংয়ে ভয়াবহ আগুনে প্রায় ৯ জনের মৃত্যু হয়েছে।

মৃতদের মধ্যে রেলের ডেপুটি চিফ কমার্শিয়াল ম্যানেজার পার্থসারথি মণ্ডল, দমকলের চার কর্মী, পুলিশের এক অফিসার এবং আরপিএফ-এর এক জন রয়েছেন। সকলকে রাত পর্যন্ত শনাক্ত করা যায়নি। এরইমধ্যে গতকাল রাতেই জানা গিয়েছিল মৃতদের তালিকায় রয়েছেন হেয়ারস্ট্রিট থানায় কর্মরত এএসআই অমিত ভাওয়াল। কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্র অফিসিয়াল ভাবে এ কথা জানান।

English summary
strand road fire update, Amitabha Bhawal's wife dont know about the death news of husband
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X