• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় নতুন করে করোনা আক্রান্ত ১১! নয়া পরিসংখ্যানে করোনা মোকাবিলার বার্তা রাজ্যের

রাজ্যে করোনা ভাইরাসের সংক্রমণে নতুন করে আক্রান্ত হলেন ১১ জন। শনিবার সাংবাদিক সম্মেলন করে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা জানালেন এই তথ্য। এই ১১ জন করোনা আক্রান্তকে নিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৪৯ জন। এই পরিসংখ্যানের বাইরে রয়েছেন করোনা মুক্ত ১২ জন।

বাংলায় নতুন করে করোনা আক্রান্ত ১১! নয়া পরিসংখ্যান রাজ্যে

এদিন নবান্নে সাংবাদিক সম্মেলন করে মুখ্যসচিব জানান, করোনা মোকাবিলায় রাজ্য সমস্তরকম ব্যবস্থা করেছে। কলকাতায় চার ও জেলায় ৫৫টি হাসপাতালে করোনা চিকিৎসা করা হচ্ছে। মোট ৫১৬টি কোয়ারান্টিন সেন্টার হয়েছে। ৫২ হাজার ৮০ জন কোয়ারান্টিনে রয়েছেন।

এদিকে মোট সাতটি পরীক্ষা কেন্দ্র করা হয়েছে। এই সাতটির মধ্যে পাঁচটি সরকারি এবং ২টি বেসরকারি কেন্দ্র রয়েছে। এই পরীক্ষা কেন্দ্রগুলিতে করোনা ভাইরাস টেস্ট করা হচ্ছে। এই করোনা মোকাবিলায় ভালো সাইন যে অনেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন।

রাজ্যে সুস্থ হয়ে আগেই তিনজন বাড়ি ফিরে গিয়েছিলেন। এবার আরও ন'জন করোনা মুক্ত হলেন। তাঁদের দ্বিতীয় করোনা পরীক্ষা রিপোর্টও নেগেটিভ এসেছে। ১২ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে ফিরে যাচছেন বাড়ি। তবে তাদের এখনও ১৪ দিন হোমা কোয়ারান্টিনে থাকতে হবে।

English summary
State gives statistics of corona-affected that increased more 11 in West Bengal. Chief Secretary gives statistics of state management in corona treatment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X