• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরের জন্মে দ্বিতীয় ডোজ!‌ ভ্যাকসিনের দু’‌টি ডোজের ব্যবধান নিয়ে কেন্দ্রের প্রতি ক্ষুব্ধ সৃজিত

করোনা ভাইরাসের ঝুঁকি কমাতে টিকাকরণ খুব ই প্রয়োজন। কিন্তু প্রয়োজন হলেও ভ্যাকসিনের ঘাটতি দেখা দিয়েছে সর্বত্র। ১ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে নাগরিকদের টিকাকরণ শুরু হলেও এখনও ভ্যাকসিন ঘাটতির কারণে অনেক জায়গাতেই টিকাকরণ শুরু হতে পারেনি। প্রথম ডোজ মিললেও দেখা নেই দ্বিতীয় ডোজের। এরকম অবস্থায় দু’‌টি ডোজের মধ্যে ব্যবধান বাড়ানো ছাড়া আর কোনও উপায় নেই। আর এই নিয়েই ক্ষুব্ধ হয়েছেন টলিপাড়ার ব্যস্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

পরের জন্মে দ্বিতীয় ডোজ!‌ ভ্যাকসিনের দু’‌টি ডোজের ব্যবধান নিয়ে কেন্দ্রের প্রতি ক্ষুব্ধ সৃজিত


পরিচালকের পোস্টে উঠে এসেছে কিংবদন্তী পরিচালক সত্যজিৎ রায়ের সোনার কেল্লা সিনেমার কিছু সংলাপ। তবে সেগুলি ব্যাঙ্গাত্মকভাবে নিজের মতো করে তৈরি করে নিয়েছেন সৃজিত। সোনার কেল্লার একেবারের প্রথম দৃশ্যে যেখানে মুকুল রাতের বেলায় ছবি আঁকছিল। মুকুল এখানে বলেছে সে ভ্যাকসিন, অক্সিমিটারের ছবি আঁকছে। ভ্যাকসিনেশন সেন্টারে কোভ্যাকসিনের জন্য দাঁড়িয়ে থাকার কথাও বলা হচ্ছে। এরপরই বিদ্রুপ করে মুকুলের সংলাপ হিসেবে লেখা হয়েছে, '‌প্রথম ডোজ নেওয়ার পরে পরের ডোজ ৪ সপ্তাহ, ৮ সপ্তাহ, ৯০ দিন করে পিছোতে পিছোতে একদিন বললো এক জন্মে একটা আরেক জন্মে আরেকটা নিলে সবচেয়ে বেশি কার্যকর হবে।’‌

এর আগে করোনা ভ্যাকসিনের প্রথম টিকা নিয়ে চবি পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন সৃজিত। ৪৫ বছরের কম বয়স সৃজিতের। তাহলে কীভাবে তিনি করোনা টিকা নিতে পারেন? এই প্রশ্ন তুলেছিলেন অনেকে। প্রশ্নের সম্মুখীন হয়েই পোস্ট ডিলিট করে দেন সৃজিত। পরে তিনি জানান, এক বন্ধুর মাধ্যমে তিনি জানতে পেরেছিলেন করোনা টিকা নেওয়ার বয়স ৪০ করে দেওয়া হয়েছে। সেই কারণেই টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। তাই নতুন নিয়ম কার্যকর না হলে করোনা টিকার দ্বিতীয় ডোজ তিনি নেবেন না।

English summary
srijit mukherji shares post about second dose of corona vaccine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X