• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লও, স্বস্তির খবরও দিলেন মুখ্যসচিব রাজীব সিনহা

রাজ্যে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ৮৯ জন। এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে পাঁচজনের। রাজ্যে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত হয়েছে বলে শুক্রবার সাংবাদিক সম্মেলনে জানান রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা। করোনা আক্রান্তের মৃত্যু নিয়ে অডিট কমিটির রিপোর্টের ভিত্তিতেই এই তথ্যা জানানো হয়েছে।

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বাড়লও, স্বস্তির খবরও দিলেন মুখ্যসচিব রাজীব সিনহা

তিনি আরও জানান, রাজ্যে এখন পর্যন্ত ২০৯৫ জনের করোনা টেস্ট হয়েছে। রাজ্যে তিন জন করোনা আক্রান্তের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাঁদের ছেড়ে দেওয়া হচ্ছে। অর্থাৎ এখন পর্যন্ত ২২ জন করোনা আক্রান্ত ছাড়া পেলেন।

রাজ্যের নতুন করে আরও ২০টি কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছে। সরকারি কোয়ারেন্টাইন স্টেন্টার থেকে ছাড়া পেয়েছেন ৪৫০ জন। নতুন করে সরকারি কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১১৩ জনকে। উল্লেখ্য সরকারি কোয়ারেন্টাইনে ছিলেন মোট ৪ হাজার ৮৩০ জন।

বিশেষজ্ঞ চিকিৎসক অভিজিৎ চৌধুরী বলেন, করোনা আক্রান্ত প্রথম কয়েকদিনে যে হারে বাড়ছিল, সেই গতি লোপ করা সম্ভব হয়েছে। এখনও আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে। মানুষকে এভাবেই সতর্ক থাকতে হবে।

মুখ্যসচিব রাজীব সিনহা জানান, করোনা সংক্রমণ রুখতে আমরা সমস্ত ব্যবস্থা নিয়েছি। মাস্ক, স্যনিটাইজার তৈরি করা হচ্ছে। কোয়ারেন্টাইন সেন্টার বাড়ানো হচ্ছে। হোম কোয়ারেন্টাইনেও পাঠানো হয়েছে অনেককে।

করোনা আক্রান্ত ভবানীপুরের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শীর্ষ কর্তা,পরিবারকে পাঠানো হল কোয়ারেন্টিনে

করোনার লড়াইয়ে এক মাস চালানোর মত হাইড্রক্সিক্লোরোকুইন রয়েছে, জানাল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রককরোনার লড়াইয়ে এক মাস চালানোর মত হাইড্রক্সিক্লোরোকুইন রয়েছে, জানাল কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক

English summary
State chief secretary says how many corona affected in West Banegal. He informs 89 are affected case and more three are released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X