• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামে শুভেন্দুর বিরুদ্ধে তৃণমূলের দেওয়াল লিখন স্পষ্ট! সুব্রত-র দায়িত্ব পাওয়ার পর কটাক্ষ শোভনের

  • |

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) পরাজয় নিশ্চিত। প্রবীণ নেতা সুব্রত মুখোপাধ্যায়কে (subrata mukherjee) তৃণমূলের দায়িত্ব দেওয়া থেকেই তা পরিষ্কার। এদিন এমনটাই মন্তব্য করলেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় (sovan chatterjee)। এদিন তিনি দাবি করেন, দক্ষিণ ২৪ পরগনায় এখন উল্টো হাওয়া বইছে।

দক্ষিণ ২৪ পরগনাঃ বিজেপির দলীয় কর্মসূচিতে আসলেন শোভন-বৈশাখী
 দক্ষিণ ২৪ পরগনায় উল্টো হাওয়া

দক্ষিণ ২৪ পরগনায় উল্টো হাওয়া

দক্ষিণ ২৪ পরগনায় এখন সিপিএমকে খুঁজে পাওয়া যায় না। এই জেলায় এখন খোঁজ নেই আরএসপি, এসইউসিরও। এমনটাই মন্তব্য একটা সময়ে তৃণমূলের দক্ষিণ ২৪ পরগনার দায়িত্বপ্রাপ্ত বর্তমানে বিজেপির কলকাতার পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়। এদিন তিনি বলেন, একটা সময়ে দক্ষিণ দিক থেকে হাওয়া বয়, একটা সময় উত্তর দিক থেকে হাওয়া বয়।

সিপিএম-এম সীমাকে অতিক্রম করেছে তৃণমূল

সিপিএম-এম সীমাকে অতিক্রম করেছে তৃণমূল

এদিন দক্ষিণ ২৪ পরগনার আমতলায় সাংবাদিক সম্মেলনে শোভন চট্টোপাধ্যায় অভিযোগ করেন, যে সন্ত্রাসের আহত সিপিএম তৈরি করেছিল তাকে অতিক্রম করতে গিয়েছিল তৃণমূল কংগ্রেস। তিনি অভিযোগ করেন, শুধু ফলতা, ডায়মন্ড হারবার নয়, পুরো লোকসভা কেন্দ্র জুড়ে বিজেপি কর্মীদের ওপরে অত্যাচার করা হচ্ছে। কর্মীদের ঘর ছাড়া করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়াও, দোকান বন্ধ করে দেওয়া, অটো বন্ধ করে দেওয়া, চাষের কাজ বন্ধ করে দেওয়ার জবাব দিতে সাধারণ মানুষ তৈরি। পাশাপাশি বিজেপি কর্মীরা জীবনকে হাতে নিয়েও তৈরি বলে জানিয়েছেন তিনি।

নন্দীগ্রাম নিয়ে শোভনের কটাক্ষ

নন্দীগ্রাম নিয়ে শোভনের কটাক্ষ

এদিন তৃণমূলের তরফ থেকে প্রবীণ নেতা সুব্রত মুখোপাধ্যায়কে নন্দীগ্রামে দলের অবস্থা পর্যবেক্ষণের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি ১ ফেব্রুয়ারি সেখানে যাবেন এবং তিনদিন থেকে দলের কর্মীদের সঙ্গে কথা বলবেন, পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গেও কথা বলবেন তিনি। এব্যাপারে প্রশ্ন করা হলে শোভন চট্টোপাধ্যায় বলেন, প্রবীণ নেতা সুব্রত মুখোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া থেকেই পরিষ্কার মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের পরাজয়টা বুঝতে পেরে গিয়েছেন। তিনি বলেন, সুব্রত মুখোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা রেখেই তিনি বলছেন, তিনি (সুব্রত) এমন এক ব্যক্তি যাঁর বাইরেটা একরকম আর ভিতরটা অন্যরকম (শোভন চট্টোপাধ্যায় এখানে বলেছেন, তিনি এমন একটা ফল, যার বাইরের রঙটা একরকম আর ভিতরের রঙটা একরকম)।

সাংগঠনিক সভার পরে গৃহ সম্পর্ক অভিযান

সাংগঠনিক সভার পরে গৃহ সম্পর্ক অভিযান

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় এদিন অভিষেক গড়ে সাংগঠনিক সভা করেন। সেখানে উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবারের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতারা। পরে সেখানে গৃহ সম্পর্ক অভিযানে অংশ নেন। মধ্যাহ্ন ভোজন সারেন এক বিজেপি কর্মীর বাড়িতে। এর আগে বিষ্ণুপুরে সভা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগেছিলেন শোভন চট্টোপাধ্যায়। ২০১৪-তে তাঁর প্রচেষ্টাতেই অভিষেক সাংসদ হয়েছিলেন বলে দাবি করেছিলেন তিনি।

নন্দীগ্রামে শুভেন্দু ঠেকাতে তৃণমূলের 'ঢাল' সুব্রত! দেওয়া হল বিশেষ দায়িত্ব

English summary
Sovan Chatterjee criticises Nandigram responsibility on Subrata Mukherjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X