• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহারাজের কামব্যাকের মঙ্গলকামনায় যজ্ঞের আয়োজন সৌরভ ফ্যান্স ক্লাবের

  • |

শনিবার থেকে লড়াই চলছে। উডল্যান্ডসে জীবনযুদ্ধের লড়াই চালাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গতকাল সকালে জিম করতে গিয়ে বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। এরপর পরিবার তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নেয়নি। পারিবারিক ডাক্তারের পরামর্শে সৌরভকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর মাথায় আকাশ ভেঙে পড়ে!

মহারাজের কামব্যাকের মঙ্গলকামনায় যজ্ঞের আয়োজন সৌরভ ফ্যান্স ক্লাবের

সৌরভের হৃদযন্ত্রের তিনটি ধমনীতে ব্লকেজ ধরা পরেছে। যার মধ্য়ে একটিতে সেন্ট স্থাপন করে আপাতত মহারাজকে বিপদমুক্ত করা গিয়েছে। শনিবার বিকেল থেকে কেবিনে দেওয়া হয়েছে সৌরভকে।

এরপর মহারাজের সঙ্গে রাজ্যপাল জগদীপ ধনখড় থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, একাধিক ভিভিআইপি দেখা করে গিয়েছেন। এদিন সৌরভের স্ত্রী ডোনাকে ফোন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দাদার খোঁজ নেন। দেশের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতিকে সুস্থ করে তুলতে দেশের প্রধানমন্ত্রী সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন।

মহারাজের কামব্যাকের মঙ্গলকামনায় যজ্ঞের আয়োজন সৌরভ ফ্যান্স ক্লাবের

এবার সৌরভের জন্য যজ্ঞের আয়োজন হয়ে গেল। উত্তর দমদম পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের দুর্গানগরে সৌরভ গাঙ্গুলীর মঙ্গলকামনায় যজ্ঞের আয়োজন করল সৌরভ ফ্যান্স ক্লাব। সৌরভ অনুগামীরা রবিবার এই যজ্ঞের আয়োজন করে মহারাজের সুস্থতার প্রার্থনা করেছেন।মহিলা পুরুষ একত্রে এই যজ্ঞে অংশ নেন। সৌরভের ছবি হাতে তাঁর অনুগামীরা পুজোও করেন।

English summary
Sourav Ganguly Health update news: Fans pray for maharaj's speedy recovery
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X