• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিজেপির সিগন্যালেই তৃণমূল'এর জন্ম! রোড শোয়ের আগে বিস্ফোরক শোভনের টার্গেটে মমতা

শেষমেশ যাবতীয় জল্পনা কাটিয়ে রবিবার সন্ধ্যাতেই কার্যত বিজেপির প্রথম কোনও উচ্চ পর্যায়ের সাংগঠনিক বৈঠকে দফতরে গেলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। দল যখন তাঁদের সক্রিয় হওয়ার আশা দেখতে শুরু করেছে, তখনই ময়দানে নামার আগে পুরনো দল তৃণমূলের নেত্রী মমতাকে টার্গেট করেই জমি তাতিয়ে দিলেন কলকাতার প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়।

বিজেপির সিগন্যালেই তৃণমূল!

বিজেপির সিগন্যালেই তৃণমূল!

রবিবারই শোভন চট্টোপাধ্যায় দাবি করেন যে, তৃণমূল কংগ্রেস একটি ছোট চাদরের মতো। তার একদিকে পা ঢাকতে গেলে, অন্যদিকে মাথা বেরিয়ে যায়। বিজেপির কলকাতার সাংগঠনিক পর্যবেক্ষক এদিন একধাপ এগিয়ে মমতাকে খোঁচার সুরে বলেন, বিজেপির সিগন্যালেই তৃণমূল তৈরি হয়।

১৯৯৮ সালের স্মৃতি উস্কে শোভনের বার্তা

১৯৯৮ সালের স্মৃতি উস্কে শোভনের বার্তা

'বিজেপির সিগন্যালেই তো ১৯৯৮ সালে ১ জানুয়ারি তৃণমূল তৈরি হয়েছিল।' এই বক্তব্য রেখেই ১৮ মাস পর রাজনৈতিক হাইভোল্টেজ রোড শোর আগে পারদ চড়িয়েছেন শোভন চট্টোপাধ্যায়। পুরনো দল তৃণমূলের সুপ্রিমোকে টার্গেট করে তাঁর সাফ দাবি তৃণমূলের অন্দরে দমবন্ধ হতে শুরু করেছে।

'যাঁরা সংগ্রাম করেন, কী ব্যবহার পেলেন?'

'যাঁরা সংগ্রাম করেন, কী ব্যবহার পেলেন?'

মমতা শিবিরের প্রতি ক্ষোভ উগড়ে রবিবারই শোভন চট্টোপাধ্যায় বলেন, যাঁরা সংগ্রাম করে দলকে প্রতিষ্ঠা করেছিলেন, তাঁরা কী ব্যবহার পেলেন? মুকুল রায়ের মতো নেতারা দলে থাকতে পারলেন না। তারপরও তৃণমূল আত্ম সমালোচনার পরথ বেছে নিচ্ছে না। শোভন চট্টোপাধ্যায়ের সাফ বার্তা তৃণমূলের উচিত আত্ম সমালোচনার দিকে নজর দেওয়া। এরপরই শোভন চট্টোপাধ্যায় বলেন, ' আজকে বিজেপি যে আমাদের কাজের সুযোগ দিচ্ছে, তার জন্য আমরা কৃতজ্ঞ।'

হাথরাস কাণ্ড নিয়ে বলতে গিয়ে রাম-সীতার নামে 'কু-কথা', বেকায়দায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়

English summary
Sovon Chatterjee says TMC formed after getting signal from BJP , sparks new row
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X