• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন দিদির বিরুদ্ধে যেতে চাইছেন না! ফের জল্পনা বাড়ালেন গুরুত্ব অস্বীকার করে

শোভন চট্টোপাধ্যায় সম্প্রতি জানিয়েছিলেন তিনি বিজেপিতে সক্রিয় হননি ঠিকই, কিন্তু বিজেপি তো ছাড়েননি! এখনও তিনি বিজেপিতেই আছেন! আবার বিজেপি তাঁর সক্রিয় হওয়ার ইঙ্গিত পেয়েই তাঁকে রাজ্য কর্মসমিতিতে স্থান দিয়েছে। কিন্তু তারপরই শোভন ফের তাঁর অখুশির কথা জানিয়ে জল্পনা বাড়িয়ে দিয়েছেন!

শোভন কি উভয় সংকটে পড়েছেন

শোভন কি উভয় সংকটে পড়েছেন

স্বাভাবিকভাবেই ফের রাজনৈতিক মহলে প্রশ্ন উঠে পড়েছে, তবে কি শোভন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করতে চাইছেন না। তাই বিজেপিতে তিনি সক্রিয় হচ্ছেন না বা বিজেপি গুরুত্ব দিলেও তাতে খুশি হচ্ছেন না! শোভন আসলে উভয় সংকটে পড়েছেন, যার ফলে না পারছেন দিদিকে ছাড়তে, না পারছেন বিজেপিতে সক্রিয় হতে!

শোভন চট্টোপাধ্যায় খুশি নন

শোভন চট্টোপাধ্যায় খুশি নন

শোভনকে বিজেপির রাজ্য কমিটিতে স্থান দেওয়ার পরই নতুন জল্পনার বাতাবরণ তৈরি হয় বাংলায়। বিজেপির কমিটিতে স্থান পেয়ে শোভন চট্টোপাধ্যায় খুশি নন বলে সাফ জানিয়ে দেন। নতুন জটিলতা পাকিয়ে তিনি বলেন, কেউ তাঁর সঙ্গে এ ব্যাপারে কোনও আলোচনাই করেননি পার্টির কেউ। তাঁকে না জানিয়েই তাঁর নাম রাখা হয়েছে কমিটিতে।

শোভনকে আমন্ত্রিত সদস্য হিসেবে স্থান দেওয়ার পর

শোভনকে আমন্ত্রিত সদস্য হিসেবে স্থান দেওয়ার পর

রাজ্য কর্মসমিতিতে তাঁকে আমন্ত্রিত সদস্য হিসেবে স্থান দেওয়ার পর দলের সিদ্ধান্তের প্রতি উষ্মা প্রকাশ করে শোভন বলেন, আমাকে দলের তরফে কিছুই জানানো হয়নি। সংবাদমাধ্যম থেকেই আমি জানতে পেরেছি সব। শোভন আরও জানান, শিবপ্রকাশজি, অরবিন্দ মেননজি-সহ কেন্দ্রীয় নেতৃত্বকে আমি খুব স্পষ্টভাবে আমার বক্তব্য জানিয়েছি। এর বাইরে আমি কিছু মন্তব্য করতে চাই না।

পেন্ডুলামের মতো একবার তৃণমূল, একবার বিজেপি

পেন্ডুলামের মতো একবার তৃণমূল, একবার বিজেপি

শোভন চট্টোপাধ্যায়ের রাজনৈতিক অবস্থান যখন পেন্ডুলামের মতো একবার তৃণমূল, একবার বিজেপির দিকে করছিল, তখন অরবিন্দ মেনন তাঁর বাড়িতে গিয়ে বুঝিয়ে বিজেপির দিকে নিয়ে আসে। এমনকী শোভন সংবাদমাধ্যমের সামনে জানান, তিনি বিজেপিতে সক্রিয় না হলেও, বিজেপি তো ছাড়েননি, বিজেপিতেই আছেন তিনি।

শোভন অস্বস্তি বাড়িয়ে দিলেন গুরুত্বেও

শোভন অস্বস্তি বাড়িয়ে দিলেন গুরুত্বেও

তাঁর এই বার্তা ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত বলেই মনে করেন রাজনৈতিক বিশেষজ্ঞরাও। সেইমতো বিজেপির তরফে শোভনকে গুরুত্ব দিয়ে স্থান দেওয়া হয় কমিটিতে। কিন্তু তাঁর নাম ঘোষণার পর শোভন অস্বস্তি বাড়িয়ে দেন। তাঁকে কিছু জানানো হয়নি বলে ক্ষোভ উগরে দেন শোভন।

বিজেপিতে গুরুত্ব পেয়েও উষ্মা প্রকাশ

বিজেপিতে গুরুত্ব পেয়েও উষ্মা প্রকাশ

শোভন চট্টোপাধ্যায় এক বছর আগে বিজেপিতে যোগ দেওয়ার পরই তৃণমূলে দিকে ঝুঁকেছিলেন। সেই কারণেই তিনি ছুটে গিয়েছিলেন দিদির বাড়ি। ভাইফোঁটা নিয়েছিলেন। আবার দিদির আমন্ত্রণে বৈশাখীকে নিয়ে গিয়েছিলেন চলচ্চিত্র উৎসবে। একাধিকবার বৈশাখীর সঙ্গে তৃণমূলের বৈঠকও হয়েছিল। তারপরও তিনি তৃণমূলের ফেরেননি। এখন আবার তিনি বিজেপিতে গুরুত্ব পেয়েও উষ্মা প্রকাশ করে তাঁর অস্বস্তির বার্তা দিলেন।

শোভনের রাজনৈতিক ভবিষ্যৎ ফের গোলক ধাঁধায়

শোভনের রাজনৈতিক ভবিষ্যৎ ফের গোলক ধাঁধায়

ফলে শোভন চট্টোপাধ্যায়ের রাজনৈতিক ভবিষ্যৎ ফের সেই গোলক ধাঁধার মধ্যে আবর্ত হতে থাকল। তিনি কী করবেন, কোন দলে যাবেন, কবে সক্রিয় হবেন- সেই সব প্রশ্নই আবর্ত হতে থাক ফের। শোভন রইলেন সেই তিমিরেই। ২০২১-এর আগে তাকে চটজলদি সক্রিয় করার পরিকল্পনা ধাক্কা খেল বিজেপিতে।

বিজেপিতে গুরুত্ব বাড়তেই জল্পনা

বিজেপিতে গুরুত্ব বাড়তেই জল্পনা

উল্লেখ্য, মঙ্গলবার বিজেপির রাজ্য কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়। রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের অনুমোদনের পর দলের কর্মসমিতির পূর্ণাঙ্গ তালিকায় বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু ঘোষণা করেন দলের রাজ্য কর্মসমিতির সদস্যদের নাম। এই কমিটিতে উল্লেখযোগ্য নাম ছিল শোভন চট্টোপাধ্যায়ের।

English summary
Sovan Chatterjee increases speculation again being not interested about BJP’s state committee. Sovan alleges against BJP that no one discusses with him on that subject.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X