• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য অবৈধ বোমা তৈরির কারখানা! আল কায়েদার মডিউল নিয়ে উদ্বেগে থাকা রাজ্যপালের আক্রমণ মুখ্যমন্ত্রীকে

  • |

রাজ্য এখন অবৈধ বোমা তৈরির কারখানা। এদিন টুইট করে রাজ্য সরকার তথা মুখ্যমন্ত্রীকে এই ভাষাতেই আক্রমণ করলেন রাজ্যপাল। প্রসঙ্গত এদিনই মুর্শিদাবাদ থেকে আল কায়েদার মডিউলের ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে অস্ত্র, বোমা তৈরির মশলা, আপত্তিকর নথি উদ্ধার করেছে এনআইএ।

পুজোয় পুলিশকে চুড়ি উপহার! কবে খোলা হবে সেই চুড়ি, বললেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল

পদস্থ আধিকারিকরা দায়িত্ব এড়াতে পারেন না

পদস্থ আধিকারিকরা দায়িত্ব এড়াতে পারেন না

যাঁরা আইনরক্ষাকারী আধিকারিক, তারা আইনশৃঙ্খলা অবনতি হওয়ার ঘটনার জবাবদিহি এড়াতে পারেন না। টুইটে মন্তব্য করেছেন রাজ্যপাল। পুলিশকে আক্রমণ করে রাজ্যপাল বলেছেন, বিরোধীদের ওপর রাজনৈতিক প্রচার চালানোর ব্যস্ত রয়েছে পুলিশ।

ডিজিপিকে কটাক্ষ

ডিজিপিকে কটাক্ষ

রাজ্য পুলিশের ডিজিপিকে কটাক্ষ করে রাজ্যপাল বলেছেন, রাজ্য পুলিশের ডিজিপি বাস্তবতা থেকে অনেকটা দূরে। সেটাই উদ্বেগের কারণ। তাঁর অস্ট্রিচ স্ট্যান্স অত্যন্ত বিরক্তিকর বলেও মন্তব্য করেছেন রাজ্যপাল। মুর্শিদাবাদে আলকায়দার মডিউলের ছয়জনের গ্রেফতার হওয়াকে উদ্বেগজনক বলে বর্ণনা করেছে রাজ্যপাল। পুলিশ আইন অনুসারে কোনও বৈষম্য ছাড়াই নির্দিষ্ট পথে চলবে বলেও আশা প্রকাশ করেছেন রাজ্যপাল।

সাধারণ পুলিশকর্মীদের প্রশংসা

সাধারণ পুলিশকর্মীদের প্রশংসা

সাধারণ পুলিশকর্মীদের কাজের প্রশংসা করেন রাজ্যপাল। কঠিন পরিস্থিতিতে তাঁরা কাজ করছেন। সমস্যা তাঁদের নিয়েই যাঁরা রাজনৈতিকভাবে দিক নির্দেশিত।

রাজ্যের গণতন্ত্র নিয়ে প্রশ্ন

রাজ্যের গণতন্ত্র নিয়ে প্রশ্ন

রাজ্যের গণতন্ত্র নিয়ে প্রশ্ন তুলে রাজ্যপাল বলেছেন, এটি অমূল্য এবং সমঝোতা যোগ্য নয়। তিনি কটাক্ষ করেন বলেছেন, সমঝোতার গণতন্ত্র নাগরিক জীবনের পক্ষে ধ্বংসাত্মক। পুলিশ ও আমলাতন্ত্রের রাজনীতিকরণ হওয়ায় গণতন্ত্রের ওপর চাপ পড়ছে বলেও মন্তব্য করেছেন তিনি।

English summary
State has become home to illegal bomb making, Governor Jagdeep Dhankhar criticises CM Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X