• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কথা রাখছেন শুভেন্দু, শান্তিকুঞ্জের আরও এক অধিকারী যোগ দিতে চলেছেন বিজেপিতে!

দুই দিন আগেই কাঁথি পৌরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দেওয়া হয় শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীকে। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর তাঁর বাড়ির অন্যান্য সদস্যদের গুরুত্বপূর্ণ পদে রাজ্যের শাসক শিবির বহাল রাখতে চাইছে না বলে মনে করছে ওয়াকিবহাল মহল। এই পরিস্থিতিতেই এবার সৌমন্দুর বিজেপি যোগের সম্ভাবনা প্রবল হয়েছে।

শুভেন্দুর হাত ধরেই বিজেপিতে সৌমেন্দু

শুভেন্দুর হাত ধরেই বিজেপিতে সৌমেন্দু

জানা গিয়েছে আগামীকাল, অর্থাৎ শুক্রবার একটি জনসভা রয়েছে কাঁথিতে। সেই জনসভায় দাদা শুভেন্দুর হাত ধরেই বিজেপিতে যোগ দেবে সৌমেন্দু। উল্লেখ্য, দুই দিন আগেই খড়দহের সভায় শুভেন্দু বলেছিলেন, 'সবে তো পদ্মের কুঁড়িটা ফুটেছে। রামনবমী আসুক আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে।' অধিকারী পরিবারের রাজনৈতিক অবস্থান নিয়ে তরজা চলার মধ্যেই পদ খোয়ালেন শুভেন্দুর ভাই সৌমেন্দু।

তৃণমূলের সঙ্গে দূরত্ব তৈরি

তৃণমূলের সঙ্গে দূরত্ব তৈরি

শুভেন্দু অধিকারী দল ছাড়ার পর থেকেই তৃণমূলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে গোটা অধিকারী পরিবারের। মেদিনীপুরে মমতার মঞ্চে দেখা যায়নি শুভেন্দুর বাবা তথা পূর্ব মেদিনীপুর জেলা সভাপতি ও সাংসদ শিশির অধিকারীকে। এমনকী ৭ জানুয়ারি নন্দীগ্রামে যে সভা হওয়ার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই সভাতেও শিশিরবাবু ডাক পাননি বলে অভিযোগ। শুভেন্দুর পরিবারের অবস্থান কী হবে তা নিয়ে অব্যাহত তরজা।

কাঁথিতে অধিকারীদের রাজত্ব

কাঁথিতে অধিকারীদের রাজত্ব

এতদিন পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌরসভায় রাজত্ব চলেছে অধিকারীদের। ১৯৬৯-৮১ সাল পর্যন্ত কাঁথি পৌরসভার পৌরপিতা ছিলেন শিশির অধিকারী। তারপর আবার ১৯৯৯-২০০৯ সাল পর্যন্ত টানা শিশির অধিকারী ছিলেন দায়িত্বে। তারপর ২০০৯-১০ সাল পর্যন্ত শুভেন্দু অধিকারী কাঁথি পৌরসভার পৌরপিতা হন। ২০১০ থেকে ২০২০ সাল পর্যন্ত অর্থাৎ টানা ১০ বছর সৌমেন্দু অধিকারী ছিলেন কাঁথি পৌরসভার দায়িত্বে। দীর্ঘ কয়েক দশক অধিকারীদের রাজত্ব ছিল।

বিজেপিতে আসছেন শিশির অধিকারীও?

বিজেপিতে আসছেন শিশির অধিকারীও?

উল্লেখযোগ্য ভাবে, বুধবার সকালে কাঁথিতে অধিকারীদের বাড়িতে গিয়ে তৃণমূল সাংসদ শিশির অধিকারীর সঙ্গে একপ্রস্থ বৈঠক করেন পুরুলিয়ার বিজেপি সাংসদ তথা কাঁথি জোনের পর্যবেক্ষক জ্যোতির্ময় মাহাত৷ ঘনিষ্ঠ সূত্রে খবর, সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারীও৷

স্পষ্ট হচ্ছে দেওয়াল লিখন! বিজেপি ঘনিষ্ঠতা বাড়তেই মহারাজের সঙ্গে দূরত্ব তৈরি মমতার

English summary
Soumendu Adhikari to join bjp after being fired by TMC from Contai Municipal Chairperson post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X