• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু প্রশংসায় ভরালেন রাজ্যের মন্ত্রী! ২০২১-এর ভোটের আগে জল্পনা

  • |

রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা চলছেই। খুঁজে বের করার চেষ্টা চলছে, কারা কারা তাঁর কাছের। কারাই বা তাঁর সম্পর্কে উচ্ছ্বাস প্রকাশ করছেন। সূত্রের খবর অনুযায়ী, মমতার বন্দ্যোপাধ্যায়ের প্রতি আনুগত্য প্রকাশ করেও রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে(sadhan pandey) শুভেন্দু অধিকারীকে (subhendu adhikari) প্রশংসায় ভরিয়েছেন।

শুভেন্দু খুব ভাল ছেলে, বলেছেন সাধন পাণ্ডে

শুভেন্দু খুব ভাল ছেলে, বলেছেন সাধন পাণ্ডে

সূত্রের খবর অনুযায়ী, সাধন পাণ্ডে ঘনিষ্ঠমহলে বলেছেন। শুভেন্দু খুব ভাল ছেসে। দলে কারো কোনও বক্তব্য থাকতেই পারে। তিনি আরও বলেন, যাঁরা মানুষকে নিয়ে চলেন, তাঁদের কথা শুনে যদি দল চলে তাহলেই মঙ্গল। সূত্রের খবর অনুযায়ী সাধন পাণ্ডে চান শুভেন্দু অধিকারী দলে থাকুন।

দুজনের সম্পর্ক ভাল

দুজনের সম্পর্ক ভাল

সাধন পাণ্ডে এবং শুভেন্দু অধিকারী, দুজনের মধ্যে সম্পর্ক ভাল। এর আগে কলকাতায় তাঁদেরকে একসঙ্গে একাধিক কর্মসূচিতে দেখা গিয়েছে। অনেক কথাও হয়েছে। সিনিয়র হলেও, রাজনীতিতে তাঁকে এগিয়ে রাখতে কোনও আপত্তি নেই সাধন পাণ্ডের।

প্রশাসনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সাধন পাণ্ডে

প্রশাসনের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সাধন পাণ্ডে

আম্ফানের পর মন্ত্রী সাধন পাণ্ডের অভিযোগ ছিল, আগে থেকেই আম্ফান নিয়ে সতর্ক করেছিল আবহাওয়া দফতর, কিন্তু সেব্যাপারে ব্যবস্থা নিতে পারেনি পুরসভা। ব্যবস্থা নিলে সাতদিন পরেও শহরের অবস্থা খারাপ থাকত না। তাঁর প্রশ্ন ছিল, বর্তমানে পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম কেন আম্ফানের সম্ভাব্য পরিস্থিতি নিয়ে শহরের প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করলেন না। এই কথার জন্য উত্তর কলকাতা জেলা তৃণমূলের সভাপতি হিসেবে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় শোকজ করেন সাধন পাণ্ডেকে।

ভর্তি নিয়ে সরব হয়েছিলেন সাধন পাণ্ডে

ভর্তি নিয়ে সরব হয়েছিলেন সাধন পাণ্ডে

বছর দুয়েক আগে কলেজে ভর্তি নিয়ে সরব হয়েছিলেন সাধন পাণ্ডে। তিনি সেই সময় প্রশ্ন করেছিলেন, কলেজে ভর্তিতে তোলাবাজির ঘটনায় কেন মুখ্যমন্ত্রীকে হস্তক্ষেপ করতে হল। স্থানীয় থানার ভূমিকা নিয়েও প্রশ্ন করেছিলেন তিনি।

অভিষেক মিটিয়ে ছিলেন ঝামেলা

অভিষেক মিটিয়ে ছিলেন ঝামেলা

একটা সময়ে বিকল্পের চিন্তা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে ঝামেলা মিটে যায় বলেই তৃণমূল সূত্রে খবর। ইতিমধ্যেই তিনি মানিকতলা কেন্দ্র নিয়ে কাজে নেমে পড়েছেন। তিনি ছাড়াও স্ত্রী ও কন্যাও তৃণমূলের হয়ে সক্রিয়। যদিও উত্তর কলকাতার কিছু নেতার বিরুদ্ধে তাঁর এখনও ক্ষোভ রয়ে গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী, তাঁর অভিযোগ, উত্তর কলকাতার কিছু নেতার জন্য দলের ক্ষতি হচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ

শুভেন্দু অধিকারী যদি বিকল্প কিছু ভাবেন, তাহলে সম্ভাব্য সঙ্গীদের তালিকায় এক সময়ে সাধন পাণ্ডের নাম ছিল। এব্যাপারে অনুগামীরাও যোগাযোগ করেছিলেন বলে খবর। সাধন পাণ্ডে তাদের জানিয়েছেন, তিনি তৃণমূলেই থাকবেন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করবেন। ভোটের মুখে এক হয়ে কাজ করার বার্তাও তিনি দিয়েছেন।

কলকাতাঃ দীপাবলীর আগে আলোর বাজারে বিক্রি তেমন নেই, এলইডি, গোল্ডেন চেনের চাহিদা কম

দুর্গাপুর ব্যারেজ বিপত্তি, রাজ্যে বিদ্যুৎ উৎপাদনে ঘাটতির আশঙ্কা, জলসংকটের সম্ভাবনা পঃ বর্ধমানে

English summary
State Minister Sadhan pandey praises Subhendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X