• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা মহিষাসুর', উত্তরবঙ্গ থেকে কটাক্ষের পারদ চড়লেন সৌমিত্র খাঁ

'ভাইপো','খোকাবাবু'র পর ' মহিষাসূর', তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একের পর এক আখ্যায় কার্যত বিদ্ধ করে চলেছে বিজেপি। দলের রাজ্য প্রধান দিলীপ ঘোষের 'ভাইপো' মন্তব্যের পর অভিষেক ক্ষোভ উগড়ে দেন। এরপর চলে পাল্টা তোপের পরম্পরা। সেই পথ ধরে এবার অভিষেককে টার্গেটে নিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

'মোষ' এরপর 'মহিষাসুর'

'মোষ' এরপর 'মহিষাসুর'

কয়েকদিন আগেই বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ সৌগত রায় সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তৃণমূল সাংসদকে 'মোষ ' বলে আখ্যা দেন । এরপর উত্তরবঙ্গে ধূপগুড়িতে বুধবারের সভায় বিজেপির সৌমিত্র খাঁ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'রাক্ষস', 'মহিষাসুর' বলে আখ্যা দেন।

সৌমিত্রর তোপ

সৌমিত্রর তোপ

'অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন অশুভ শক্তি', এই বক্তব্য দিয়েই নিজের ভাষণে পারদ চড়িয়ে সৌমিত্র খাঁ বলেন, ' মহিষাসুরের নাম কেউ জানেন? কেউ বলেন, 'জয় মহিষাসুর' ?অভিষেক বন্দ্যোপাধ্যায় একটা মহিষাসুর,একটা রাক্ষস। রাজ্যে যত প্রকল্প রয়েছে, তার টাকা চুরি করে কালীঘাট পৌঁছচ্ছে। '

অভিষেক বনাম দিলীপ

অভিষেক বনাম দিলীপ

এর আগে , রবিবারের সভা থেকে বিজেপির দিলীপ ঘোষকে নিশানা করে অভিষেক বলেন,'সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম নেওয়ার বুকে পাটা নেই প্রধানমন্ত্রীর'। এর আগে দিলীপ ঘোষ তাঁকে 'ভাইপো' সম্বোধন করতেই তিনি ক্ষোভে ফুঁসে ওঠেন। পাল্টা দিলীপ ঘোষকে তিনি মাফিয়া বলে আক্রমণ করেন। এরপর দিলীপ ঘোষ অভিষেককে আইনি নোটিস পাঠান সেই মন্তব্যের প্রেক্ষিতে।

'অভিষেক তোলাবাজ'

'অভিষেক তোলাবাজ'

এদিকে, এদিন সৌমিত্র খাঁ বলেন, 'অভিষেক তোলাবাজ। কয়লা মাফিয়াদের সঙ্গে তাঁর যোগ রয়েছে। বিভিন্ন চাকরির দুর্নীতিতে অভিষেক যুক্ত।' প্রসঙ্গত , তৃণমূলের ভাঙনকে সামেন রেখে বারবার অভিষেক ও প্রশান্ত কিশোরকে টর্গেটে রেখে বিজেপি নেতারা নিশানা দাগছেন বলে দাবি ওয়াকিবহাল মহলের।

কলকাতাঃ কোভ্যাক্সিনের প্রথম ডোজ নিতে নাইসেডে হাজির ফিরহাদ হাকিম

English summary
Soumitra Khan targets Abhishek Banerjee , says he is Mahisashur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X