• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন বিজেপিতেই! ২০২১-এর আগে নতুন চমকে 'বিরাট' ধাক্কা তৃণমূল কংগ্রেসকে

বিজেপিতে যোগ দেওয়ার পর এক বছর কেটে গিয়েছে। এখনও একদিনও দলের কোনও কর্মসূচিতে যোগ দেননি শোভন চট্টোপাধ্যায়। তবে এক বছর পর তিনি যে সক্রিয় হচ্ছেন তা স্পষ্ট হল শোভন রাজ্য কর্মসমিতিতে স্থান পাওয়ায়। মঙ্গলবার বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু রাজ্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। সেই তালিকায় ছিল শোভন চট্টোপাধ্যায়ের নাম।

মেননের সঙ্গে বৈঠকে গলে বরফ, তারপর...

মেননের সঙ্গে বৈঠকে গলে বরফ, তারপর...

২০১৯-এর ১৪ অগাস্ট শোভন চট্টোপাধ্যায় যোগ দিয়েছিলেন বিজেপিতে। দিল্লিতে ঘটা করে হয়েছিল শোভন-বৈশাখীর যোগদান। তারপর রাজ্যে ফিরতেই মনোমালিন্য। যার জেরে এক বছর শোভন প্রায় অজ্ঞাতবাসেই কাটিয়েছেন। অবশেষে অরবিন্দ মেননের সঙ্গে বৈঠকে বরফ গলে। শোভন আশ্বাস দেন দলে সক্রিয় হওয়ার।

বিজেপির রাজ্য কর্মসমিতিতে স্থান শোভনের

বিজেপির রাজ্য কর্মসমিতিতে স্থান শোভনের

এরপর শোভন এখনও সক্রিয় না হলেও, এদিন তাঁর নাম ফলাও করে ঘোষণা করা হল বিজেপির রাজ্য কর্মসমিতিতে। বিজেপির পূর্ণাঙ্গ কমিটির আমন্ত্রিতদের তালিকায় রাখা হয়েছে শোভনের নাম। সমস্ত বিধায়ককেই রাখা হয়েছে ওই তালিকায়। শোভনও স্থান পেয়েছেন আমন্ত্রিতের তালিকায়, জানিয়েছে বিজেপির রাজ্য নেতৃত্ব।

বিজেপির কমিটিতে ঢুকে গেল শোভনের নাম

বিজেপির কমিটিতে ঢুকে গেল শোভনের নাম

শোভন-বৈশাখী যেহেতু বিজেপির কর্মসূচি এড়িয়েই চলছিলেন এতদিন, তাই বিজেপির কোনও কমিটিতেই তাঁদের স্থান দেওয়া হয়নি। সম্প্রতি বিজেপির রাজ্য কমিটিতে পদাধিকারী নির্বাচন হয়, সেখানেও কোনও পদ মেলেনি শোভনের। তবে এবার পূর্ণাঙ্গ কমিটিতে স্থান হল। বিজেপির কমিটিতে ঢুকে গেল শোভনের নাম।

একবছর ধরে নানা জল্পনা-কল্পনার পর শোভন

একবছর ধরে নানা জল্পনা-কল্পনার পর শোভন

শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে এই একবছর ধরে নানা জল্পনা-কল্পনা চলেছে। বিজেপিতে যোগ দেওয়ার দু-মাসের মধ্যেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে ভাইফোঁটা নিয়ে এসেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে সাড়া দিয়ে চলচ্চিত্র উৎসবে গিয়েছেন। একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেছেন বৈশাখী।

আড়াই ঘণ্টার বৈঠকে পাশা উল্টে দিলেন মেনন

আড়াই ঘণ্টার বৈঠকে পাশা উল্টে দিলেন মেনন

সম্প্রতি শোভনকে ফেরাতে রত্নাকে ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় বলে রটনা হয়। শোভনকে ফেরাতেই তৃণমূল এই উদ্যোগ নেয় বলে খবর ছড়িয়ে পড়ে। তারপরই অরবিন্দ মেনন শোভনের বাড়িতে গিয়ে আড়াই ঘণ্টার বৈঠকে পাশা উল্টিয়ে দেন। শোভনের বিজেপিতে সক্রিয় হয়ে ওঠার দুয়ার খুলে যায়।

২০২১-এর আগে কি আরও বড় কোনও চমক

২০২১-এর আগে কি আরও বড় কোনও চমক

শোভন চট্টোপাধ্যায় এরপর তাৎপর্যপূর্ণ মন্তব্য করেন, দলের হয়ে মাঠে না নামলেও, তিনি বিজেপি তো ছাড়েননি। এখনও তিনি বিজেপিতেই রয়েছেন। এরপরই শোভনকে সক্রিয় করতে বিজেপি তৎপর হয়। তার প্রথম পদক্ষেপ শোভনকে রাজ্য কর্মসমিতিতে স্থান দেওয়া। এরপর ২০২১-এর আগে আরও বড় কোনও চমক অপেক্ষা করে থাকতে পারে।

দুর্গাপুজো নিয়ে যারা ভুয়ো খবর ছড়াচ্ছে তাদের কান ধরে ওঠবোস করান, নির্দেশ মুখ্যমন্ত্রীর

মুকুলকে ফেরালেন কৈলাশ, শোভনকে মেনন! মিশন একুশে জোড়া সাফল্য বিজেপির

English summary
Sovan Chatterjee gets place in BJP’s state committee before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X