• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে নিয়ে এখনও আশা দেখছেন সৌগত, দল ছাড়ার আগে শেষ চেষ্টা তৃণমূলের

শুভেন্দু অধিকারীকে নিয়ে এখনও আশা ছাড়ছেন না তৃণমূলের প্রবীণ সাংসদ সৌগত রায়। শুভেন্দু মন্ত্রিত্ব ছেড়েছেন, এটা তাঁর একান্তই ব্যক্তিগত সিদ্ধান্ত। এখনও শুভেন্দু দল ছাড়েননি। তাই আমিও আশা ছাড়িনি। শুভেন্দুর সঙ্গে আলোচনার পথও বন্ধ হয়নি বলে মনে করেন তাঁকে দলে ফেরানোর দায়িত্বপ্রাপ্ত প্রবীণ নেতা সৌগত রায়।

শুভেন্দুকে নিয়ে আশা ছাড়তে নারাজ সৌগত

শুভেন্দুকে নিয়ে আশা ছাড়তে নারাজ সৌগত

সৌগত রায় বলেন, শুভেন্দুর মতো নেতার থাকা না থাকা অবশ্যই বড় ফ্যাক্টর। কিন্তু আমি মনে করি না শুভেন্দু তৃণমূল ছেড়ে দিচ্ছেন। তিনি মন্ত্রিত্ব ছেড়েছেন, তাতে আমি ব্যক্তিগতভাবে ব্যথিত। তবে যতক্ষণ শুভেন্দু দলে প্রাথমিক সদস্যপদ ত্যাগ না করছেন ততক্ষণ আমি আশা ছাড়তে নারাজ।

শুভেন্দুকে ফেরাতে আশাবাদী, বৈঠকের আভাসও

শুভেন্দুকে ফেরাতে আশাবাদী, বৈঠকের আভাসও

শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের দূরত্ববৃদ্ধির পর সমঝোতার ভার সৌগত রায়কেই দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেইমতো সৌগত রায় দু-দুবার বৈঠকও করেছিলেন। তাতে সম্পূর্ণ জট কাটেনি, মানভঞ্জনও হয়নি শুভেন্দুর। তবে শুভেন্দুকে ফেরাতে আশাবাদী ছিলেন সৌগত রায়। ফের বৈঠকের আভাসও দিয়েছিলেন।

শুভেন্দুর সঙ্গে আলোচনার রাস্তা এখনও খোলা

শুভেন্দুর সঙ্গে আলোচনার রাস্তা এখনও খোলা

শুক্রবার শুভেন্দু মন্ত্রিত্ব ছেড়ে দেওয়ার পরও সেই বিশ্বাস থেকে আশার বাণী শোনালেন সৌগত রায়। শুভেন্দু তৃণমূল ছেড়ে যাবেন না, এটা তাঁর বিশ্বাস। শুভেন্দুর কথা বলে এটা মনে্ হয়েছে তাঁর। তাই শুভেন্দু মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করলেও তিনি চেষ্টা চালিয়ে যাবেন বলে জানিয়েছেন। শুভেন্দুর সঙ্গে আলোচনার রাস্তা এখনও খোলা আছে।

শুভেন্দু এখনও পজিটিভ, মনে হয়েছে সৌগতর

শুভেন্দু এখনও পজিটিভ, মনে হয়েছে সৌগতর

সৌগত রায়ের মতে, শুভেন্দু এখনও দলের বিধায়ক ও প্রাথমিক সদস্যপদও রয়েছে তাঁর। যতক্ষণ শুভেন্দু পার্টিতে আছেন, পার্টির বিধায়ক, ততক্ষণ আশা আছে। আশাবাদী সৌগত বলেন, যতক্ষণ উনি পার্টিতে আছেন, দলের নির্দেশ অনুসারে আমি চেষ্টা চালিয়ে যাব। এখনও ও কথা বলতে রাজি আছে। ওর সঙ্গে কথা বলে পজিটিভ মনে হয়েছে আমার।

শুভেন্দু নিজে জানিয়েছে, আমি পার্টি ছাড়ব না

শুভেন্দু নিজে জানিয়েছে, আমি পার্টি ছাড়ব না

সৌগত রায় জোর দিয়েই বলেন, শুভেন্দু আমায় নিজে জানিয়েছে, আমি পার্টি ছাড়ব না। আগেও বলেছে একথা। আমি মনে করি শুভেন্দুর পদত্যাগের সিদ্ধান্ত একেবারেই ব্যক্তিগত। ও পদত্যাগের সিদ্ধান্ত নিতেই পারে। এটা চূড়ান্ত কিছু নয়। পার্টি ছেড়ে দিলে তখন আর কথা বলার প্রশ্ন থাকবে না। দলের তরফে সাংগঠনিক ব্যবস্থা নিয়ে হবে। আর যতক্ষণ না তা হচ্ছে আমাদের চেষ্টা চালিয়ে যেতে হবে।

শুভেন্দুকে নিয়ে ভবিষ্যদ্বাণী নয়, আশা দেখছেন সৌগত

শুভেন্দুকে নিয়ে ভবিষ্যদ্বাণী নয়, আশা দেখছেন সৌগত

সৌগত রায় আরও বলেন, আমার সঙ্গে শুভে্ন্দুর একাধিকবার কথা হয়েছে, ও পার্টি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে এটা বলেনি। তবে শুভেন্দু পার্টিতে থাকবেন, সেই ভবিষ্যদ্বাণী আমি করতে পারি না। সেটা একেবারেই ওঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে আমার বিশ্বাস বলছে, শুভেন্দুকে ফিরিয়ে আনার সময় এখনও আছে। আমাদের সেই চেষ্টা চালিয়ে যেতে হবে।

কলকাতাঃ মন্ত্রীত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী, দলের সঙ্গে সম্পর্ক ছাড়া কি সময়ের অপেক্ষা?

তৃণমূল ছাড়লে কোন পথে শুভেন্দু! বিজেপি ছাড়াও তিন সম্ভাবনা একুশের আগে

English summary
Sougata Roy shows hope for Subhendu Adhikari after his resignation from ministry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X