• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ এখন কেমন আছেন! ডিনারে নিলেন স্যুপ-টোস্ট, খোঁজ নিতে ফোন সচিনের

  • |

গোটা বাংলা তথা বিশ্বের কোণে কোণে তাঁর গুণমুগ্ধদের গভীর উদ্বেগে রেখেছিলেন বেহালার বাঁহাতি! শনিবার তাঁর অসুস্থতার খবরে রীতিমতো মুষড়ে পড়ে গোটা ক্রিকেট জগৎ। মহারাজের আরোগ্য কামনায় একজোট ছিলেন তাঁর কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত শুভানুধ্যায়ীরা। এরপর শনিবার রাত কাটতেই সৌরভের স্বাস্থ্য সম্পর্কে কোন খবর এল দেখা যাক।

 রাতে নিলেন স্যুপ আর টোস্ট

রাতে নিলেন স্যুপ আর টোস্ট

একদম সঠিক সময়ে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। আর সেই কারণেই 'গোল্ডেন আওয়ারে' সৌরভের নিখুঁত টাইমিংয়ে তিনি বিপন্মুক্ত! জানা গিয়েছে, গতকাল সৌরভের অপারেশনের পর তিনি স্থিতিশীল। রাতে ডিনারে তিনি খেয়েছেন স্যুপ ও টোস্ট। একবার টিভিও দেখেছেন বলে খবর। আর তারপরই ঘুমিয়েছেন তিনি। জানা গিয়েছে রাতে তিনি ভালো ঘুমিয়েছেন। এখন অনেকটাই স্থিতিশীল তিনি। তাঁর রক্তচাপ, পালস রেট স্বাভাবিক। তাঁর শরীরে আরও দুটি স্টেন্ট বসানো হবে কী না, তার সিদ্ধান্ত কাল নেওয়া হবে। শরীরে অক্সিডেনের মাত্রা ৯৮ শতাংশ।

চিন্তার কোনও কারণ নেই!

চিন্তার কোনও কারণ নেই!

চিকিৎসকদের পরিভাষায় সৌরভ ' ট্রিপল ভেসেল ডিজিজে' আক্রান্ত। আর তারজন্যই তাঁর শনিবার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। চিকিৎসকরা বলছেন , আপাতত চিন্তার কোনও কারণ নেই। উডল্যান্ডসের ৫ সদস্যের তাবড় মেডিক্যাল বোর্ড সৌরভের খেয়াল রাখছে। সৌরভের চিকিৎসার দায়িত্বে থাকা এক চিকিৎসকই জানিয়েছেন, 'দাদা একেবারে চাঙ্গা'।

রাতে হাসপাতালে সানা-ডোনা

রাতে হাসপাতালে সানা-ডোনা

রাতে উডল্যান্ডসে ছিলেন ডোনা গঙ্গোপাধ্যায় ও সানা গঙ্গোপাধ্যায়। সৌরভের চিকিৎসায় এবার তাঁর পরিবার আরও এক বিশিষ্ট চিকিৎসককে বোর্ডে রাখতে চাইছে বলে সূত্রের খবর। তবে সৌরভের পরবর্তী পর্যায়ের চিকিৎসা এখন উডল্যান্ডসেই করার পরিকল্পনা রয়েছে পরিবারের।

লতা,সচিনের ফোন ডোনাকে

লতা,সচিনের ফোন ডোনাকে

জানা গিয়েছে, সৌরভের স্বাস্থ্যের খবর নিতে ডোনাকে ফোন করেন সচিন। দুজনের মধ্যে কথা হয়। সচিন সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেন। এদিকে, সৌরভের স্বাস্থ্যের খবর নেন লতা মঙ্গেশকরও।

কলকাতাঃ রবীন্দ্রতীর্থে জমে উঠেছে পিঠে পুলি উৎসব, চলবে ১০ই জানুয়ারি পর্যন্ত

English summary
Sourav Ganguly health update, dada had Soup in dinner is now stable
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X