• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখী থাকবেন হুডখোলা জিপে, ১৬ মাস পর পা দেবেন বিজেপির দফতরে

মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য শোভন চট্টোপাধ্যায় তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছিলেন সাড়ে ১৬ মাস আগে। ২০১৯-এর ১৪ অগাস্ট তিনি তৃণমূল ছেড়ে বিজেপির পতাকা তুলে নিয়েছিলেন দিল্লিতে গিয়ে। তারপর ঘটা করে তাঁকে সংবর্ধনাও দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপর দলে তাঁর সক্রিয় হতে লেগে গেল এতদিন।

হুড খোলা জিপে আসবেন শোভন-বৈশাখী

হুড খোলা জিপে আসবেন শোভন-বৈশাখী

বিজেপিতে গুরুত্বের পদ পাওয়ার পর এবং বৈশাখীর সম্মান পুনরুদ্ধারের পর তিনি ফের রাজনীতির ময়দানে নামছেন। কলকাতার প্রাক্তন মেয়র রাজনীতির ময়দানে প্রায় দু-বছর পর পা রাখার আগে সাজো সাজো রব। তিনি বৈশাখীকে নিয়ে হুড খোলা জিপে মিছিল করে আসবেন বিজেপির রাজ্য দফতরে। তাঁর সঙ্গে থাকবে বিরাট বাইক মিছিল।

বাধা-বিপত্তি কাটিয়ে বিজেপিতে সক্রিয় শোভন

বাধা-বিপত্তি কাটিয়ে বিজেপিতে সক্রিয় শোভন

সোমবার শোভন-বৈশাখী সমস্ত বাধা-বিপত্তি কাটিয়ে বিজেপিতে সক্রিয় হচ্ছেন। তাঁদের সমর্থনে আলিপুরের ৭৪ নম্বর ওয়ার্ড থেকে একটি মিছিল বের হবে। তার পুরোভাগে থাকার কথা শোভন-বৈশাখীর। তাঁরা হুডখোলা জিপে থাকবেন। কলকাতা জোনের নয়া পর্যবেক্ষককে নিয়ে মিছিল করে বিজেপির সদর দফতরে আসবেন তাঁরা।

দীর্ঘ অজ্ঞাতবাস কাটিয়ে শোভন ফের সক্রিয়

দীর্ঘ অজ্ঞাতবাস কাটিয়ে শোভন ফের সক্রিয়

বিজেপিতে যোগ দেওয়ার আগে শোভন তৃণমূলের সমস্ত পদ ছেড়ে দিয়েছিলেন। নিতান্তই ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনে তিনি রাজনীতিতে মন দিতে পারছিলেন তা। তাই রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিয়ে একপ্রকার অজ্ঞাতবাসে ছিলেন দীর্ঘ ৯ মাস। তারপর তিনি ২০১৯-এর ১৪ অগাস্ট বিজেপিতে যোগ দেন।

সাড়ে ১৬ মাস রাজনীতির অলিন্দে শোভন

সাড়ে ১৬ মাস রাজনীতির অলিন্দে শোভন

বিজেপিতে য়োগ দেওয়ার পরও তিনি সাড়ে ১৬ মাস রাজনীতির বাইরে থেকেছেন। এতদিন পর অমিত শাহের সঙ্গে সাক্ষাতে বরফ গলে শোভনের বিষয়ে। বঙ্গ বিজেপিতে এরপর তাঁকে পদ দিয়ে, অধিক গুরুত্ব দিয়ে দলে সক্রিয় করার কাজ শুরু হয়। কলকাতার পর্যবেক্ষক হয়ে শোভন নামথছেন সক্রিয় রাজনীতিতে। দিদির বিরুদ্ধে এবার কলকাতার রাজপথে সরব হবেন স্নেহের কাননও।

English summary
Sovan Chatterjee and Baishakhi Banerjee will go in BJP’s office ride on open hood zip.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X