• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ না ডোনা, রাজনীতির আঙিনায় পা রাখছেন কে? রাজ্যসভার সাংসদ পদ ঘিরে তুঙ্গে জল্পনা

Google Oneindia Bengali News

সৌরভ গাঙ্গুলি না ডোনা গাঙ্গুলে রাজনীতির আঙিনায় পা রাখছেন কে। এই নিয়ে জল্পনার পারদ তুঙ্গে উঠেছে। শোনা যাচ্ছে রাষ্ট্রপতি মনোনিত প্রার্থী হিসেবে ডোনা গঙ্গোপাধ্যায় রাজ্যসভায় যেতে পারেন। সেই প্রস্তাব নিয়েই অমিত শাহ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে এসেছিলেন। সেখানে নৈশভোজ সেরেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।
তারপর থেেকই সৌরভ গাঙ্গুলি বা ডোনা গাঙ্গুলির রাজনীতিতে যোগদানের জল্পনা পারদ চড়তে শুরু করে দিয়েছে।

কবি প্রণাম অনুষ্ঠানে রবীন্দ্রনাথ ঠাকুরকে শ্রদ্ধা জানিয়ে গান গাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
রাজনীতিতে কে সৌরভ না ডোনা?‌

রাজনীতিতে কে সৌরভ না ডোনা?‌

সৌরভ গাঙ্গুলির রাজনীতিতে যোগদান নিজে জল্পনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। হঠাৎ করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নবান্নে যাওয়া। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক। তারপরেই আবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সৌরভের বাড়িতে নৈশভোজ সারা এই নিয়ে গত কয়েকদিন ধরেই জল্পনার পারদ চড়ছে। সৌরভ গঙ্গোপাধ্যায় বিজেপিতে যোগ দিচ্ছেন এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। কিন্তু এরই মাঝে আবার জল্পনার পারদ আরও চড়িয়ে দিয়েছেন সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলি। তিনি প্রকাশ্যে মন্তব্য করেছিলেন, সৌরভ রাজনীতিতে এলে তাঁর ভাল লাগবে।

রাজ্যসভার সাংসদ পদে ডোনা

রাজ্যসভার সাংসদ পদে ডোনা

সৌরভ গাঙ্গুলি কতটা রাজনীতিতে যোগ দেবেন তা নিয়ে এখন কোনও সঠিক তথ্য মেলেনি। সৌরভ নিজেও এই নিয়ে একবারও মুখ খোলেননি। কিন্তু এরই মাঝে সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছে। সূত্রের খবর রাষ্ট্রপতি মনোনিত রাজ্যসভার সাংসদ হতে চলেছেন ডোনা। রাজ্যে এখনও পর্যন্ত ২ জন রাষ্ট্রপতি মনোনিত রাজ্যসভার সাংসদ ছিলেন তার মধ্যে স্বপন দাশগুপ্ত এবং রূপা গঙ্গোপাধ্যায়। তাঁদের দুই জনেরই মেয়ার এবার েশষ। সেকারণে ডোনা গঙ্গোপাধ্যায়কে তাঁদের জায়গায় নিয়ে আসা হতে পারে বলে মনে করা হচ্ছে।

 অমিত শাহের নৈশভোজ ঘিরে জল্পনা

অমিত শাহের নৈশভোজ ঘিরে জল্পনা

কয়েকদিন আগেই রাজ্য সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাতে শেষ দিনে তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশ ভোজ সারেন। হঠাৎ সৌরভের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নৈশভোজ ঘিরে জল্পনার পারদ চড়তে শুরু করেছে। সূত্রের খবর ডোনাকে রাষ্ট্রপতি মনোনিত রাজ্যসভার সাংসদ পদে নির্বাচিত করার প্রস্তাব নিয়েই নাকি অমিত শাহ গিয়েছিলেন সৌরভের বাড়িতে। এদিকে আবার সৌরভ গঙ্গোপাধ্যায়কেও ঘিরেও জল্পনা শুরু হয়ে গিয়েছে। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়কে ঘিরে জল্পনার পারদ চড়তে শুরু করেছে।

একুশের ভোটের আগে টানাপোড়েন

একুশের ভোটের আগে টানাপোড়েন

একুশের ভোটের পর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ঘিরে জল্পনা শুরু হয়েছিল। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সৌরভ গঙ্গোপাধ্যায় মানসিক চাপে অসুস্থ হয়েছিলেন বলে দাবি করেছিল তৃণমূল কংগ্রেস। সৌরভকে বিজেপিতে টানার েচষ্টা চলছে বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস। শেষ পর্যন্ত রাজনীতিতে যোগদানের জল্পনা নিজেই উড়িয়ে দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

English summary
Dona Ganguli may join politics
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X