• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু মন্ত্রিত্ব ছাড়ার পর তৃণমূলের বৈঠকে এলেন না, কারণ দর্শালেন 'আশাবাদী' সৌগত

শুভেন্দু অধিকারীকে নিয়ে এখনও আশাবাদী সৌগত রায়। মন্ত্রিত্ব ছেড়ে দেওয়ার পরও তিনি মনে করেন আলোচনার দুয়ার খোলা রয়েছে। সেইমতো শনিবার আলোচনার কথাও ছিল। কিন্তু এলেন না শুভেন্দু অধিকারী। সৌগত বলেছিলেন, তিনি শেষ চেষ্টা করে যাবেন। সেইমতো তিনি ফোন করেন জেলা সভাপতি শিশির অধিকারীকে এবং জানতে পারেন শুভেন্দুর না আসার কারণ।

শুভেন্দু এখনও তৃণমূলের সদস্য, তৃণমূলের বিধায়কও!

শুভেন্দু এখনও তৃণমূলের সদস্য, তৃণমূলের বিধায়কও!

ইতিমধ্যেই তৃণমূলের বিধায়ক মিহির গোস্বামী দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। শুভেন্দু ছেড়ে দিয়েছেন মন্ত্রিত্ব, বিভিন্ন প্রাতিষ্ঠা্নিক পদও। তারপর থেকেই জল্পনা চলছে। সেই জল্পনায় জল ঢেলে সৌগত জানিয়ে দিয়েছিলেন, শুভেন্দু এখনও তৃণমূলের সদস্য, তৃণমূলের বিধায়কও। তাই তাঁর সঙ্গে আলোচনা চলতে পারে।

শুভেন্দুর মা সুস্থ হলেই শুভেন্দু কলকাতায় আসবেন

শুভেন্দুর মা সুস্থ হলেই শুভেন্দু কলকাতায় আসবেন

শনিবার আলোচনা ভেস্তে যাওয়ায় সৌগত রায় বলেন, অন্য কোনও কারণ নয়। শুভেন্দুর মা গুরুতর অসুস্থ। তাই শুভেন্দু কলকাতায় আসতে পারছেন না। সেই কারণেই বৈঠক হল না। আর এখনই আলোচনার সম্ভবনা নেই। শুভেন্দুর মা সুস্থ হলেই শুভেন্দু কলকাতায় আসবেন এবং বৈঠক হবে বলে তিনি মনে করেন।

দিলীপ যতই রাজা ভাবুন, শুভেন্দু তৃণমূল ছাড়বেন না

দিলীপ যতই রাজা ভাবুন, শুভেন্দু তৃণমূল ছাড়বেন না

সৌগত ফের জোর দিয়ে বলেন, শুভেন্দু কলকাতায় এলেই আলোচনা হবে। বিজেপির মনোবাঞ্ছা কোনওদিন পূর্ণ হবে না। শুভেন্দু তৃণমূল ছাড়বেন না, ফলে ডিজাস্টার আসার কোনও সম্ভাবনাই নেই তৃণমূলে। তিনি এ প্রসঙ্গে দিলীপ ঘোষকেও একহাত নিয়েছেন। দিলীপ ঘোষ বোধহয় দিবাস্বপ্ন দেখছেন। নিজেকে পশ্চিমবঙ্গের রাজা ভাবছেন। তাই অবাস্তব কথা বলছেন।

আলোচনার পথ খোলা আছে, শুভেন্দু তৃণমূলেই আছেন

আলোচনার পথ খোলা আছে, শুভেন্দু তৃণমূলেই আছেন

বাংলায় তৃণমূলের ডিজাস্টার হবে না। শুভেন্দুও দল ছাড়বেন না। এখনও আশাবাদী সৌগত রায়। তিনি বলেন, মন্ত্রিত্ব ছেড়েছেন বিধায়ক পদ ও প্রাথমিক সদস্যপদ তো ছাড়েননি। শুভেন্দুকে নিয়ে আলোচনার পথ খোলা আছে। যতক্ষণ শুভেন্দু তৃণমূলে আছেন, ততক্ষণ আলোচনা চালিয়ে যাওয়ার পক্ষপাতী তিনি।

শুভেন্দুর মহিষাদলে সভা, তাই জল্পনা জিইয়েই রইল

শুভেন্দুর মহিষাদলে সভা, তাই জল্পনা জিইয়েই রইল

তবে শুভেন্দু মন্ত্রিত্ব ছাড়ার পরদিন কলকাতায় এসে সভা করতে না পারলেও, রবিবার মহিষাদলে অ-রাজনৈতিক ব্যানারে সভা করতে চলেছেন। ফলে শুভেন্দু যে শুধু মায়ের অসুস্থতার জন্য কলকাতার বৈঠকে আসতে পারেননি, তা সঠিক নয়। তাহলে তিনি মহিষাদলে সভা করতে যাবেন কী করে! তা নিয়ে প্রশ্ন থেকে যায়। অতএব শুভেন্দুকে নিয়ে জল্পনা জিইয়েই রইল।

কলকাতাঃ ডিজাস্টারের মানে জানে না দিলীপ, কটাক্ষ সৌগত রায়ের

দিলীপ ঘোষ স্বপ্ন দেখছেন! বিজেপির অবস্থা ঝালমুড়ির মতো, কটাক্ষ ফিরহাদের

English summary
Sougata Roy gives cause of Subhendu Adhikari’s absent in TMC’s meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X