• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের শক্তি প্রদর্শনের মিছিলে অনুপস্থিত খোদ শোভন! দিনের শেষে বেজায় অস্বস্তিতে বিজেপি

  • |

যাঁকে সামনে নিয়ে প্রচার করার কথা ছিল, তাঁকেই পেল না বিজেপি (bjp)। এদিন সকালপ থেকে টানা পোড়েনের পর বিজেপির কর্মসূচির কিছুটা পরিবর্তনের পর তা শুরু হলেও, মূল আকর্ষণ শোভন চট্টোপাধ্যায় (sovan chatterjee) অনুপস্থিত থাকেন। সূত্রের খবর অনুযায়ী, মূলত বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (baishakhi banerjee) কারণে এবারও বিজেপির কর্মসূচিতে যোগ দেওয়া হল না শোভন চট্টোপাধ্যায়ের। অন্যদিকে এই কারণে অস্বস্তিও বেড়েছে গেরুয়া শিবিরে।

পদ দেওয়ার পর শোভনকে সামনে রেখেই কর্মসূচি

পদ দেওয়ার পর শোভনকে সামনে রেখেই কর্মসূচি

২৭ ডিসেম্বর শোভন চট্টোপাধ্যায়কে বিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষক হিসেবে ঘোষণা করা হয়। একইসঙ্গে আহ্বায়ক করা হয় দেবজিৎ সরকারকে। সহ আহ্বায়ক করা হয়, বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শঙ্কুদেব পণ্ডাকে। তারপরেই শোভন চট্টোপাধ্যায়কে সামনে রেখেই মেগা রোড শো-এর কথা ঘোষণা করেন রাজ্য বিজেপি নেতৃত্ব। প্রথমে ঠিক ছিল রোজ শো-এ শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় ছাড়াও থাকবেন, কৈলাশ বিজয়বর্গীয়। কিন্তু কলকাতা পুলিশ বিজেপির কর্মসূচিতে অনুমতি দেয়নি। একাধিকবার রুট পরিবর্তনের পর এদিন দুপুরে তার অনুমতি মেলে। রোড শো-এ অংশ নেন মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয়, দেবজিৎ সরকাররা।

 কর্মসূচিতে থাকবেন না জানিয়েছিলেন বৈশাখী

কর্মসূচিতে থাকবেন না জানিয়েছিলেন বৈশাখী

রবিবারেই বৈশাখী বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি রোড শো-তে থাকবেন না। ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করলেও সোমবার বেলা বাড়তেই জানা যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে রোড শো-তে থাকার জন্য আমন্ত্রণই জানানো হয়নি। ফলে ব্যক্তিগত কারণ দলীয় কোন্দলে রূপান্তরিত হয়। যদিও রবিবার রাতেই শোভন চট্টোপাধ্যায়ের গোলপার্কের ফ্ল্যাটে বসে কলকাতা জোন নিয়ে নানা পরিকল্পনা নিয়ে বিজেপি নেতাদের মধ্যে আলোচনা হয়।

রাস্তায় নামলেন না শোভন চট্টোপাধ্যায়

রাস্তায় নামলেন না শোভন চট্টোপাধ্যায়

২০১৯-এ দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেওয়ার পরে বারেবারেই বিজেপির কর্মসূচিতে শোভন চট্টোপাধ্যায়ের যোগ দানে বাধা পড়েছে। বারেবারেই অভিযোগ উঠেছে, শোভন চট্টোপাধ্যায়কে গুরুত্ব দেওয়া হলেও, বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে গুরুত্ব দেওয়া হচ্ছে না। এবারও খানিকটা সেই অভিযোগ উঠে এসেছে।

বিজেপি নেতৃত্বের তরফে বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তিনি অসুস্থ। সোমবার সকালে তাঁর অসুস্থতা আরও বাড়ে। সেই কারণেই শোভন চট্টোপাধ্যায়ের যাওয়া হয়নি রোড শো-এ। জানা গিয়েছে, বিজেপির সাংগঠনিক সম্পাদক অমিতাভ চক্রবর্তী মঙ্গলবার বৈঠকে বসবেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে।

 সম্প্রতি দেওয়া হয়েছে পদ, অফিসে বসেছে নামের ফলক

সম্প্রতি দেওয়া হয়েছে পদ, অফিসে বসেছে নামের ফলক

২৭ ডিসেম্বর রবিবার শোভন চট্টোপাধ্যায়ের নাম কলকাতা জোনের অবজার্ভার হিসেবে ঘোষণা করা হয়। এরইসঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সহ-আহ্বায়ক করা হয়। বিজেপির রাজ্য দফতর মুরলিধর সেন লেনের অফিসে মুকুল রায়ের ঘরটিকেই শোভন চট্টোপাধ্যায়কে দেওয়া হয়। ঘরেই বাইরে নামের ফলকও বসে।

কলকাতাঃ গার্ডেনরীচ থেকে উদ্ধার ৯০টি তাজা কার্তুজ, লালবাজারের অভিযানে সাফল্য

ভারতকে করোনামুক্ত করার কাজ শুরু হবে কবে? জানিয়ে দিলেন স্বয়ং প্রধানমন্ত্রী মোদী

English summary
Sovan Chatterjee and Baishakihi Banerjee absent from BJP's mega road show programme
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X