• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিমানের কথা স্বীকার করে অবস্থান নিয়ে বার্তা! বিজেপির জন্য মা দুর্গার কাছে কোন প্রার্থনা সৌমিত্রের

  • |

অভিমান তো ভালবাসা মানুষের সঙ্গেই হয়। নিজের ফের বিজেপির (bjp) যুবমোর্চার সভাপতির পদে ফিরে আসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এমনটাই মন্তব্য করেছেন সৌমিত্র খান (soumitra khan)। ২০২১-এর বাংলায় বিজেপির সরকার আসছে বলে মন্তব্য করেছেন তিনি। যা নিয়ে তিনি মা দুর্গার (goddes durga) কাছে প্রার্থনাও করেছেন। বিজেপি তাঁকে অনেক সম্মান দিয়েছে বলেও জানিয়েছেন সৌমিত্র।

সবাইকে অষ্টমীর প্রীতি ও শুভেচ্ছা, দুর্গার কাছে প্রার্থনা

সবাইকে অষ্টমীর প্রীতি ও শুভেচ্ছা, দুর্গার কাছে প্রার্থনা

শনিবার দেওয়া ভিডিওবার্তায় সৌমিত্র খান বলেছেন, সবাইকে অষ্টমীর প্রীতি ও শুভেচ্ছা। তবে এর মধ্যেই তিনি যুব সম্প্রদায়কে আলাদা করে শুভেচ্ছা জানিয়েছেন। সৌমিত্র বলেন, মা দুর্গার কাছে প্রার্থনা করে তিনি এটাই বলতে চাইছেন, তিনি যেন শক্তি দেন, লড়াই করার মানসিকতা দেন। পাশাপাশি যেন দিশাও দেখান মা দুর্গা।

সামনের বছর ক্ষমতায় এসে দুর্গার পুজো

সামনের বছর ক্ষমতায় এসে দুর্গার পুজো

ভিডিও বার্তায় সৌমিত্র খান আরও বলেছেন, আগামী বছর ক্ষমতায় এসে বিজেপি যেন মা দুর্গার পুজো করতে পারে, সেই প্রার্থনাও তিনি করেছেন। লড়াই করে রাজ্যে ভারতীয় জনতা পার্টির সরকার তারা আনবেন বলেও জানিয়েছেন।

দলে মান অভিমানের কথা স্বীকার

দলে মান অভিমানের কথা স্বীকার

দলে মান অভিমানের কথা তিনি স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, দল হল তাদের কাছে পরিবারের মতো। কোনও ব্যক্তির জন্য তো দল ছাড়া যায় না। মোদী অমিত শাহকে দেখে লক্ষ লক্ষ কোটি কোটি মানুষ এগিয়ে আসছেন বলেও মন্তব্য করেন তিনি। সৌমিত্র খান আরও বলেন, যুব মোর্চার কাজই হবে বাংলা জুড়ে আন্দোলন করা।

সপ্তমীতে যুব মোর্চার কমিটি ভেঙে দেন দিলীপ ঘোষ

সপ্তমীতে যুব মোর্চার কমিটি ভেঙে দেন দিলীপ ঘোষ

প্রসঙ্গত সপ্তমীতে রাজ্য যুবমোর্চার সব জেলা কমিটি ভেঙে দিতে নির্দেশিকা জারি করেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যা নিয়ে তোলপাড় শুরু হয়ে যায় রাজ্য বিজেপিতে। সামনে চলে আসে সংগঠন সাজানো নিয়ে দিলীপ ঘোষ ও সৌমিত্র খানের দ্বন্দ্ব। যদিও সৌমিত্র খান মিডিয়ার সামনে জানান, তিনি সেই ব্যাপারে কিছুই জানেন না। কেননা দিলীপ ঘোষ তাঁকে কিছুই জানাননি।

পদ থেকে ইস্তফা দিয়েও প্রত্যাবর্তন

পদ থেকে ইস্তফা দিয়েও প্রত্যাবর্তন

অষ্টমীর দিন সকালেই রাজ্য যুব মোর্চার সভাপতির পদ থেকে ইস্তফার কথা জানান সৌমিত্র খান। যুব মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপও ছাড়েন তিনি। তাঁর পরবর্তী পদক্ষেপ কী হতে পারে তা নিয়ে জল্পনা শুরু হয়। তাঁকে নিয়ে দ্বন্দ্ব দিলীপ ঘোষ বনাম কৈলাস-মুকুল কিনা তা নিয়েও জল্পনা তৈরি হয়। কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই যুব মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দেন তিনি।

Puja Special : কলকাতাঃ দমদম পার্ক ভারতচক্রের নিবেদেন দুঃসময়, হাইকোর্টের বিধি পালন

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
Soumitra Khan says he appeals to Goddes Durga, to bring BJP in power of West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X