• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, হাসপাতালে নিয়ে যাওয়া হল বিসিসিআই সভাপতিকে

ফের অসুস্থ বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হতে পারে বলে খবর। গতবার হাসপাতালে ভর্তি হওয়ার পর স্টেন্ট বসানো হয়েছিল। তারপর বাড়ি ফিরে সুস্থই ছইলেন সৌরভ। তবে ফের এদিন অসুস্থ বোধ করায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। বুকে ব্যথার কারণেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে গত কয়েক সপ্তাহ বেশ ভালোই ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভকে হাসপাতালে নিয়ে যাওয়ার লক্ষ্যে গ্রিন চ্যানেল তৈরি করা হয়েছিল।

কলকাতাঃ ফের অসুস্থ সৌরভ, অ্যাপেলো হাসপাতালে নিয়ে যাওয়া হল সৌরভকে
গত কয়েক সপ্তাহ সুস্থই ছইলেন সৌরভ

গত কয়েক সপ্তাহ সুস্থই ছইলেন সৌরভ

উল্লেখ্য, উডল্যান্ডস হাসপাতাল থেকে ফিরে বিসিসিআই-এর বৈঠকে যোগ দিয়েছেন সৌরভ। পরিবার সূত্রে খবর, তিনি সুস্থই ছিলেন। তাঁর শরীরের খেয়াল রাখতে একজন নার্সকে নিযুক্ত করা হয়েছিল। চিকিৎসকরা বাড়িতে এসেই তাঁকে দেখা যাচ্ছিলেন। এই পরিস্থিতিতে এদিন হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। যদিও বাড়ির লোকের দাবি, যে এখনই উদ্বেগের কোনও কারণ নেই। তবে কোনও ঝুঁকি না নিতে চেয়ে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এক-দুই দিন হাসপাতালে ভর্তি রাখা হতে পারে

এক-দুই দিন হাসপাতালে ভর্তি রাখা হতে পারে

জানা গিয়েছে, এক-দুই দিন হাসপাতালে ভর্তি রাখা হতে পারে। যদিও এখনও এই বিষয়ে কোনও নির্দিষ্ট খবর নেই। জানা গিয়েছে সৌরভ হাসপাতালে ভর্তি হওয়ার পর অনেকটাই সুস্থ বোধ করতে শুরু করেন। প্রসঙ্গত, এর আগে মাত্র একটি ব্লকেজে স্টেন্ট বসানো হয়েছিল। বাকি আরও দুটি ব্লকেজে স্টেন্ট বসানোর কথা ছিল খুব শীঘ্রই। যা নিয়ে হাসপাতাল এবং চিকিৎসকদের সঙ্গে আলোচনা করছিলেন সৌরভ এবং তাঁর পরিবার।

কাশি থেকে বুকে ব্যথা?

কাশি থেকে বুকে ব্যথা?

জানা গিয়েছে, মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন বিসিসিআই প্রেসিডেন্ট। অনেকদিন ধরেই নাকি তাঁর কাশিও ছিল। তবে তা নিয়ে খুব একটা মাথা ঘামাননি সৌরভ। তবে শেষ পর্যন্ত বুধবার দুপুরে ব্যথা বাড়লে কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এদিন সকালে বুকে ব্যথা বেশি অনুভব করার কারণে তাঁর পারিবারিক চিকিৎসক কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ নেন।

আজ আচমকাই বুকে ব্যথা অনুভব করেন সৌরভ

আজ আচমকাই বুকে ব্যথা অনুভব করেন সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের কয়েকদিন ধরেই কাশি হচ্ছিল। পরিবারের লোকেরা সেই নিয়ে তাঁর দৃষ্টি আকর্ষণ করলে তিনি জানান, এই কাশি তাঁর বেশ কিছুদিন ধরে হচ্ছে। এবং এই নিয়ে বিশেষ চিন্তার কিছু নেই বলে তিনি তা এড়িয়ে যান। তবে এদিন দুপুরে আচমকাই বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। এবং তার পরে পরিবারিক চিকিৎসক গোটা ঘটনা শোনার পরে ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সেইমতো সৌরভকে নিয়ে আসা হচ্ছে কলকাতার অ্যাপোলো হাসপাতালে।

আপাতত সুস্থ সৌরভ

আপাতত সুস্থ সৌরভ

তবে আপাতত তিনি সুস্থ আছেন বলেই খবর। কথা বলার মতো পরিস্থিতিতে রয়েছেন। তবে হাসপাতালে ভর্তি হলে দুই একদিন হাসপাতালে থেকে পরীক্ষা নিরীক্ষার পরই সৌরভকে ছাড়া হবে। পারিবারিক সূত্রে খবর, তাঁর স্টেন্ট বসানোর যে কথা ছিল, সেই দুটি স্টেন্ট এবারই সম্ভবত বসিয়ে নেওয়া হবে বলে সূত্রের খবর।

English summary
Sourav Ganguly admitted in Apollo Hospital in Kolkata after he experienced Chest pain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X