• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধিকারী পরিবার ব্যক্তিগত আক্রমণ করে না, রাজনৈতিক মঞ্চই জবাব দেবে, ফিরহাদকে নিশানা সৌমেন্দুর

সৌমেন্দু অধিকারী বিজেপিতে যোগ দিচ্ছেন জানতে পারার পরেই অধিকারী পরিবারকে বিশ্বাসঘাতক, মিরজাফর বলে আক্রমণ শানিয়েছেন ফিরহাদ হাকিম। তাঁর পাল্টা আক্রমণ করে সৌমেন্দু অধিকারী বলেছেন ব্যক্তিগত আক্রমণ অধিকারী পরিবার করে না। রাজনৈতিক মঞ্চ এর জবাব দেবে। মানুষ বুঝিয়ে দেবে তৃণমূল কংগ্রেসকে। প্রসঙ্গত উল্লেখ্য কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সৌমেন্দুকে অপসারণ করার পরেই বিরোধ চরমে ওঠে তৃণমূলের সঙ্গে।

ফিরহাদের আক্রমণ সৌমেন্দুেক

ফিরহাদের আক্রমণ সৌমেন্দুেক

ধীরে ধীরে পদ্ম ফুটতে শুরু করেছে অধিকারী পরিবারে। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর ভাই সৌমেন্দু বিজেপিতে যোগ দিয়েছেন। পুরো অধিকারী পরিবারই বিশ্বাসঘাতক বলে আক্রমণ শানিয়েছিলেন ফিরহাদ হাকিম। মিরজাফর বলেও আক্রমণ শানিয়েছিলেন তিনি। পদ চলে যেতেই দলের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছেন অধিকারী পরিবার। মুখোসটা খুলে গিয়েছে বলে কটাক্ষ করেছেন ফিরহাদ হাকিম।

বিজেপিতে সৌমেন্দু

বিজেপিতে সৌমেন্দু

কাঁথির পুর প্রশাসক পদ থেকে অপসারণের পরেই তৃণমূলের সঙ্গে বিবাজে জড়িয়ে পড়েছিলেন সৌমেন্দু। পুর প্রশাসক পদ থেকে অপসারণ বেআইনি দাবি করে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। আগামী ৪ জানুয়ারি হাইকোর্টে সৌমেন্দুর আবেদনের শুনানি হওয়ার কথা। এই নিয়ে আরেকটি জনস্বার্থ মামলায় সৌমেন্দুর অপসারণ বেআইনি বলেছে সৌমেন্দু অধিকারী। তারপরেই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নেন সৌমেন্দু অধিকারী।

অপসারণ সৌমেন্দুর

অপসারণ সৌমেন্দুর

রাড়িতেও পদ্ম ফুটবে। খড়দহের সভায় হুঙ্কার দেন শুভেন্দু অধিকারী। তারপরেই সৌমেন্দু অধিকারীকে পুর প্রশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এমনকী হলদিয়া উন্নয়ন পর্যদেও শুভেন্দু অনুগামী ফিরোজা বিবিকে সরিয়ে নিয়ে আসা হয় অখিল গিরি ঘনিষ্ঠ অর্ধেন্দু মাইতিকে। তবে দিব্যেন্দুকে কমিটিতে রাখা হয়েছে।

বিরুক্ত দিব্যেন্দু

বিরুক্ত দিব্যেন্দু

সৌমেন্দু অধিকারীর কাঁথির পুর প্রশাসক পদ থেকে অপসারণের সিদ্ধান্ত মেনে নেননি দিব্যেন্দু অধিকারী। তিনি অভিযোগ করেছেন কোনও ভাবেই এই অপসারণ মেনে নেওয়া যায় না। দিব্যেন্দু এর জন্য দলনেত্রীর কাছে জবাব চাইবেন বলে বলেছেন। প্রতিবাদে কাঁথি পুরসভার দফতরে বসেননি দিব্যেন্দু অধিকারী।

তৃতীয়বারের জন্য সরকার গড়বে তৃণমূলই, দলের প্রতিষ্ঠা দিবসে বার্তা ফিরহাদের

শিশিরের নেত্রী মমতা, সম্পদ শুভেন্দু! মুখে বলছেন ইঞ্চিতে ইঞ্চিতে জবাব দেবেন মানুষ

English summary
Soumendu Adhikari slams Firhad Hakim before joining BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X