India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভবানীপুরে ভোটের দিনই সিবিআই দফতরে শোভন, বৈশাখীকে পাশে বসিয়েই জেরার মুখোমুখি

Google Oneindia Bengali News

আইকোর চিটফান্ড মামলার তদন্তে এবার শোভন চট্টোপাধ্যায়কে জেরা করল সিবিআই। ভবানীপুরে ভোটের দিনই শোভন চট্টোপাধ্যায়কে সিবিআই দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল। নির্ধারিত সময়েই সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান তিনি। সঙ্গে ছিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। তাঁর সামনেই শোভনকে প্রায় ৩ ঘণ্টাজেরা করেন সিবিআই অফিসাররা।

আইকোর মামলায় শোভনকে জেরা

আইকোর মামলায় শোভনকে জেরা

আইকোর চিটফান্ড মামলার তদন্তে একে একে হাত প্রসারিত করছে সিবিআই। পার্থ চট্টোপাধ্যায়, মানস ভুঁইয়া, মদন মিত্রের পর এবার কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে জেরা করল সিবিআই অফিসাররা। ঘটনাচক্রে ভবানীপুরের ভোটের দিনই তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছিল। সকাল ১০টা নাগাদ তিনি সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন। সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। এদিন প্রায় ৩ ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়েছে।

আইকোর মামলায় শোভনের যোগ

আইকোর মামলায় শোভনের যোগ

আইকোর চিটফান্ড রমরমা হয়েছিল শোভন চট্টোপাধ্যায় মেয়র থাকাকালীন। জানা গিয়েছেন সেসময় উত্তম মঞ্চ কিনে সেখানে বহুতল বানাতে চেয়েছিল আইকোর। শোভন চট্টোপাধ্যায় দাবি করেন তিনি জানতেন না আইকোর উত্তম মঞ্চ কিনে নিয়েছে। সেটা খবর পাওয়ার পরেই িতনি খোঁজ খবর শুরু করেছিলেন। তারপরেই কলকাতা পুরসভা আইকোর সংস্থার কাছ থেকে ওই দামেই উত্তম মঞ্চ কিনে নিতে চেয়েছিল। িতনিই উত্তম মঞ্চ রক্ষায় তৎপর হয়েছিলেন বলে সিবিআই আধিকারীকদের জানিয়েছেন।

এর আগে কােদর জেরা

এর আগে কােদর জেরা

আইকোর নামে অর্থলগ্নি সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন অভিযোগে এর আগে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কেও জেরা করেছে সিবিআই। একুশের ভোটের সময় থেকেই সিবিআই তাঁকে হাজিরার নোটিস পাঠিয়েছিল। পর পর তিনটি নোটিস তিনি এড়িয়ে গিয়েছিলেন নানা অজুহাতে। শেষে শিল্প ভবনে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করে সিবিআই আধিকারিকরা। একই ভাবে মানস ভুঁইয়াকেও তাঁর দফতরে গিয়ে জেরা করে সিবিআই। তবে মদন মিত্র সিজিও কমপ্লেক্সে হাজিরা দিয়েছিলেন। মদন মিত্রর ছেলেকেও তলব করেছে সিবিআই।

বৈশাখী-শোভন তরজা

বৈশাখী-শোভন তরজা

গত কয়েকদিন ধরেই ফের খবরের শিরোনামে উঠে এসেছে বৈশাখী-শোভন জুটি। রত্নার ফ্ল্যাট কোটি টাকা দিয়ে কিনে নেওয়ার পরেই শোরগোল পড়ে যায় । কোথা থেকে বৈশাখী এত টাকা পেলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। প্রসঙ্গত তার পরেই আইকোর মামলায় চলব করা হয় শোভন চট্টোপাধ্যায়কে। এদিকে আবার শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না দেবী তাঁকে িডভোর্স দিতে নারাজ। বৈশাখী আবার তাঁর স্বামীর কাছে প্রকাশ্যেই ডিভোর্স চেয়ে বসেছেন। গতকাল আবার প্রকাশ্যে এসেছে শোভন-বৈশাখীর নাচের ভিডিও।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

আইকোর মামলায় এবার সিবিআই দপ্তরে শোভন চ্যাটার্জী ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় |oneindia Bengali

English summary
Icore Chit fund case update news in brief
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X