• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বিরুদ্ধে আইনি লড়াইয়ে শুভেন্দুর ভাই! তুঙ্গে বন্দ্যোপাধ্যায় বনাম অধিকারীদের লড়াই

কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে তাঁকে অপসারণের সিদ্ধান্তের বিরোধিতা করে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে মামলা দায়ের করলেন সৌমেন্দু অধিকারী। মঙ্গলবার খড়দহে শুভেন্দুর এক সভার পরই এক নির্দেশিকায় সৌমেন্দুকে ওই পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর থেকেই জল্পনা শুরু হয়েছিল।

প্রশাসক পদ থেকে সৌমেন্দু অধিকারী কে অপসারণের বিজ্ঞপ্তি অবৈধ, জানালো হাইকোর্ট
বন্দ্যোপাধ্যায় বনাম অধিকারী

বন্দ্যোপাধ্যায় বনাম অধিকারী

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। মেদিনীপুরের কলেজ মাঠে অমিত শাহর হাত ধরে পদ্মশিবিরের জার্সি গায়ে পরে নেন তিনি। গেরুয়া ব্রিগেডে যোগ দিয়েই 'তোলাবাজ ভাইপো' হটানোর ডাক দেন শুভেন্দু। এরপরই লড়াইটা হয়ে দাঁড়ায় বন্দ্যোপাধ্যায় বনাম অধিকারীর। শুভেন্দু দাবি করেন যে তাঁর পরিবারের লোকেরাও পদ্ম ফোটাবেন।

রাম নবমীর পর শান্তিকুঞ্জে পদ্ম ফুটবে

রাম নবমীর পর শান্তিকুঞ্জে পদ্ম ফুটবে

মঙ্গলবার সন্ধ্যায় নবান্ন থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে সৌমেন্দু অধিকারীকে অপসারণ করে পুর ও নগরোন্নয়ন দফতর। ওই সন্ধ্যাতেই উত্তর ২৪ পরগনার খড়দায় এক সভায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেছিলেন, রাম নবমীর পর তাঁর বাড়িতেও পদ্ম ফুটবে।

অধিকারী পরিবারের সঙ্গে তৃণমূলের পাকাপাকি বিচ্ছেদ

অধিকারী পরিবারের সঙ্গে তৃণমূলের পাকাপাকি বিচ্ছেদ

সৌমেন্দুর অপসারণে হাইকোর্টে মামলা দায়েরের পর অধিকারী পরিবারের সঙ্গে তৃণমূলের পাকাপাকি বিচ্ছেদ এখন সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে। এরই মধ্যে জল্পনা তৈরি হয় যে শুভেন্দুর হাত ধরে শুক্রবারই বিজেপিতে যোগ দিতে চলেছেন সৌমেন্দু অধিকারী। তাছাড়া বিজেপিতে যোগ দিতে পারেন কাঁথি পৌরসভার কয়েকজন বিদায়ী কাউন্সিলরও।

শুভেন্দুর পরিবারের অবস্থান কী হবে তা নিয়ে অব্যাহত তরজা

শুভেন্দুর পরিবারের অবস্থান কী হবে তা নিয়ে অব্যাহত তরজা

উল্লেখ্য, শুভেন্দু অধিকারী দল ছাড়ার পর থেকেই তৃণমূলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে গোটা অধিকারী পরিবারের। মেদিনীপুরে মমতার মঞ্চে দেখা যায়নি শুভেন্দুর বাবা তথা পূর্ব মেদিনীপুর জেলা সভাপতি ও সাংসদ শিশির অধিকারীকে। এমনকী ৭ জানুয়ারি নন্দীগ্রামে যে সভা হওয়ার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই সভাতেও শিশিরবাবু ডাক পাননি বলে অভিযোগ। শুভেন্দুর পরিবারের অবস্থান কী হবে তা নিয়ে অব্যাহত তরজা।

স্পষ্ট হচ্ছে দেওয়াল লিখন! বিজেপি ঘনিষ্ঠতা বাড়তেই মহারাজের সঙ্গে দূরত্ব তৈরি মমতার

English summary
Soumenu Adhikari lodges complaint against Mamata Banerjee led TMC government in Calcutta High court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X