• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখী আসছেন ‘পাড়া’র রোড-শোয়ে, রত্নার চ্যালেঞ্জ নিয়েই বেহালায় বিজেপির প্রচার

শোভন চট্টোপাধ্যায় প্রায় তিন বছর বেহালা ছাড়া। তিনি তৃণমূল কংগ্রেস ছাড়ার আগে থেকেই বেহালায় পা রাখেননি। তাঁর ওয়ার্ড বা বিধানসভা ক্ষেত্রে তিনি যাননি দীর্ঘদিন। শোভন-জায়া রত্না চট্টোপাধ্যায় তো হুঁশিয়ারি দিয়েই রেখেছেন। তাই ২ ফেব্রুয়ারি বেহালায় শোভন-বৈশাখীর রোড শো ঘিরে টানটান উত্তেজনা তৈরি হয়েছে।

দক্ষিণ ২৪ পরগনাঃ বিজেপির দলীয় কর্মসূচিতে আসলেন শোভন-বৈশাখী
নিজের এলাকা থেকে রোড শো শোভনের

নিজের এলাকা থেকে রোড শো শোভনের

শোভন-বৈশাখীর বিজেপিতে সক্রিয় হওয়া নিয়ে কম নাটক হয়নি। বিজেপিতে যোগ দেওয়ার দীর্ঘ ১৭ মাস পর তাঁরা সক্রিয় হয়েছেন। তাঁদের প্রথম রোড শো করার কথা ছিল বেহালা সংলগ্ন এলাকা থেকে। তখন রত্না হুঁশিয়ারি দিয়েছিলেন। সাহস থাকলে নিজের এলাকা থেকে রোড শো করুক শোভন চট্টোপাধ্যায়।

বেহালার মহড়া বেলাঘাটায় সেরেছেন শোভন-বৈশাখী

বেহালার মহড়া বেলাঘাটায় সেরেছেন শোভন-বৈশাখী

শোভন-বৈশাখী তাদের প্রথম রোড শোয়ে অংশ নেননি। তারপর দক্ষিণ কলকাতা জেলা বিজেপির আয়োজনে একটি রোড শোয়ে তাঁরা বিজেপিতে সক্রিয় হন। তারপর অভিষেকের গড়ে রোড শো করে গিয়েছেন উভয়ে। আর মঙ্গলবার বেলেঘাটায় তাঁরা রোড শো করেন। রাজনৈতিক মহল ব্যাখ্যা করছে, আসলে ওই রোড শো ছিল বেহালার মহড়া।

বেহালায় রোড শো-এ চ্যালেঞ্জের মুখে শোভন-বৈশাখী

বেহালায় রোড শো-এ চ্যালেঞ্জের মুখে শোভন-বৈশাখী

সম্প্রতি শোভন চট্টোপাধ্যায় কলকাতা জোনের পর্যবেক্ষকের পদ পেয়েছেন বিজেপিতে। আর তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় কো কনভেনর হয়েছেন। তারপরই ধীরে ধীরে বিজেপিতে সক্রিয় হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছেন তাঁরা। এবার নিজের ডেরা বেহালায় রোড শো-এ বিরাট চ্যালেঞ্জের মুখে শোভন ও বৈশাখী।

নিজের বিধানসভা ক্ষেত্র এবং ওয়ার্ডে শোভন

নিজের বিধানসভা ক্ষেত্র এবং ওয়ার্ডে শোভন

বৈশাখীকে নিয়ে তিনি কলকাতার বুথভিত্তিক সংগঠন ঢেলে সাজানোর চেষ্টা চালাচ্ছেন। এবার তিনি দৃষ্টি দিয়েছেন নিজের এলাকায়। রোড শো করে তিনি প্রাথমিকভাবে পা রাখবেন বেহালায়। নিজের বিধানসভা ক্ষেত্র এবং ওয়ার্ডে তিনি দীর্ঘদিন নেই। তাই মানুষ তাঁকে কীভাবে স্বাগত জানাবেন, তা নিয়ে প্রশাসনও উদ্বেগে রয়েছেন।

রত্নার চ্যালেঞ্জ নিয়ে এলাকায় রোড শো শোভনের

রত্নার চ্যালেঞ্জ নিয়ে এলাকায় রোড শো শোভনের

এতদিন পর নিজের এলাকায় গিয়ে তিনি কী বার্তা দেন, সেদিকেও নজর থাকবে রাজনৈতিক মহলের। সেইসঙ্গে স্ত্রী রত্নার কী প্রতিক্রিয়া হয় শোভন-বৈশাখীর রোড শো নিয়ে, তাও তাৎপর্যপূর্ণ। উল্লেখ্য, শোভন চট্টোপাধ্যায়ের দীর্ঘ অনুপস্থিতি তাঁর বিধানসভা ক্ষেত্র ও ওয়ার্ডের দেখভালের দায়িত্ব ছিল পার্থ চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায়ের উপর।

কোমর কষছে তৃণমূল, বিধানসভায় কৃষি আইন বিরোধী প্রস্তাব পাশের প্রস্তুতি মমতা সরকারের

English summary
Sovan Chatterjee Baishakhi Banerjee will do road show in Behala to take Ratna’s challenge
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X