• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখী বরফ বিজেপির অন্দরে গলল! হাইভোল্টেজ বৈঠকের পর প্রাক্তন মেয়রের কোন বক্তব্য

  • |

যাবতীয় ধোঁয়াশা কাটিয়ে শেষমেশ শোভন বৈশাখী বরফ গলল। গত সপ্তাহের সোমবার পার্টির যে মিছিল শেষ মুহূর্তে ভেস্তে যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার জেরে, তা আগামীকাল হচ্ছে বলেই বার্তা দেন শোভন চট্টোপাধ্যায়।

হাতে হাত রেখে লড়ার বার্তা

হাতে হাত রেখে লড়ার বার্তা

এদিন, বিজেপিতে যোগদানের পর প্রথমবার শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে একযোগে বৈঠকে বসতে দেখা গেল বিজেপির দফতরে। বৈঠকের পর শোভন চট্টোপাধ্যায় সাফ জানান, তিনি হাতে হাত মিলিয়ে আগামীকাল গোলপার্ক থেকে সেলিমপুরে বৈঠকের জন্য প্রস্তুত। এদিন শোভন চট্টোপাধ্যায় বিজেপির তরফে মন্তব্য করতে গিয়ে জেপি নাড্ডার কনভয় হামলার তীব্র সমালোচনা করেন। তিনি জানান, ঘটনা 'অভিপ্রেত নয়'। শোভন চট্টোপাধ্যায় বলেন, প্রত্যেকের দৃষ্টিভঙ্গি ব্যাখ্যা করা হয়েছে। নির্দিষ্ট কর্মসূচি নিয়ে এদিনের বৈঠক সম্পন্ন হয়েছে।

বৈশাখীর বার্তা

বৈশাখীর বার্তা

এদিন , বৈশাখী বন্দ্যোপাধ্যায় সাফ জানান, প্রথমবার 'পরিবারের' সকলের সঙ্গে মিসে এমন এক বৈঠকের অভিজ্ঞাতা তিনি পেয়েছেন। যা নিয়ে তিনি 'আনন্দিত'। ফলে আগামীকাল কোনও নির্দিষ্ট ব্যক্তিত্ব নয়, বরং বিজেপি হাতে হাত মিলিয়ে মিছিলে নামবে বলে তিনি জানান।

 বৈঠকের আগের পরিস্থিতি

বৈঠকের আগের পরিস্থিতি

এদিন, বৈঠকে ঢোকার মুখে খানিকটা ধোঁয়াশা রেখে যান শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেন, মিছিলের বিষয়টি নিয়ে তিনি পরে বলবেন। সাফ জানান, দলের ডাকে তিনি বৈঠকে যোগ দিতে এসেছেন। যদিও বৈঠক শেষে শোভন বৈশাখীকে বেশ খোশ মেজাজে দেখা যায়।

বিজেপি সূত্রের খবর

বিজেপি সূত্রের খবর

এর আগে বিজেপি সূত্রের খবর ছিল যে আগামীকাল মেগা মিছিল করে শোভন বৈশাখী বিজেপির দফতরে প্রবেশ করবেন। প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায় বিজেপির তরফে কলকাতা জোনের পর্যবেক্ষক। যে কলকাতা জোনে ৫১ আসন শোভনের নজরে রয়েছে। আর তাঁর সহ পর্যপবেক্ষক বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও কলকাতা প্রসঙ্গে যে ফোকাসে রয়েছেন, তা এদিন বুঝিয়ে দেন।

English summary
Sovon chatterjee and Baisakhi banerjee conviced of BJP's 11 January meeting, here is the latest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X