• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জন্মদিনে মোদীর থেকে বাংলায় চিঠি পেয়ে আপ্লুত দিলীপ, দিনের গুরুত্ব ব্যাখ্যা করে সোশ্যাল মিডিয়া পোস্ট

Google Oneindia Bengali News

অগাস্টের পয়লা তারিখে রাজ্য বিজেপি (bjp) সভাপতি দিলীপ ঘোষের (dilip ghosh) জন্ম দিন (birthday) । এদিন সকালে দিলীপ ঘোষকে বাংলায় শুভেচ্ছা বার্তা পাঠান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi)। এই ঘটনায় আপ্লুত দিলীপ ঘোষ। তিনি নিজেই প্রধানমন্ত্রীর চিঠিকে টুইটারে শেয়ার করেছে। পাশাপাশি দিনটির বিভিন্ন উল্লেখযোগ্য ঘটনাবলীও উল্লেখ করেছেন।

দিলীপ ঘোষের জন্মদিনে প্রধানমন্ত্রী শুভেচ্ছা

দিলীপ ঘোষের জন্মদিনে প্রধানমন্ত্রী শুভেচ্ছা

এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ৫৭ তম জন্মদিন। সকালেই প্রধানমন্ত্রী তাঁকে বাংলায় চিঠি পাছিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। সেখানে প্রধানমন্ত্রী মোদী লিখেছেন, আপনার জন্মদিনে আমার আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা। অতীতের স্মৃতি পুনরায় স্মরণে রাখার জন্য জন্মদিন একটি বিশেষ উপলক্ষ। আপনার দীর্ধ ও স্বাস্থ্যকর আয়ু কামনা করি। ঈশ্বরের আশীর্বাদে আপনার জীবনের প্রতিটি পদক্ষেপ সফল হোক। লিখেছেন প্রধানমন্ত্রী।
তিনি আরও লিখেছেন, আশা করি, এই দিনটির পবিত্রতা ও আনন্দ আপনার মধ্যে দেশ গঠনের লক্ষ্যে নতুন করে শক্তি এবং উৎসাহ পূর্ণ করবে। আগামী বছর গুলিতে আপনার অব্যাহত সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করে প্রার্থনা করছি। শেষে উষ্ণ শুভেচ্ছা-সহ একান্ত অনুগত নরেন্দ্র মোদী।

 খুশি দিলীপ ঘোষ

খুশি দিলীপ ঘোষ

চিঠিটি পাওয়ার পরেই তা টুইট করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি লিখেছেন, জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আশীর্বাদ। এদিন শুধু মোদী নন, শুভেচ্ছা বার্তা পাছিয়েছএন কেন্দ্র ও রাজ্যের বিভিন্ন পর্যায়ের বিজেপি নেতারা। সবাই দিলীপ ঘোষের দীর্ঘায়ু কামনা করে বার্তা দিয়েছেন। খড়গপুর সদরে বিধায়ক হীরণ চট্টোপাধ্যায় দিলীপ ঘোষের সঙ্গে দেখা করে তাঁকে প্রণাম করেছেন।

শুভেচ্ছা বিজেপির রাজ্য কমিটির

শুভেচ্ছা বিজেপির রাজ্য কমিটির

বিজেরি রাজ্য কমিটির তরফ থেকেই দলের রাজ্য সভাপতির জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়েছে। টুইটে বলা হয়েছে, লড়াকু নেতা, হাজার হাজার কর্মকর্তাদের মনে যিনি শক্তি সঞ্চার করেন, আমাদের সকলের অভিভাবক, প্রিয় রাজ্য সভাপতি শ্রী @DilipGhoshBJP'র জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা।

কেউ দিয়েছেন উপদেশ, কেউ করেছেন মজা

কেউ দিয়েছেন উপদেশ, কেউ করেছেন মজা

এদিন দিলীপ ঘোষকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকে যেমন উপদেশ দিয়েছেন আবার অনেকে মজা করেছেন। কেউ বলেছেন দাদা ভাল থাকবেন। কিন্তু বাবুল সুপ্রিয়কে ফিরিয়ে আনান। উনি দলের সম্পদ। আবার অনেকে মজার করে লিখেছেন, শুভ জন্মদিন, ভাল থাকুন, সুস্থ থাকুন আর আপনার সুচারু বক্তব্যের দ্বারা বাঙালি জানিতে আনন্দ দিন।

দিনটির গুরুত্ব ব্যাখ্যা

দিনটির গুরুত্ব ব্যাখ্যা

দিলীপ ঘোষ এদিন নিজের টুইটারে প্রধানমন্ত্রী চিঠিটিই তুলে ধরেননি, তিনি এদিনের কর্মসূচি এবং দিনটির নানা বিশেষত্বও তুলে ধরেছেন। প্রথমে তিনি দিয়েছেন, রেডরোডে নেতাজির মূর্তি থেকে শ্যামাপ্রসাদের মূর্তি পর্যন্ত তিনি এবং অন্য নেতাদের দৌড়ের ছবি। পরে তিনি ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠাদিবসে ক্লাব ও সমর্থকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বলেছেন, বাঙালি মানেই ফুটবল আবেগ। বাঙালি মানেই চিরাচরিত প্রতিদ্বন্দ্বী মোহনবাগান-ইস্টবেঙ্গল। যা না থাকলে কৌলিন্য হারাতো বাংলার ফুটবল উন্মাদনা। অপর দুটি পোস্টে দিলীপ ঘোষ তিন তালাক বিরোধী আইন পাশ করানোর জন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে বলেছেন, মোদী মুসলিম মহিলাদের রক্ষা করে অধিকার তুলে দিয়েছেন।

 আগেও দিলীপ ঘোষের প্রশংসা করেছেন মোদী

আগেও দিলীপ ঘোষের প্রশংসা করেছেন মোদী

এর আগেও প্রধানমন্ত্রী মোদীর মুখে দিলীপ ঘোষের প্রশংসা শোনা গিয়েছে। ভোটের প্রচারে খড়গপুরে এসে প্রধানমন্ত্রী মোদী দিলীপ ঘোষকে দরাজ সার্টিফিকেট দিয়েছিলেন। তিনি বলেছিলেন, ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের এই ভূমি মেদিনীপুর। খড়গপুরের মাটিকে মিনি ভারত বলে উল্লেখ করে মোদী বলেছিলেন জনসংঘের উত্তরসূরি হল বিজেপি। দিলীপ ঘোষের প্রশংসা করতে গিয়ে তিনি বলেছিলেন, ২০১৭ সালে দায়িত্ব নেোয়ার পর থেকে দিদিল হুমকির সামনে মাথা নত করেননি দিলীপ ঘোষ। দিদির টানা হুমকির মধ্যে দিলীপ ঘোষ কাজ করে চলেছেন বলে উল্লেখ করেন প্রধানমন্ত্রী। খুনের চক্রান্ত হয়েছে। কিন্তু দিনরাত এক করে কাজ করে চলেছেন দিলীপ ঘোষ। মাচি কামড়ে কাজ করে চলেছেন। এই ধরনের নেতা পেয়ে দল গর্বিত বলেও উল্লেখ করেছিলেন তিনি। ভোটের মুখে প্রধানমন্ত্রী মুখে দিলীপ ঘোষের প্রশংসাকে অনেকেই তাৎপর্যপূর্ণ বলে ব্যাখ্যা করেছিলেন। প্রধানমন্ত্রী প্রশংসার পরে দিলীপ ঘোষ বলেছিলেন, প্রধানমন্ত্রী মুখে প্রশংসা সৌভাগ্যের ব্যাপার। তাঁর দায়িত্ব আরও বেড়ে গেল।

ছবি সৌজন্য টুইটার

English summary
State BJP president Dilip Ghosh happy with Greetings letter in Bengali from Narendra Modi on Birth Day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X