• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দু'দিন দেওয়া হয়েছে পরিযায়ীদের তথ্য! নির্মলাকে 'মিথ্যাবাদী' বলে, ক্ষমা চাওয়ার দাবি মমতার অর্থমন্ত্রীর

উনি যা বলছেন মিথ্যা বলছেন। না হয় বিষয়টি নিয়ে উনি জানেন না। রবিবার নির্মলা সীতারমন অভিযোগ করেছিলেন রাজ্য সরকার পরিযায়ীদের নিয়ে কোনও তথ্য কেন্দ্রকে পাঠায়নি। তারই জবাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের অর্থমন্ত্রী অমিত মিত্র।

কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সব বৃষ্টি! বৃহস্পতিবার থেকে বৃষ্টি বাড়বে রাজ্য জুড়ে

রবিবার কেন্দ্রীয় অর্থমন্ত্রীর অভিযোগ

রবিবার কেন্দ্রীয় অর্থমন্ত্রীর অভিযোগ

রবিবার ভার্চুয়াল সভায় পশ্চিমবঙ্গের মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে কটাক্ষ করেন কেন্দ্রীয় র্থমন্ত্রী। তিনি বলেন, এই সরকার শ্রমিক ট্রেন পরিষেবার দেওয়ার অনুমতি দিতেই অনীহা প্রকাশ করেছে। পাশাপাশি তাঁর অভিযোগ ছিল, ছটি রাজ্য পরিযায়ীদের নিয়ে তথ্য দিলেও, পশ্চিমবঙ্গ সরকার তা করেনি। গরিব কল্যাণ রোজগার অভিযানে রাজ্যের নাম না থাকা নিয়ে ইতিমধ্যেই কেন্দ্রীয় সরকারের সমালোচনা করেছে তৃণমূল। তারই জবাব রবিবার দিয়েছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী।

রাজ্যের অর্থমন্ত্রীর দাবি়

রাজ্যের অর্থমন্ত্রীর দাবি়

রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র দাবি করেছেন ২৩ জুন জেলাভিত্তিক এবং ২৫ জুন কেন্দ্রের তরফে পরিযায়ীদের ব্লকভিত্তিক তালিকা চাওয়া হয়েছিল। সেই তালিকা দিনের দিনই পাঠিয়ে দেওয়া হয়। তিনি আরও বলেন. কতজন শ্রমিক বাংলায় ফিরেছেন, তা তৈরি হয়ে গিয়েছে। অমিত মিত্র জানিয়েছেন, স্কিল ম্যাপিং পদ্ধতিতে দেখা গিয়েছে, এখনও পর্যন্ত ১৪ লক্ষ শ্রমিক ফিরেছেন।

মিথ্যা বলছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী

মিথ্যা বলছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী

অমিত মিত্র কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে নিশানা করে বলেন, এত বড় মিথ্যা কথা উনি(নির্মলা) বলেন কী করে। হয় উনি জানেন না। না হলে তাঁকে কেউ বলে দেননি। মন্তব্য করেছেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র। স্বরাষ্ট্রমন্ত্রক তাঁকে খবর দেয়নি বলেও মন্তব্য করেন অমিত মিত্র।

ক্ষমা চাওয়ার দাবি

ক্ষমা চাওয়ার দাবি

বিষয়টি নিয়ে ভুল স্বীকার করে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাবি তুলেছেন অমিত মিত্র। তাঁর অভিযোগ সবটাই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

সরব মুখ্যমন্ত্রীও

সরব মুখ্যমন্ত্রীও

রাজ্যের অর্থমন্ত্রী পরিযায়ীদের নিয়ে সরব হওয়ার পরেই নবান্ন থেকে সরব হন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, দিল্লি থেকে রোজ একতরফা মিথ্যা বলা হচ্ছে। রাজ্যকে দোষ দেওয়া হচ্ছে। অসত্য তথ্য় দেওয়া হচ্ছে।

মুখ্যমন্ত্রীর ক্ষমা চাওয়া উচিত : রাহুল সিনহা

English summary
State Finance Minister Amit Mitra questions Nirmala Sitharaman's comment on Migrants Labours
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X