India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'অভিষেক নিজেও বলেছিলেন এদের নেওয়া হবে না'! রাজীব ইস্যুতে বিস্ফোরক সৌগত

Google Oneindia Bengali News

মুকুল রায়ের তৃণমূলে যোগদানের সময়েই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে দিয়েছিলেন আগামীদিনে কারা তৃণমূলে যোগ দিতে পারবেন আর কারা পারবেন না। শুধু তাই নয়, ভোটের আগে যারা বিশ্বাসঘাতক করেছিল তাঁদের তৃণমূলে ফেরানো হবে না বলেও জানিয়েছিলেন একাধিক তৃণমূল নেতাই।

কিন্তু সময় ঘুরতেই ক্রমশ বদলে যাচ্ছে ছবিটা। সব্যসাচী থেকে রাজীব... এক এক করে তৃণমূলে যোগ দিচ্ছেন ভোটের মুখে দল ছেড়ে যাওয়া সমস্ত সমস্ত 'মির্জাফর'রাই। আর তাতেই ক্ষোভ তৈরি হচ্ছে নেতৃত্বের মধ্যেও।

সব্যসাচী থেকে শুরু!

সব্যসাচী থেকে শুরু!

সব্যসাচীর সঙ্গে সুজিত বসুর লড়াইয়ের কথা প্রায় সবাই জানে। বিধানসভা ভোটের মুখে দল ছেড়ে বিজেপিতে যান সব্যসাচী। সুজিত বসুর বিরুদ্ধে লড়াই করলেও হেরে যেতে হয়। বিজেপিতে যাওয়ার পর থেকেই লাগাতার সুজিত বসুকে আক্রমণ করে গিয়েছেন সব্যসাচী। শুধু তাই নয়, তৃণমূল নেত্রীকে আক্রমণ শানিয়েছেন। কিন্তু ভোট মিটতেই তৃণমূলে ফিরে এসেছেন সব্যসাচী দত্ত। আর তাতেই ক্ষোভ তৈরি হয়েছে নিচু তলার কর্মীদের মধ্যে। শুধু নিচু তলা নয়, ক্ষুব্ধ শীর্ষ নেতৃত্ব।

বিধানসভা ছাড়েন সুজিত-তাপসরা

বিধানসভা ছাড়েন সুজিত-তাপসরা

শোনা যায়, সব্যসাচী দত্ত আসতেই বিধানসভা ছাড়েন নাকি সুজিত বসু সহ একাধিক শীর্ষ নেতা। প্রাক্তন বিজেপি নেতাকে দলে ফেরানো নিয়ে দলের মধ্যে ব্যাপক ক্ষোভও নাকি তাঁরা উগড়ে দেন। কার্যত একপ্রকার তাঁরা ক্ষুব্ধই। তবে দলে সব্যসাচী ফিরতেই ফের একবার ক্ষমতা দখলের লড়াই শুরু হয়ে গিয়েছে।

 রাজীব ফিরতেই ক্ষোভ আরও বাড়ছে

রাজীব ফিরতেই ক্ষোভ আরও বাড়ছে

অবশেষে অভিষেকের হাত ধরে তৃণমূলে রাজীব বন্দ্যোপাধ্যায়। আর রাজীবের ঘর ওয়াপসীর পরেই ব্যাপক ভাবে ক্ষোভ তৈরি হয়েছে। দলে ফেরানো নিয়ে বারবার হাওড়াতে বিক্ষোভ দেখিয়েছেন তৃণমূল নেতা-কর্মীরা। নেতৃত্বকে বলতে হয়েছিল, কর্মীদের মনে ধাক্কা দিয়ে কিছু করা হবে না। আর তা হল কই। রাজীবের প্রত্যাবর্তনের পরেই প্রকাশ্যে ক্ষোভ উগড়ে দিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। নেতৃত্বের বিরুদ্ধেই ক্ষোভ উগরেছেন। প্রকাশ্যে শুভেন্দুকে ভাই বলেছেন।

ক্ষোভ তৈরি হচ্ছে মানলেন সৌগত রায়

ক্ষোভ তৈরি হচ্ছে মানলেন সৌগত রায়

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের রেশ কাটতে না কাটতেই রাজীব বন্দ্যোপাধ্যায়কে দলে নেওয়ায় প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ করলেন সৌগত রায়। দলের অন্যতম গুরুত্বপূর্ণ সাংসদ তিনি। বর্ষীয়ান এই নেতা বলেন,"নীতিগতভাবে মনে হয়, যাঁরা চলে গিয়েছিলেন তাঁদের ফেরানো উচিত নয়। অভিষেক নিজেও বলেছিলেন এদের নেওয়া হবে না। আমিও অভিষেকের বক্তব্যের সঙ্গে একমত। নেতৃকে অনুরোধ করব, যেন না নেওয়া হয়। বিধায়ক যাঁরা জিতে এসেছেন, তাঁদের গুরুত্ব থাকে। হেরে যাওয়া লোকের গুরুত্ব নেই।"

English summary
Sougata Roy attacks in Rajib Banerjee issue, says the Abhishek Banerjee claimed not to take them to party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X