India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অভিমানের প্রাচীর ভেঙেছে, দিদির নির্দেশেই কাজ! শোভনের তৃণমূলে প্রত্যাবর্তন সময়ের অপেক্ষা

Google Oneindia Bengali News

শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে জল্পনাই সত্যি হল। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর তাঁর তৃণমূলে ফেরা এবার স্রেফ সময়ের অপেক্ষা বলেই ইঙ্গিত দিয়ে গেলেন শোভন চট্টোপাধ্যায় ও তাঁর সঙ্গী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভনের পাশাপাশি বৈশাখীও বলে দিলেন মমতা ও শোভনের মধ্যে অভিমানের প্রাচীর ভেঙে গিয়েছে। এবার দিদির নির্দেশেই কাজ করবেন শোভন।

মমতাদির ইচ্ছা বাস্তবায়িত করাই আমার কাজ, বললেন শোভন

মমতাদির ইচ্ছা বাস্তবায়িত করাই আমার কাজ, বললেন শোভন

বুধবার হঠাৎ শোভন চট্টোপাধ্যায় বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নবান্নে হাজির হয়েছিলেন। তারপর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁদের কথা হয়েছিল দীর্ঘক্ষণ। সেই বৈঠক শেষে নবান্ন থেকে বেরিয়ে শোভন চট্টোপাধ্যায় বলেন, আমার রাজনৈতিক জীবন সর্বদাই মমতা বন্দ্যোপাধ্যায়-কেন্দ্রিক। মমতাদির ইচ্ছা বাস্তবায়িত করাই আমার কাজ।

দিদি-ভাইয়ের সম্পর্ক অটুট ছিল, চিরদিনই থাকবে

দিদি-ভাইয়ের সম্পর্ক অটুট ছিল, চিরদিনই থাকবে

শোভন চট্টোপাধ্যায় বলেন, দিদির সঙ্গে কথা হয়েছে। দিদির সঙ্গে তো আমরা আজকের সম্পর্ক নয়। আমদের দিদি-ভাইয়ের সম্পর্ক অটুট ছিল, রয়েছে এবং চিরদিনই অটুট থাকবে। তবে কি এবার তৃণমূলে ফিরছেন, ফিরছেন রাজনীতিতে? তার জবাবে তাৎপর্যপূর্ণ উত্তর দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেন, বাংলায় কি কেউ অরাজনৈতিক আছেন? কেউ অ্যাপলেটিক্যাল নয়। ন্যাচারালি একটা রাজনৈতিক চিন্তাভাবনা থাকে।

ভাই ও দিদির মিষ্টিমধুর আলোচনায় মোহিত বৈশাখী

ভাই ও দিদির মিষ্টিমধুর আলোচনায় মোহিত বৈশাখী

এরপরই প্রশ্ন উড়ে আসে, তাহলে কবে ফিরছেন রাজনীতিতে? শোভনের কথার সূত্র ধরেই বৈশাখী বলেন, সময়ই বলবে শোভন কবে ফিরবেন রাজনীতিতে। শোভন রাজনৈতিক ব্যক্তিত্ব। আমরা যাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম তিনিও একজন রাজনৈতিক ব্যক্তিত্ব। তারপর দুজনের দীর্ঘদিনের ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। ভাই ও দিদির মিষ্টিমধুর আলোচনা শুনছিলাম মোহিত হয়ে।

দিদি-ভাইয়ের অভিমানের প্রাচীর ভেঙে গিয়েছে

দিদি-ভাইয়ের অভিমানের প্রাচীর ভেঙে গিয়েছে

বৈশাখী বলেন, অনেকদিন পর ফের পুরনো শোভনকে দেখলাম। আনন্দ হচ্ছিল খুব। আমি মনে করি, শোভনের রাজনীতিকে দেওয়ার অনেক কিছু বাকি আছে এখনও। আমি চাই তিনি কাজে ফিরুন। আর দিদি-ভাইয়ের অভিমানের প্রাচীর ভেঙে গিয়েছে। আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাপচারিতায় আগের শোভনকে দেখতে পেলাম।

দিদি কোনওদিন ওকে মন থেকে বের করতে পারেননি, শোভনও

দিদি কোনওদিন ওকে মন থেকে বের করতে পারেননি, শোভনও

বৈশাখীর কথায়, দিদি কোনওদিন ওকে মন থেকে বের করতে পারেননি। শোভনও পারেননি দিদিকে মন থেকে মুছে ফেলতে। মাঝে কিছুদিন একটা প্রাচীর তৈরি হয়েছিল। অভিমানের সেই প্রাচীর ভেঙে খান খান হয়ে গিয়েছে এদিন। রাজনৈতিক শোভনের সত্ত্বাকে দিদি এখনও মানেন। তাই দিদির সিদ্ধান্ত অনুযায়ী কাজ করবেন শোভন।

প্রসঙ্গ রত্না চট্টোপাধ্যায়, বক্তা বৈশাখী বন্দ্যোপাধ্যায়

প্রসঙ্গ রত্না চট্টোপাধ্যায়, বক্তা বৈশাখী বন্দ্যোপাধ্যায়

এ প্রসঙ্গে এদিন রত্না চট্টোপাধ্যায়ের কথা উঠেছিল। তাঁদের জিজ্ঞাসা করা হয়েছিল, তৃণমূলে ফিরবেন রত্না চট্টোপাধ্যায় বাধার প্রাচীর হয়ে দাঁড়াবেন না তো? তার উত্তরে বৈশাখী বলেছেন, ওই নামটা আমাদের সামনে বলবেন না। আমরা তাঁরা কাছে গিয়েছিলাম, যাঁকে দেখে মানুষ তৃণমূল করে। তারপর রত্না চট্টোপাধ্যায় নামটার কোনও গুরু্ত্ব থাকে কি?

শোভন তৃণমূলে ফিরছেন, বঙ্গ রাজনীতিতে চমক দিয়ে মমতার সঙ্গে হঠাৎ বৈঠকে জল্পনা তুঙ্গেশোভন তৃণমূলে ফিরছেন, বঙ্গ রাজনীতিতে চমক দিয়ে মমতার সঙ্গে হঠাৎ বৈঠকে জল্পনা তুঙ্গে

English summary
Sovan Chatterjee and Baishakhi Banerjee indicate they will return in TMC and will do according to Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X