• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দিলীপ-শুভেন্দুর ছবিতে মালা দিয়ে তর্পণ, প্রকাশ্যে মদন মিত্রের সমালোচনা বিধানসভার স্পিকারের

Google Oneindia Bengali News

মদন মিত্রর তর্পণ নিয়ে রীতিমত ক্ষুব্ধ স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্যে বিধায়কের সমালোচনা করেছেন তিনি। স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় সমালোচনা করে বলেছেন পাবলিসিটি পাওয়ার জন্য এইসব করেন তিনি। মিডিয়া তাঁকে দেখানো বন্ধ করে দিলেই আর তিনি এইসব কীর্তি করবেন না। প্রসঙ্গত উল্লেখ্য মহালায়ার দিন গঙ্গার ঘাটে গিয়ে দিলীপ ঘোষ এবং শুভেন্দু অধিকারীর ছবিতে মালা গিয়ে তর্পণ করেছিলেন মদন মিত্র।

দিলীপ-শুভেন্দুর ছবিতে মালা দিয়ে তর্পণ, প্রকাশ্যে মদন মিত্রের সমালোচনা বিধানসভার স্পিকারের

মহলয়ার দিন বাবুঘাটে গিয়ে চমক তৈরি করেছিলেন পানিহাটির বিধায়ক মদন মিত্র। তিনি তর্পণ করেছিলেন গঙ্গার ঘাটে। তবে তাঁর তর্পণ ছিল বিজেপি যাতে দ্রুত রাজ্য থেকে বিদায় নেয় তার জন্য তর্পণ। তিিনগঙ্গার ঘাটে গিয়ে বিজেপির নামেতর্পণ করে বলেছিলেন। বঙ্গে বিজেপির আয়ু আর বেশিদিন নেই। পঞ্চায়েত নির্বাচনে বিজেপি হারবে। একেবারেই নিশ্চিহ্ন হয়ে যাবে। তখন বঙ্গে বিজেপির বাতি দেওয়ার আর কেউ থাকবে না। সেকারণ আগে থেকে তর্পণ করে রাখছেন তিনি।

বাবুঘাটে সেদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের ছবিতে মালা দিয়ে তর্পণ করেন। দুই নেতা ব্যক্তিগত জীবনে ভাল থাকুন কিন্তু বিজেপির অস্তিত্ব বঙ্গে শেষ হয়ে যাবে বলেই বার্তা দিয়েছেন তিনি। মদন মিত্রের এই কর্মকাণ্ড সংবাদ মাধ্যমের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল।

ঠিক তার পরের দিন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে মদন মিত্রের কড়া সমালোচনা করেন। এই ধরনের রাজনীতি বন্ধ হওয়া উচিত। সুস্থ স্বাভাবিক ভাবে যেন তিনি বিজেপির বিরোধিতায় রাজনীতি করেন সেই পরামর্শ দিয়েছেন বিমান বন্দ্যোপাধ্যায়। এই ধরনের আচরণ িনম্নমােনর রাজনীতির পরিচয় দেয় বলেই কড়া বার্তা দিয়েছেন স্পীকার। সেই সঙ্গে সংবাদ মাধ্যমকে মদন মিত্রের এই সব কর্মকাণ্ডের প্রচার না করার পরামর্শ দিয়েছেন তিনি।

পুজো কারাগারেই কাটাতে হচ্ছে এসএসসির প্রাক্তন চেয়ারম্যানকে, ১৪ দিনের জেল হেফাজতপুজো কারাগারেই কাটাতে হচ্ছে এসএসসির প্রাক্তন চেয়ারম্যানকে, ১৪ দিনের জেল হেফাজত

English summary
Speaker Biman Banerjee critisized Madan Mitra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X