• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বান্ধবীর জন্য গেরুয়া শিবিরকে দিয়েছিলেন 'হুঁশিয়ারি'! বিজেপিতে যোগদানের পর দ্বিতীয়বারের জন্য ক্ষমা চাইলেন শোভন

  • |

দেড় বছরের বেশি সময় শোভন চট্টোপাধ্যায় (sovon chatterjee) বিজেপিতে (bjp) যোগ দিয়েছেন। তবে তাঁকে সক্রিয় হতে দেখা গিয়েছে ২০২১-এর জানুয়ারিতে। কলকাতায় রোড শো-এর পরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) গড় বলে পরিচিত ডায়মন্ড হারবারেও রোড শো করেছেন। আর এদিন দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে গিয়ে দ্বিতীয়বারের জন্য ক্ষমা চাইতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে।

প্রথমবার ক্ষমা চেয়েছিলেন অভিষেককে জেতানোর জন্য

প্রথমবার ক্ষমা চেয়েছিলেন অভিষেককে জেতানোর জন্য

আর কেউ নয়, তিনিই ২০১৪ সালে জিতিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। ডায়মন্ড হারবারের অধীন বিষ্ণুপুরে রোড শো-এর পরে করা সভায় এমনটাই দাবি করেছিলেন শোভন চট্টোপাধ্যায়।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেছিলেন, ডায়মন্ড হারবারকে যুবরাজ তাঁর নিজের রাজত্ব বলে মনে করেন। তিনি আরও বলেছিলেন, শোভন চট্টোপাধ্যায় নিজের কাঁধে দায়িত্ব নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিতিয়েছিলেন। নিজের হাতে তৈরি করা গড় ভাঙতেই শোভন চট্টোপাধ্যায় ডায়মন্ড হারবারে বলে উল্লেখ করেছিলেন বৈশাখী।

এবার দেবশ্রীকে জেতানোর জন্য ক্ষমাপ্রার্থী

এবার দেবশ্রীকে জেতানোর জন্য ক্ষমাপ্রার্থী

এদিন দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে সভা করেন শোভন চট্টোপাধ্যায়। সেখানে তিনি বলেন, ২০১৬-তে দেবশ্রীকে জেতানোর জন্য তিনি ক্ষমাপ্রার্থী। আর বলবেন নাই বা কেন। তৃণমূলের অন্দরমহলের খবর হল, ২০১১-র পর ২০১৬-তে শোভন চট্টোপাধ্যায় তাঁর প্রাক্তন 'বান্ধবী' দেবশ্রী রায়ের জন্য টিকিট পাওয়ার বন্দোবস্ত করেছিলেন। দলের অন্দরে দেবশ্রীকে দ্বিতীয়বারের জন্য টিকিট না দেওয়ার সুপারিশ করা হলেও, শোভন চট্টোপাধ্যায়কে মমতা বন্দ্যোপাধ্যায়কে অনুরোধ করেছিলেন ফের টিকিট দেওয়ার জন্য। আর তিনিই জেতানোর দায়িত্ব নিচ্ছেন বলেও জানিয়েছিলেন। শুধু দায়িত্ব নেওয়াই নয়, দিনরাত রায়দিঘির মানুষের পাশে থাকা কান্তি বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে দ্বিতীয়বারের জন্য দেবশ্রীকে পৌঁছে দিয়েছিলেন বিধানসভায়।

বিজেপি দফতরের দিয়েছিলেন হুঁশিয়ারি

বিজেপি দফতরের দিয়েছিলেন হুঁশিয়ারি

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তাঁরা যেদিন বিজেপির সদর দফতরে যোগদানের জন্য গিয়েছিলেন, সেদিন সেখানে পৌঁছে গিয়েছিলেন দেবশ্রী রায়ও। কিন্তু দেবশ্রীর আর বিজেপিতে যোগ দেওয়া হয়নি। এদিন শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন, সেই সময় তিনি দেবশ্রীকে দেখে বলেছিলেন, যে মানুষ টোটো কেলেঙ্গারিতে লক্ষ লক্ষ টাকা চুরিতে যুক্ত, তিনি যে দলে থাকবেন, তাঁরা ( শোভন, বৈশাখী) সেই দলে যোগ দিতে পারবেন না। শেষ পর্যন্ত দেবশ্রীর বিজেপিতে যোগ দেওয়া আর হয়নি।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনি শুনেছেন, উনি এলাকার মানুষকে টোটো দেবেন বলে কিছু পয়সা তুলেছিলেন। কিন্তু লোকজন না পেয়েছে টোটো, না ফেরত পেয়েছে টাকা। পাশাপাশি দেবশ্রী রায়কে সিনেমার পাশাপাশি রাজনীতিতেও দেখা যায় না বলে মন্তব্য করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

দেবশ্রীর প্রতিক্রিয়া

দেবশ্রীর প্রতিক্রিয়া

শোভন চট্টোপাধ্যায়ের ক্ষমা চাওয়ার সম্পর্কে প্রতিক্রিয়া দিতে গিয়ে দেবশ্রী রায় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাঁর জন্য শোভন চট্টোপাধ্যায়কে দায়িত্ব দিয়ে পাঠিয়েছিলেন তৃণমূল নেত্রী। এর জন্য ক্ষমা চাওয়ার কোনও কারণ নেই। পাশাপাশি তিনি বলেন, তিনি সিনেমা করছেন, কী না করছেন, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তিনি আরও বলেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের অন্দরমহলে তিনি ঢোকেন না। টোটো কেলেঙ্কারিতে নিজের নাম জড়িয়ে পড়া প্রসঙ্গে তিনি বলেছেন, যে দোষী তাকে জেলে ভরার ব্যবস্থা তিনি করেছেন। গরিবের টাকা চুরি করে বড়লোক হওয়ার ইচ্ছা তাঁর নেই।

প্রশাসনকে কাজে লাগিয়ে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করছে তৃণমূল, অভিযোগ রাহুলের

English summary
Sovon Chatterjee apologizes for the first time after joining the BJP from his Raidighi meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X