• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নরেন্দ্র মোদী, অমিত শাহকে 'ডেঙ্গুর মশা' বলে কটাক্ষ শশী পাঁজার, জানালেন ওষুধের কথাও

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ডেঙ্গি আর ম্যালেরিয়ার মশার সঙ্গে তুলনা করলেন রাজ্য নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা। উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায় এক অনুষ্ঠানে গিয়েছিলেন শশী পাঁজা। সেখানে তিনি এই মন্তব্য করেন। মশা মারার ওষুধের কথাও জানান তিনি।

মোদী, অমিত শাহকে মশার সঙ্গে তুলনা

মোদী, অমিত শাহকে মশার সঙ্গে তুলনা

শশী পাঁজা বলেন মশা কামড়ালে মানুষের ক্ষতি হয়। কিন্তু ডেঙ্গুর মশা কামড়ালে মানুষের মৃত্যু পর্যন্ত হতে পারে। মোদী, অমিত শাহ সেই ব্যবস্থাই করেছেন। সিএএ, এনআরসি আতঙ্কে মানুষ মারা যাচ্ছে। প্রশ্ন করে তিনি বলেন, দেশের এই দুই নেতাই কি ঠিক করবেন, কে ভারতবাসী আর কে নয়। তিনি বলেন, মোদীর থেকে 'ম' আর অমিত শাহর থেকে 'শা' নিয়ে মশার কথা বলছেন তিনি।

গণতান্ত্রিক পদ্ধতিতে সরকার তাড়ানোর ডাক

গণতান্ত্রিক পদ্ধতিতে সরকার তাড়ানোর ডাক

গণতান্ত্রিক পদ্ধতিতে এই সরকারকে তাড়ানো আর্জি সাধারণ মানুষের কাছে জানিয়েছেন শশী পাঁজা। ভোট বাক্সে জনগণের ওষুধ প্রয়োগ করার ডাক দেন তিনি।

 মানুষকে অপমান করার অভিযোগ

মানুষকে অপমান করার অভিযোগ

শশী পাঁজা বলেন, দেশের মানুষকে সন্দেহ করে অপমান করা হচ্ছে। মানুষ মারার রাজনীতি করছেন নরেন্দ্র মোদী, অমিত শাহ। একটা সময়ে নোটবাতিলের আতঙ্কে মানুষ মারা গিয়েছে, এখন এনআরসির আতঙ্কে মানুষ মারা যাচ্ছে।

এনআরসি, এনপিআরের পাল্টা 'এনআরইউ' করার সিদ্ধান্ত কংগ্রেসের

English summary
State Minister Sasha Panja compares Modi, Amit Shah with Dengi Malaria mosquito. She alleals people to voted out Modi Amit Shah.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X