• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সঙ্গে আলোচনা শুরুর অপেক্ষায় তৃণমূল! সৌগত দিলেন চাঞ্চল্যকর বার্তা

শুভেন্দু অধিকারীকে নিয়ে আশা ছাড়ছে না তৃণমূল কংগ্রেস। তা ফের বুঝিয়ে দিলেন সৌগত রায়। তিনি জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারীকে নিয়ে তৃণমূলের ভাবনা। শুভেন্দু যতই মন্ত্রিত্ব ছেড়ে দিক, শুভেন্দুকে নিয়ে ভাবনা বদলায়নি তৃণমূলের। বদলায়নি শুভেন্দু অধিকারীকে তৃণমূলের মূল স্রোতে ফেরানোর ইচ্ছা।

বৈঠক হতেই পারে, তৃণমূল আশাবাদী

বৈঠক হতেই পারে, তৃণমূল আশাবাদী

সৌগত রায়ের সঙ্গে শনিবার বৈঠকের কথা ছিল বলে নিজেই দাবি করেছিলেন। পরে বলেছিলেন, শুভেন্দুর মা গুরুতর অসুস্থ। ফলে শুভেন্দু কলকাতায় আসতে পারবেন না। ফলে বৈঠকও হচ্ছে না। আগামী দু-তিনদিন বৈঠক হওয়ার কোনও সম্ভাবনা নেই। সোমবার তিনি ফের জানিয়ে দিলেন, বৈঠক হতেই পারে।

শুভেন্দুর সঙ্গে আলোচনায় দাঁড়ি পড়েনি

শুভেন্দুর সঙ্গে আলোচনায় দাঁড়ি পড়েনি

সৌগত রায়ের কথায়, কোন বিষয়েই লাইন টানা ঠিক নয়। কোনও কিছুই এখনও শেষ হয়ে যায়নি। কোনও কিছুতেই এত সহজে লাইন টানা যায় না। শুভেন্দুর বিষয়েও সেই কথা খাটে। দাঁড়ি পড়ে যায়নি শুভেন্দুর সঙ্গে আলোচনায়। ফের তা শুরু হতেই পারে। তিনি আকারে ইঙ্গিতে বুঝি্য়ে দিলেন তৃণমূল আলোচনার জন্য মুখিয়ে আছেন।

ধৈর্যের বার্তা, পার্টির লাইন মেনেই চলছি

ধৈর্যের বার্তা, পার্টির লাইন মেনেই চলছি

সৌগত রায় বলেন, রাজনীতিতে ধৈর্য এবং অধ্যবসায় উভয়ই জরুরি। কোনও কিছুর জন্য ধৈর্য ধরতে হয়। তিনি শুভেন্দুর বিষয়ে ধৈর্যের বার্তা দেন। বলেন, যা করছি পার্টির লাইন মেনেই। পার্টির অনুমতি নিয়েই শুভেন্দুর সঙ্গ কথা বলার প্রচেষ্টা চালাচ্ছি আমি। আগেও যা বলেছি, এখনও তা বলছি, শুভেন্দু যতদিন তৃণমূলের প্রাথমিক সদস্য আছেন, ততদিন চেষ্টা করে যাব।

শুভেন্দু দল ছাড়বেন না, বিশ্বাস অটুট

শুভেন্দু দল ছাড়বেন না, বিশ্বাস অটুট

সৌগত আগেই জোর দিয়ে বলেন, শুভেন্দু অধিকারী দল ছাড়বেন না, তিনি আশাবাদী শুভেন্দুকে নিয়ে। তাঁর বিশ্বাস শুভেন্দু তৃণমূল ছাড়বেন না। শুভেন্দু বিজেপিতে যেতে পারেন না। শুভেন্দু মন্ত্রিত্ব ছাড়লেও বিধায়ক পদ ও প্রাথমিক সদস্যপদ তো ছাড়েননি। শুভেন্দুকে নিয়ে আলোচনার পথ খোলা আছে। যতক্ষণ শুভেন্দু তৃণমূলে আছেন, ততক্ষণ আলোচনা চালিয়ে যাওয়ার পক্ষপাতী তিনি।

কলকাতা : অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনী নোটিশ দিলীপের

শুভেন্দুকে বাদ দিয়ে কি মেদিনীপুরে সফল হবে তৃণমূল! আসরে মমতার মন্ত্রীরা

English summary
Sougata Roy gives message according to TMC of discussion with Subhendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X