• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আহ্বান জানালেন সৌমিত্র খাঁ, একুশের আগে খেল শুরু মুকুলের

মুকুল রায়ের হাত ধরে সৌমিত্র খাঁ ২০১৯ লোকসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে পাড়ি জমিয়েছিলেন বিজেপিতে। তারপর সাংসদ ও যুব মোর্চার সভাপতি হয়েও টালমাটাল অবস্থা কাটেনি। সম্প্রতি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সংঘাতে জড়িয়ে তিনি দলে সমালোচনার মুখে পড়েন। এবার সেই তিনিই শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আহ্বান জানালেন।

শুভেন্দু অধিকারীকে আহ্বান সৌমিত্রর

শুভেন্দু অধিকারীকে আহ্বান সৌমিত্রর

সৌমিত্র খাঁ বলেন, তৃণমূলে থেকে কী লাভ। কোনও সম্মান নেই ওখানে। তাই বিজেপিতে আসুন, অনেক সম্মান পাবেন। প্রাক্তন সতীর্থ এবার সরাসরি আহ্বান জানিয়ে রাখলেন শুভেন্দু অধিকারীকে। তাঁর এই আমন্ত্রণে রাজ্য রাজনীতিতে ফের চর্চা তুঙ্গে উঠেছে।

শুভেন্দুকে নিয়ে জল্পনার আঁচ বেড়েই চলেছে

শুভেন্দুকে নিয়ে জল্পনার আঁচ বেড়েই চলেছে

সম্প্রতি শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনার আঁচ বেড়েই চলেছে রাজ্য রাজনীতিতে। তৃণমূলে গুরুত্ব না পেয়ে তিনি সমান্তরাল জনসংযোগ চালাচ্ছেন জেলায় জেলায়। তাঁর নিজের জেলা পূর্ব মেদিনীপুর ছাড়িয়ে পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামেও শুভেন্দু অনুগামীরা সক্রিয়।

শুভেন্দুর সমর্থনে মিছিল ও পোস্টার জেলায় জেলায়

শুভেন্দুর সমর্থনে মিছিল ও পোস্টার জেলায় জেলায়

শুভেন্দুর সমর্থনে মিছিল ও পোস্টার পড়েছে মুর্শিদাবাদ ও দক্ষিণ দিনাজপুর জেলাতেও। সম্প্রতি শুভেন্দুর জনপ্রিয়তার এমন আঁচ পেয়ে তৃণমূলও ঘোর দুশ্চিন্তায়। তার উপর শুভেন্দুর কিছু বিবৃতি তৃণমূলের রাতের ঘুম কেড়ে নিয়েছে। তিনি ঘুরিয়ে তৃণমূলের সমালোচনা করেছেন। দিঘার পর নন্দীগ্রামেও তিনি তাৎপর্যপূর্ণ বার্তা দিয়েছেন।

শুভেন্দুর যে বার্তার পরে চর্চা শুরু

শুভেন্দুর যে বার্তার পরে চর্চা শুরু

শুভেন্দু নন্দীগ্রামের এক অনুষ্ঠানে বলেন, আমি প্যারাশুটে নামিনি আর লিফটেও উঠিনি, সিঁড়ি ভেঙে উঠেছি। মানুষই সব। মানুষের কাজ করতে গেলে আমার তো মনে হয় না কোনও পদের প্রয়োজন আছে। তারপরই বিতর্ক বাধে, জল্পনা শুরু হয় শুভেন্দুর ভবিষ্যৎ নিয়ে।

শুভেন্দু সাফ করবেন রাজনৈতিক ভবিষ্যৎ

শুভেন্দু সাফ করবেন রাজনৈতিক ভবিষ্যৎ

এরপর শুভেন্দু আবার জানান, অনেক তো কথা হল। পরিবেশন হল অনেক বাজারি সংবাদ। কিন্তু ওইসব সংবাদ বিশ্বাস করবেন না। ওইসব উপেক্ষা করুন। আর নিজের কাজ নিজে করুন। যতক্ষণ না আমার মুখ থেকে কোনও কথা শুনছেন, কোনও কথা বিশ্বাস করবে না। এরপরই তিনি আগামী ১০ নভেম্বর বৃহত্তর সমাবেশের ডাক দেন নন্দীগ্রামে।

সৌমিত্রর আহ্বানের পিছনে মুকুলের কৌশল!

সৌমিত্রর আহ্বানের পিছনে মুকুলের কৌশল!

আর তারপর এদিন সৌমিত্র খাঁ সরাসরি তাঁকে বিজেপিতে আহ্বান জানালেন। দীর্ঘদিন ধরে বিজেপির টার্গেট শুভেন্দু অধিকারী। মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দু অধিকারীকে টার্গেট করে এগোচ্ছিল বিজেপি। কিন্তু শুভেন্দু তাতে আমল দেননি। বহুবার জল্পনা হয়েছে, তা মিটিয়ে তৃণমূলেই বিস্তার লাভ করেছেন শুভেন্দু। এবার সৌমিত্রর আহ্বানের পিছনে মুকুলের কৌশল দেখছেন বিশেষজ্ঞরা

বাঁকুড়াঃ শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আসার আহ্বান জানালেন সৌমিত্র খাঁ

শুভেন্দু-গড়ে কমজোরি তৃণমূল! আশঙ্কার মধ্যে যে অভয়বাণী দিলেন শিশির অধিকারী

English summary
Soumitra Khan calls to Subhendu Adhikari to join in BJP leaving TMC before 2021 Election,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X