• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখীর মেগা কামব্যাক কি এখনও ধোঁয়াশায়! সাংগঠনিক বৈঠকের আগে কোন ইঙ্গিত প্রাক্তন মেয়রের

কেটেছে এক সপ্তাহ। গত সোমবার শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেগা রোড শোর সমস্ত কিছু ঠিক হওয়ার পর শেষ মুহূর্তে তা থেকে সরে আসেন এই দুই রাজনৈতিক ব্যক্তিত্ব। ফলে বিজেপির সভা কার্যত 'ফ্লপ' শো তে পর্যবসিত হয়। এরপর সেই ফ্লপের 'প্রায়শ্চিত্ত' এর রোড শোর দিন ধার্য হয় ১১ জানুয়ারি। আর সেই রোডশো ঘিরেই পারদ তুঙ্গে থাকলেও, এদিন সন্ধ্যায় শোভন চট্টোপাধ্য়ায়ের বক্তব্যে খানিকটা জল্পনা তৈরি হয়।

শোভন চট্টোপাধ্যায়ের বক্তব্য

শোভন চট্টোপাধ্যায়ের বক্তব্য

এদিন, হেস্টিংসে বিজেপির অফিসে সাংগঠনিক বৈঠকে পা রাখার আগে শোভন চট্টোপাধ্যায় বলেন, আপাতত আলোচনা হবে। এরপরই সাংবাদিকরা প্রশ্ন করেন যে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে কি আগামীকালের মিছিলে দেখা যাবে। এর উত্তরেই প্রাক্তন মেয়র বলেন, সেটি পরবর্তী পর্যায়ের বিষয়। প্রসঙ্গত, যে মিছিল কার্যত ১৪ ঘণ্টার মধ্যে আয়োজিত হওয়ার খবর, তা নিয়ে শোভন চট্টোপাধ্যায়ের মুখ থেকে নিশ্চিত কোনও বার্তা না আসায় রীতিমতো জল্পনা তুঙ্গে।

শোভনের কণ্ঠে কোন ইঙ্গিত!

শোভনের কণ্ঠে কোন ইঙ্গিত!

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় গত সোমবার সভা থেকে শেষ মুহূর্তে বেঁকে বসায় বিজেপির ভাবমূর্তিতে আঁচ আসে। যা গেরুয়া শিবির ভালোভাবে নেয়নি। তারপরই এদিনের সাংগঠনিক বৈঠক। যে বৈঠকে যোগ দিতে যাওয়ার আগে শোভন চট্টোপাধ্যায় বলেন, 'দলের সদস্য , দলের কার্যালয়ে এসেছি। বৈঠে দল ডেকেছে। .. আলোচনা হলে জানতে পারব।'

২৪ পরগনা , বিজেপি ও শোভন ফ্যাক্টর

২৪ পরগনা , বিজেপি ও শোভন ফ্যাক্টর

প্রসঙ্গ, উত্তর দক্ষিণ দুই ২৪ পরগনা নিয়েই বেশি উদ্বেগে বিজেপি। আর সেই জা.য়গা থেকেই কলকাতা জোনের পর্যবেক্ষক করা হয়এছে শোভন চট্টোপাধ্য়ায়কে। যিনি একাকালে তৃণমূলের হয়ে ২৪ পরগনার একাধিক জায়গায় চরম দাপট ধরে রাখেন। এদিকে, কলকাতার ৫১ আসন যখন শোভনের নজরে, তার মাঝেই শোভনের সঙ্গে ডায়মন্ডহারবারের তৃণমূল নেতাদের যোগাযোগর কথা শোনা যাচ্ছে। যা ঘিরে ফের মেগা দলবদলের জল্পনাও উস্কে যাচ্ছে।

 ১১ জানুয়ারির শো ও শোভন-বৈশাখী

১১ জানুয়ারির শো ও শোভন-বৈশাখী

এদিন সুনীল বনশল, কৈলাস বিজয়বর্গীয়দের উপস্থিতিতে বিজেপির সাংগঠনিক সভায় শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যে বৈশাখী বন্দ্যোপাধ্যায় গত সোমবার অসুস্থ হওয়ার পরই বিজেপির মেগা শো মুখ থুবড়ে পড়ে। শেষ মুহূর্তে সামাল দেন মুকুল রায় থেকে কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষরা। তবে আগামীকালের গোলপার্ক থেকে সেলিমপুরের মিছিলে এই তিন তারকা বিজেপি নেতাদের কাউকেই দেখা যাবে না বলে খবর।

নাড্ডার পাল্টা তৃণমূলের মিছিলকে কটাক্ষ দিলীপ ঘোষের

শুভেন্দুর আশঙ্কা মুখ্যমন্ত্রী না 'টিকাশ্রী’ করে দেন, তৃণমূল ছেড়ে খোঁচা প্রাক্তন নেত্রীকে

English summary
Sovon Chatterjee and Baisakhi Banerjee joins BJP's meeting in office caters news speculation over rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X