• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এসএসসি-র ফল প্রকাশ হলেও এখনই নিয়োগ নয়, জানালেন চেয়ারম্যান

কলকাতা, ২ মে : এসএসসি-র ফল প্রকাশ হলেও এখনই নিয়োগ নয়। জানিয়ে দিলেন স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য। তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা ছ'টা নাগাদ স্কুল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ হয়ে যাবে। একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগের জন্য ১ লক্ষ ৫৩ হাজার পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছিলেন। তাঁদের কার ভাগ্যে শিকেছিঁড়ল, তা জানা যাবে ওয়েবসাইটে। সুবীরেশবাবু জানিয়েছেন, ফলপ্রকাশের পর ভেরিফিকেশন ওইন্টারভিউ পর্ব চলবে। তবে এখনই নিয়োগ হবে না।

২০১৬ সালের ২৭ নভেম্বর ও ৪ ডিসেন্বর এই পরীক্ষা নেওয়া হয়েছিল। পরীক্ষা গ্রহণেও যেমন বিলম্ব ঘটে, ফলপ্রকাশেও ধৈর্য্যের বাঁধ ভাঙে। বিক্ষোভের মুখে পড়ে এদিন তড়িঘড়ি করে ফলাফল প্রকাশের কথা জানাতে বাধ্য হয়। তবে প্রথাগতভাবে পদ্ধতি এড়িয়ে ওয়েবসাইটে ফলপ্রকাশ করার সিদ্ধান্ত নেওয়া হয়। সাফাই দেওয়া হয়, নিয়োগ নয়, ভেরিফিকেশন ও ইন্টাভিউপর্বের জন্যই ফল প্রকাশ করা হচ্ছে।

এসএসসি-র ফল প্রকাশ হলেও এখনই নিয়োগ নয়, জানালেন চেয়ারম্যান

প্রসঙ্গত উল্লেখ্য প্রাথমিক ও উচ্চ প্রাথমিক টেট নিয়ে এখনও সমস্যা কাটেনি। একের পর একমামলার ফাঁসবন্দি টেট। এরই মধ্যে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগের এসএসি আবারনতুন করে কী সমস্যা নিয়ে আসে, তাই এখন দেখার। বিতর্কের অবসান ঘাতে পুনরায় টেট পরীক্ষানেওয়ার কথা ঘোষণা করেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

English summary
SSC chairman said, result published in website but recruitment not now.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X