• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনের পরিশ্রমেই অভিষেক সাংসদ! কোন পথে ঘাসফুল গড় হবে গেরুয়া গড়, রোড শো-এর আগে বললেন বৈশাখী

  • |
Google Oneindia Bengali News

কলকাতায় রোড শো-এর পরে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) গড় বলে পরিচিত ডায়মন্ড হারবারের বিষ্ণুপুরে রোড শো করতে চলেছেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় (sovan chatterjee)। শোভন চট্টোপাধ্যায়ের পরিশ্রমেই সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, রোড শো-এর আগে দাবি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের।

দক্ষিণ ২৪ পরগনাঃ মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন শোভন চ্যাটার্জী
আক্রমণ হলে প্রতিহত করেই এগোনোর ডাক

আক্রমণ হলে প্রতিহত করেই এগোনোর ডাক

ডায়মন্ড হারবারের বিষ্ণুপুরে রোড শো শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায়দের। তাঁর আগেই অবশ্য ডায়মন্ড হারবার নিয়ে তোপ দেগেছেন বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছে, ডায়মন্ড হারবারকে নিজের রাজত্ব হিসেবে বেছে নিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সমাজ বিরোধীদের ডেরা হয়ে গিয়েছে। সেই ডায়মন্ড হারবার থেকেই প্রতিবাদের আওয়াজ তুলবেন তাঁরা। বিষ্ণুপুর থেকে জোরাল প্রতিবাদের আলো জাগাতেই তাঁরা যাচ্ছেন বলে জানিয়েছেন বৈশাখী।

 জেপি নাড্ডার ওপরে হামলার দিন থেকেই শপথ

জেপি নাড্ডার ওপরে হামলার দিন থেকেই শপথ

১০ ডিসেম্বর ডায়মন্ড হারবারে সভা করতে যাওয়ার পরে শিরাকোলে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলা হয়। কনভয়ে থাকা একাধিক গাড়িতে পাথর বৃষ্টির জেরে কাঁচ ভাঙে। এব্যাপারে
বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, সেদিন হামলার পরেই তাঁরা শপথ করেছিলেন, সেখান থেকে সমাজ বিরোধীদের উতখাত করা হবে। সেই কাজ করতেই তাঁরা নামছেন।

শোভনের পরিশ্রমেই অভিষেক সাংসদ

শোভনের পরিশ্রমেই অভিষেক সাংসদ

বৈশাখী বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, শোভন চট্টোপাধ্যায়ের পরিশ্রমের জেরেই অভিষেক বন্দ্যোপাধ্যায় সাংসদ হয়েছিলেন। তাই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড়ে শোভন চট্টোপাধ্যায় যাচ্ছেন না, শোভন চট্টোপাধ্যায় তৃণমূলের জন্য যে গড় তৈরি করেছিলেন, তা ভেঙেই এবার বিজেপির জন্য তৈরি করছেন। মন্তব্য করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

 আমতলায় সভা করবেন শোভন চট্টোপাধ্যায়

আমতলায় সভা করবেন শোভন চট্টোপাধ্যায়

বিজেপিতে সক্রিয় হয়ে উঠেছেন কলকাতা জোনের পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়। বিকেল তিনটে নাগাদ বিষ্ণুপুর থেকে রোড শো শুরু করার পর তা শেষ হবে আমতলার কলোনি মাঠে। এরপর সেখানে জনসভায় ভাষণ দেবেন শোভন চট্টোপাধ্যায়। তৃণমূলে থাকার সময় দক্ষিণ ২৪ পরগনার দায়িত্ব ছিল শোভন চট্টোপাধ্যায়ের হাতে। সেই কারণে জেলার রাজনীতি তিনি ভালই জানেন। হাতের তালুতে জেলাকে চেনেন। তৃণমূলের একাংশের মধ্যে এখনও তাঁর প্রভাব রয়েছে বলেও মনে করে রাজনৈতিক মহল।

 মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন শোভন

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন শোভন

১১ জানুয়ারি কলকাতার রোড শো থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে তাঁর যন্ত্রণা হয়। এত বছর পর কেন এইসব প্রকল্প করে ভোট চাইতে হচ্ছে। কেন সিবিআই হানা দিচ্ছেন। এনামূল কে এইসব প্রশ্নও করেছিলেন একটা সময় মমতা বন্দ্যোপাধ্যায়কে দ্বিতীয় মা বলা শোভন চট্টোপাধ্যায়।

গেরুয়া শিবিরের হাতিয়ারেই কেন্দ্রকে 'জবাব' দেবে কৃষকরা! পাল্টা ঘুঁটি সাজাচ্ছেন মোদীরা গেরুয়া শিবিরের হাতিয়ারেই কেন্দ্রকে 'জবাব' দেবে কৃষকরা! পাল্টা ঘুঁটি সাজাচ্ছেন মোদীরা

English summary
Sovon Chatterjee and Baishakhi Banerjee will take part in a road show from Bishnupur under Diamond Harbour constituency of Abhishek Banerjee. He willl also take park in a meeting at Amtala.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X