• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন কামব্যাক শো-এ আয়নার সামনে দাঁড় করালেন মমতাকে! একুশে সক্রিয় পদ্মেই

২০১৮ থেকেই তৃণমূলে টলমল অবস্থান ছিল শোভনের। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সমস্যায় জর্জরিত শোভন মন বসাতে পারছিলেন না রাজনীতিতে। তাই এক এক করে সমস্ত পদই চলে গিয়েছিল তৃণমূলে। প্রায় ৯ মাস অজ্ঞাতবাসে থাকার পর তিনি যোগ দিয়েছিলেন বিজেপিতে। সেখানে প্রায় ১৭ মাস অন্তরালে থাকার পর সক্রিয় হয়েই একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

তৃণমূল নেত্রীকে মিসগাইড করেছেন পার্থ চট্টোপাধ্যায়, কটাক্ষ শোভনের
আয়নার সামনে দাঁড়ানোর সময় হয়েছে মমতার!

আয়নার সামনে দাঁড়ানোর সময় হয়েছে মমতার!

প্রথমবার বিজেপির কর্মসূচিতে যোগ দিয়েই তিনি প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আয়নার সামনে দাঁড় করালেন। সাফ জানিয়ে দিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যে স্বপ্ন দেখিয়ে বাংলায় এসেছিলেন, তা পূরণ করতে পারেনি। কেন সবাই তাঁকে ছেড়ে চলে যাচ্ছেন, তাঁর এখন আয়নার সামনে দাঁড়ানোর সময় হয়েছে।

স্নেহের কাননের আঙুল উঠল খোদ মমতার দিকে

স্নেহের কাননের আঙুল উঠল খোদ মমতার দিকে

একুশের আগে শেষমেশ বিজেপিতে সক্রিয় হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহের কানন। তৃণমূলে থাকাকালীন শোভন চট্টোপাধ্যায় ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরসঙ্গী। মমতার যেকোনও অনুষ্ঠানেই দেখা যেত শোভনকে। সেই শোভনও আঙুল তুললেন তাঁর প্রাক্তন নেত্রীর বিরুদ্ধে। বললেন নীতি থেকে সরে এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।

নীতি থেকে বিচ্যুত মমতা, তোপ দাগলেন শোভন

নীতি থেকে বিচ্যুত মমতা, তোপ দাগলেন শোভন

বৈশাখীকে পাশে নিয়ে হুডখোলা জিপে দাঁড়িয়ে শোভন বলেন, ২০১১ ও ২০১৬ সালে যে নীতি নিয়ে সরকার এসেছিল, তা থেকে বিচ্যুত মমতা বন্দ্যোপাধ্যায়। তাই ২০২১-এ ভোটের আগে আয়নার সামনে দাঁড়ানো উচিত। শোভনের কথায়, বিজেপির সমালোচনা করার আগে দু-বার ভাবতে হবে তৃণমূল সুপ্রিমোকে।

‘জাঙ্ক পার্টি’র সিগন্যালেই রাজ্যে তৃণমূল গঠন হয়েছিল

‘জাঙ্ক পার্টি’র সিগন্যালেই রাজ্যে তৃণমূল গঠন হয়েছিল

শোভন বলেন, বিজেপিকে এখন ‘জাঙ্ক পার্টি' বলে কটাক্ষ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ এই ‘জাঙ্ক পার্টি'র সিগন্যালেই রাজ্যে তৃণমূল গঠন হয়েছিল। তাদের হাত ধরেই তৃণমূল রাজ্যে পথ চলা শুরু করেছিল। বিজেপির মিছিলের মধ্যমণি হয়েই একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। জবাব দিলেন কুণাল ঘোষকেও। প্রসঙ্গ উত্থাপন করলেন সারদা-নারদেরও।

তিন বছর পর পদ্মে-সক্রিয় শোভন মিছিলে

তিন বছর পর পদ্মে-সক্রিয় শোভন মিছিলে

শোভন-বৈশাখীকে সক্রিয় করতে বিজেপি যে ব়্যালি করল সোমবার, সেখানে কোনও শীর্ষনেতা ছিলেন না। জেলাস্তরের মিছিলেই শোভন-বৈশাখীকে পদ্মে সক্রিয় হলেন। এর আগে শেষবার তৃণমূলের হয়ে অন্তত তিন বছর আগে রাজপথে নেমেছিলেন শোভন। এদিন দলবদল করে বিজেপিতে যাওয়ার পর দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলা কমিটির উদ্যোগে মিছিল করলেন শোভন-বৈশাখী।

শোভন তিন বছর পর রাজনৈতিক মিছিলে! বৈশাখীকে নিয়ে সন্দেহ দূর করলেন বিজেপির

English summary
Sovan Chatterjee takes on Mamata Banerjee from first rally for BJP in Kolkata before 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X