• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রয়েছে তিনটি ব্লক, বসানো হল একটি স্টেন্ট! সঠিক সময়ে হাসপাতালে আসাতেই বাঁচলেন সৌরভ

বিসিসিআই সভপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের হার্টে তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছে। একটি সারাতে আজ অ্যাঞ্জিওপ্লাস্ট করা হয়েছে বলে জানানো হয়েছে হাসপাতা কর্তৃপক্ষের তরফে। একটি স্টেন্ট বসানো হয়েছে। সোমবার বাকি দুটি ব্লকেজ সারাতে অ্যাঞ্জিওপ্লাস্ট করা হবে। স্টেন্ট বসানোর পর সৌরভকে কেবিনে রাখা হয়েছে। আপাতত মহারাজ স্থিতিশীল রয়েছে বলেই খবর। আগামী ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে সৌরভকে। জানা গিয়েছে, ট্রিপিল ভেসেল ডিজিজে ভুগছেন সৌরভ। তবে এখন তাঁর চেতনা রয়েছে, সানার সঙ্গে কথাও বলেছেন সৌরভ।

তিনটে আর্টারি বল্ক রয়েছে সৌরভের

তিনটে আর্টারি বল্ক রয়েছে সৌরভের

তিনটে আর্টারি বল্ক রয়েছে সৌরভের। একটি আর্টারিতে ৯০ শতাংশ ব্লক ছিল। বাকিগুলি ৭০ শতাংশ করে ব্লকড। যে আর্টারিতে সব থেকে বেশি সমস্যা, সেটায় অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে, বাকি দুটো নিয়ে পাঁচ সদস্যের মেডিক্যাল টিম সিদ্ধান্ত নেবে। আপাতত ২৪ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন। তিনি সচেতন আছেন। সঠিক সময়ে হাসপাতালে আসাতেই এযাত্রায় বড় বিপদ থেকে বাঁচলেন সৌরভ।

পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

ডঃ সরোজ খানের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে সৌরভের চিকিৎসার জন্যে৷ এরপর ইতিমধ্যেই বেশ কয়েকবার করা হয়েছে ইসিজি। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে সৌরভের রক্তচাপ এখন ১৩০-৮০। মিনিটে ৮০-৯০ হার্টবিট রেট রয়েছে মহারাজের।

আচমকা ব্ল্যাক আউট

আচমকা ব্ল্যাক আউট

সৌরভের পরিবারের তরফে জানা গিয়েছে, আজ সকালে বাড়িতে জিম করার সময়ই মাথা ঘুরে পড়ে যান তিনি। আচমকা ব্ল্যাক আউট হয়ে যায়। তার পরই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে ঠিক কী কারণে অচৈতন্য হয়ে পড়েন তিনি তা স্পষ্ট করে জানা যায়নি।

পদক্ষেপ নেয় হাসপাতালের চিকিৎসকরা

পদক্ষেপ নেয় হাসপাতালের চিকিৎসকরা

প্রতি দিনই সকালে নিজের বাড়িতে শারীরিক কসরত করেন সৌরভ। আর পাঁচ দিনের মতো আজও জিম করছিলেন তিনি। ৪৮ বছরের সৌরভের শরীরে কোনও বিশেষ রোগ নেই বলেই পরিবারের তরফে জানানো হয়েছে। ব্ল্যাক আউটের খবর পাওয়ার পরই দ্রুত চিকিৎসকদের একটি দল গঠন করা হয়েছে। বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে সৌরভকে ভর্তি করানো হয়। এরপরই পর পর পদক্ষেপ নেয় হাসপাতালের চিকিৎসকরা।

English summary
Sourav Ganguly undergoes Angioplasty as three blocks detected in his arteries
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X