• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে নরম বৈশাখী, শোভনের অভিমান তবে ভাঙেনি এখনও, বিজেপিকে চরম বার্তা

বিজেপিতে যোগদানের দিন থেকে বিতর্কের শেষ নেই। যদিও বা অনেক অপমান সহ্য করে বিজেপিতে নিজেদের মানিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন, বাঁধ ভাঙল জয় বন্দ্যোপাধ্যায়ের অপমানসূচক কথায়। তাই তৃণমূলের প্রতি নরম মনোভাব দেখিয়ে বিজেপিকে চরম বার্তা দিতে ভুললেন না শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

দু-একদিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত

দু-একদিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত

জয়ের মন্তব্যকে কাউন্টার করে বিজেপিকে শোভন ও বৈশাখী জানিয়ে দিলেন, দু-একদিনের মধ্যেই তাঁরা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। অর্থাৎ নিজেরা ফের ইস্তফার জল্পনা উসকে দিলেন বিজেপি থেকে। কৈলাশ বিজয়বর্গীয়র কাছে আগেই ইস্তফার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। এবার ফের তাঁদের নিয়ে ইস্তফার জল্পনা শুরু রাজনৈতি মহলে।

‘নিজের দলেই আমরা অসম্মানিত’

‘নিজের দলেই আমরা অসম্মানিত’

এদিন জয় বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের সমালোচনা করে বৈশাখী বলেন, নিজের দলেই আমরা অসম্মানিত। আমরা তো ভেবেছিলাম বিরোধীরা আমাদের বিরুদ্ধে এ ধরনের কুৎসা করবে। বরং দেখেছি, তাঁরা অনেক শিষ্টাচার দেখিয়েছেন। এখন তো দেখছি এই দলেই অশিষ্ট লোকজন বেশি। এরপর আমরা বিরোধীদের বিপক্ষে কথা বলব কী করে!

পুরনো দলে এই অশিষ্টাচার ছিল না

পুরনো দলে এই অশিষ্টাচার ছিল না

তাঁর কথায়, পুরনো দলেও বিতর্ক ছিল, বিরোধিতা ছিল। কিন্তু এ ধরনের ব্যক্তিগত আক্রমণ ছিল না। আর ব্যক্তিগত আক্রমণ থাকলেও তা শীর্ষ নেতৃত্ব চটজলদি ব্যবস্থা নিয়েছেন। ভুল করলে বকেছেন, সাবধান করেছেন। কিন্তু অন্যভাবে বলা হয়েছে। আলাদা করে ডেকে ভুল ধরিয়ে দেওয়া হয়েছে।

বিজেপি নেতৃত্বের কাছে নালিশ

বিজেপি নেতৃত্বের কাছে নালিশ

এ বিষয়ে তিনি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপির সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেননের কাছে নালিশও করেছেন। তিনি জানতে চেয়েছেন, এ ধরনের মন্তব্যকে কীভাবে দেখছে দল। এটা কি ওনার ব্যক্তিগত মন্তব্য, নাকি দলও এর সঙ্গে সহমত। তা জানতে চেয়েছেন তাঁরা। তারপরই চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেবেন তাঁরা।

[আরও পড়ুন: বিজেপিতে 'আবর্জনা', অশিষ্ট, পারভার্টেড লোকের ভিড়! ইস্তফার জল্পনায় শোভন-বৈশাখী ]

[আরও পড়ুন: আন্তর্জাতিক মঞ্চে মুখোমুখি ভারত-পাকিস্তান, চড়ছে উত্তেজনার পারদ]

English summary
Sovan and Baishakhi give strong message to show soft attitude to TMC. They praise for TMC against BJP leader’s perverted comment,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X