• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার ‘সোনার গোপাল’ই সর্বনাশের কারণ, মুকুল-শুভেন্দুর পর খোঁচা শোভনেরও

মমতা বন্দ্যোপাধ্যায় সোনার গোপাল তৈরি করেছেন সোনার বাংলা গড়তে গিয়ে। সেই সোনার গোপালই সর্বনাশের দিকে টেনে নিয়ে যাচ্ছে আপনাকে। নাম না করেই শোভন চট্টোপাধ্যায় নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া সমালোচনা করে শোনালেন তাঁর পতনের বার্তা।

তৃণমূল নেত্রীকে মিসগাইড করেছেন পার্থ চট্টোপাধ্যায়, কটাক্ষ শোভনের
হাওয়াই চটির মতো মন্ত্রিত্ব ছেড়েছেন শোভন

হাওয়াই চটির মতো মন্ত্রিত্ব ছেড়েছেন শোভন

শোভন চট্টোপাধ্যায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যাগ দেওয়ার প্রায় ১৭ মাস করে সক্রিয় রাজনীতিতে ফিরলেন। আর তাঁর কামব্যাক শো-তেই তিনি একহাত নিলেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। খোঁচা দিলেন হাওয়াই চটির মতো মন্ত্রিত্ব ছেড়ে আসার বার্তায়। এমনকী মিনি পাকিস্তান গড়ে ওঠার কথাতেও খোঁচা দিতে ছাড়লেন না তৃণমূলকে।

মমতার ‘সোনার গোপাল’ই সর্বনাশের কারণ

মমতার ‘সোনার গোপাল’ই সর্বনাশের কারণ

সর্বোপরি তিনি নিশানা করেন সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। শোভন বলেন, একটা বাচ্চা ছেলেকে আমার হাতে তুলে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সে এখন মহীরুহ হয়ে উঠেঠে রাজনীতিতে। সেই মহীরুহ যদি সমাজের ভালোর জন্য হত, তাহলে সমস্যা ছিল না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের তৈরি সেই ‘সোনার গোপাল' এখন তাঁর সর্বনাশের কারণ হয়ে উঠেছে।

যার হাতে উত্থান তৃণমূলের, নিধনও তার হাতে

যার হাতে উত্থান তৃণমূলের, নিধনও তার হাতে

শোভন চট্টোপাধ্যায় বলেন, তৃণমূল পথ চলা শুরু করছিল বিজেপির হাত ধরে। বিজেপিই তাদের হাঁটি হাঁটি পা পা করতে শিখিয়েছিল, সেই বিজেপির হাতেই নিধন হবে তৃণমূলের। তাঁর কথায়, সোনার বাংলা গড়তে নয়, মমতা বন্দ্যোপাধ্যায় সোনার গোপাল তৈরি করেছেন তৃণমূলকে শেষ করতে। তাঁর কথায় ছিল প্রত্যক্ষ ইঙ্গিত।

শোভনের বিজেপিতে যাওয়ার পিছনেও ভাইপো-ফ্যাক্টর!

শোভনের বিজেপিতে যাওয়ার পিছনেও ভাইপো-ফ্যাক্টর!

রাজনৈতিক মহল মনে করছে, সবাই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করছেন। তাঁর জন্যই তৃণমূলের তাবড় নেতারা চলে যাচ্ছেন অন্য দলে। ফলে তৃণমূল ফাঁকা হচ্ছে, শক্তিবৃদ্ধি হচ্ছে বিজেপির। এসবের জন্যই দায়ী করা হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো-প্রীতিকে। তবে কি শোভনের বিজেপিতে যাওয়ার পিছনেও ভাইপো-ফ্যাক্টর রয়েছে?

‘সোনার গোপাল’ ভাইপো মমতার পতনের জন্য দায়ী!

‘সোনার গোপাল’ ভাইপো মমতার পতনের জন্য দায়ী!

এর আগে মুকুল রায়ের দল ছাড়ার পিছনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উত্থানই ছিল সবথেকে বড় ফ্যাক্টর। মুকুলকে সরিয়ে ভাইপোকে সেকেন্ড ইন কম্যান্ড করে তুলতে চেয়েছিলেন মমতা। তার জন্যই মুকুল রায়ের গুরুত্ব খর্ব করা হয়েছিল। একই কথা প্রযোজ্য শুভেন্দু অধিকারীর ক্ষেত্রে। শুভেন্দু সব দিক দিয়ে যোগ্য হওয়া সত্ত্বেও বেশি গুরুত্ব পেয়েছেন অভিষেক। এবার শোভনও ভাইপো-ফ্যাক্টরকে মমতার পতনের জন্য দায়ী করে বসলেন।

'শিশিরকে আমি দাদা বলি আর....কাঁথির ভাইপো', অভিষেককে আক্রমণের পাল্টা খোঁচা কুণালের

English summary
Sovan Chatterjee criticizes Mamata Banerjee with Abhishek Banerjee as ‘Sonar Gopal’
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X